এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Usd2taka.com ডলার বাই-সেল এই ওয়েবসাইট বিশেষ কায়দায় জালিয়াতি করছে জনসাধারণের টাকা- ডলার । Fraud Alert

অনলাইন আয় । যতই দিন যাচ্ছে ততই জনপ্রিয়তা হচ্ছে । আমরা যারা অনলাইনে ইনকাম করি বা করার চেষ্টা করে থাকি কোন না কোন ভাবে আমরা সামান্য কিছু ডলার আয় করে থাকি । তখন মোটামুটি সবাই চেষ্টা করে থাকি ডলার কে টাকা তে রুপান্তর করার ঠিক তখনই আমরা প্রতারণা এর শিকার হয়ে থাকি ।

https://youtu.be/q9wIlvGFeJ8
https://www.usd2taka.com

এটি একটি ডলার বাই সেল এর ওয়েবসাইট যেখানে ডলার বাই সেল এর নামে প্রতারণা চালাচ্ছে জনসাধারণের টাকা ডলার অভিনব কায়দায় হাতিয়ে নিচ্ছে
এরা মানুষের বিশ্বাস এর জন্য YouTube video করছে । আর দুুুই চারটা ফেক রিভিউ ব্যবহার করে । এরা অল্প কিছু টাকা খরচ করে কিছু দিন পর পর  নিত্য নতুন ওয়েবসাইট বানিয়ে সবার সাথে প্রতারণা করছে । ওয়ালেট থেকে শুরু করে বিকাশ, রকেট নাম্বার এরা কিছু দিন পর পর পরিবর্তন করে ।

এরা ধোঁকা দেয়ার জন্য লাইভ চ্যাট করার ব্যবস্থা রাখছে একটা বড় মাপের প্রতারক চক্র । কয়েকজন মিলে তারা এই চক্র টি পরিচালোনা করছে । এদের জন্য ডলার বাই সেল এর ওয়েবসাইট গুলোর ওপর মানুষের আস্থা দিন দিন কমছে । দুই চার টা যে ভালো ডলার বাই সেল এর ওয়েবসাইট আছে এসব কারণে সেগুলো বদনাম হচ্ছে ।

এরা সবসময় পারসোনাল বিকাশ- রকেট ব্যবহার করে থাকে প্রতারণা করার জন্য । এজেন্ট নাম্বার ছাড়া এ ধরনের ওয়েবসাইট গুলোতে লেন দেন করবেন না ।সবসময় সরাসরি লেন দেন এর চেষ্টা করবেন এটা সবচেয়ে নিরাপদ ।

https://youtu.be/NPygYqa2DG4

প্রতারাকদের কিছু তথ্য: –

01939591628 বিকাশ ( personal )
019202982904 রকেট ( personal )

01318891559

payusd2taka@gmail.com (Shahed Azim)

Nayem1899@yahoo.com

সবাই ভালো থাকবেন ।পারলে চেষ্টা করুন এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য । বদমাইশ গুলো থেকে সাবধান থাকুন অন্যকে সচেতন করুন ।



Comments (No)

Leave a Reply