এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

কিভাবে ইউটিউব থেকে সহজে আয় করবেন।

বর্তমানে অনলাইনে আয় করার জন্য সবচেয়ে জনপ্রিয় ও সহজ উপায় হলো ইউটিউব থেকে আয়। বিশ্বের সবচেয়ে বড় ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব থেকেও আপনি আয় করতে পারবেন কইয়েকটি বিশেষ উপায়ে। ভিডিও তৈরি করে অনেকেই ইউটিউব থেকে আয় করছেন। তবে আপনি কেন পারবেন না।

কারণ এটা খুবই সহজ এবং কোন প্রকার পূর্ব অবিজ্ঞতা ছাড়াই এটা করা সম্ভব আর খুব বেশি ইনভেস্টও করা লাগে না। আর আপনি যদি নিয়মিত করে ধৈর্য্য ধরে করে যেতে পারেন তাহলে আপনার সফলতার হার শত ভাগ।

ইউটিউব থেকে আয় করতে হলে আপনাকে সবার প্রথমে একটি ইউটিউব চ্যানেল তৈরি করে নিতে হবে । যা গুগল বা জিমেইল একাউন্ট থাকলেই খুব সহজেই তৈরি করা যায় তার পর সেই চ্যানেলের একটি নাম দিয়ে নিয়মিত বিরতিতে ভিডিও আপলোড করে যেতে হবে এতে আপনার চ্যানেলটি খুব সহজেই মানুষের কাছে প্রাধান্য পাবে সাথে ইউটিউবের কাছেও । তাই নিয়মিত বিরতিতে ভিডিও আপলোড করাটা খুবই গুরুত্বপূর্ণ।

যখন আপনি নিয়মিত ভিডিও আপলোড করতে থাকবেন তখন আপনার চ্যানেলে আসতে আসতে ভিউ বাড়তে থাকবে এবং এভাবে একটি নিদির্ষ্ট সময় পর আপনার চ্যানেলে ইউটিউবের একটা ছোট টার্গেট পূরণ হয়ে যাবে আর সেটা হলো একটি চ্যানেলের মোট ওয়াচটাইম ৪হাজার ঘন্টা ও ১হাজার সাবস্কাইব হতে হবে তাও ১বছর সময়ের মধ্যে ।

তাহলে আপনার চ্যানেলটি ইউটিউবের যে মানি আয়ের উপায়টি আছে চ্যানেল মনিটাইজেশন এর অবশনটি অন হয়ে যাবে এবং আপনার ভিডিওতে এড শো করবে ও আপনার আয় হতে থাকবে । এভাবেই ইউটিউব থেকে আয় করতে পারবেন।

আপনি যদি কোয়ালিটি ও জনপ্রিয় ভিডিও তৈরী করতে পারেন, তাহলে আপনিও আয় করতে পারেন হাজার হাজার ডলার। আজ এখানেই থাক। সবার জন্য শুভ কামনা রইল। আল্লাহ্‌ হাফেজ।

ফেসবুক থেকে ব্যারিস্টার সুমনের আয় কত?

ঘন্টায় ১ ডলার দিয়ে শুরু, এখন ঘন্টায় ৩৩ ডলার আয় করছেন।

একজন সফল ইউটিউবার হওয়ার উপায়।

গুগল অ্যাডসেন্স থেকে ইনকাম বাড়ানোর কৌশল

দৈনিক আয় ৭০ লাখ ডলার!

Comments (No)

Leave a Reply