মাত্র ১ মিনিট কাজ করে ১৬০ টাকা ইনকাম করুন। প্রতি জনকে Join করালেই পাবেন আরও ৮০ টাকা করে। পেমেন্ট সাথে সাথে

 

আমরা সকলেই কম বেশি জানি যে Airdrop কি

আর এই ১৬০ টাকা আমরা Airdrop Coin থেকে পাবো। এই Airdrop টি ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এর মধ্য আপনারা যে যত পারেন টাকা ইনকাম করে নিবেন। ১৫ সেপ্টেম্বর এর পরে আপনারা আপনাদের Coin বিক্রয় করে টাকা পকেট এ নিতে পারবেন তাই আর দেরি না করে সবাই দুরুত Join করুন। নিচে Join করবার লিঙ্ক দেউয়া আছে।

Join Link: Click here

এখন কথা হল এই ১৬০ টাকা কি ভাবে ইনকাম করবেন তাইনা?

এই ১৬০ টাকা ইনকাম করবার জন্য আমাদের একটা Telegram অ্যাকাউন্ট প্রয়োজন।

উপরের লিঙ্ক এ ক্লিক করবার পর একটা Telegram Bot আসবে আমরা ঐ Bot ভেরিফাই করে এই ১৬০ টাকা ইনকাম করবো।

এখন কি ভাবে এই Telegram Bot Verify করতে হবে বা কি ভাবে এই Aidrop থেকে বেশি বেশি ইনকাম করতে হবে সকল বিষয় নিয়ে আমি নিজে একটা ভিডিও তৈরি করেছি আসা করি ঐ ভিডিও টি দেখলে আপনারা সকল বিষয় সুন্দর করে বুঝতে পারবেন। নিচে ভিডিও টির লিঙ্ক দেউয়া আছে। ঐ লিঙ্ক এ ক্লিক করে সবাই ভিডিও টি ওপেন করে দেখে নিবেন।

Watch Video link: Click Here

কি ভাবে বেশি বেশি ইনকাম করবো?

আমরা সকলেই জানি Airdrop থেকে বেশি বেশি ইনকাম করতে গেলে রেফার করে ইনকাম করা লাগে। নিচে ইনকাম এর System দেউয়া আছে এখন আপনারা দেখে ঠিক করে নেন যে আপনি কত টাকা ইনকাম করতে চান সেই ভাবে কাজ শুরু করে দেন।

আপনি যদি এক জন কে Join করাতে পারেন তাহলে পাবেন আরও ৮০ টাকা

যেমনঃ

১০ জন =  ৮০০ টাকা

২০ জন = ১,৬০০ টাকা

৫০ জন = ৪,০০০ টাকা

১০০ জন = ৮,০০০ টাকা

৫০০ জন = ৪০,০০০ টাকা

১০০০ জন = ৮০,০০০ টাকা

কতো জন কে join করাতে পারলে কতো টাকা ইনকাম করতে পারবেন টার সকল system দিয়ে দিছি এখন আপনারা ঠিক করুন যে আপনারা কতো টাকা ইনকাম করতে চান ।

অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে অনেক কষ্ট করা লাগে। সুতরাং আপনারা ও যদি চান তাহলে এই Airdrop coin থেকে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারেন।

Notice :

যারা যানেন না যে কিভাবে এই Airdrop coin থেকে ইনকাম করতে হই এবং কথাই এই Myetherwallet পাবেন। এবং এই Airdorp কি? এই যাবতীয় বিষয় নিয়ে একটা ভিডিও তৈরি করা আছে। আসা করি এই ভিডিও টি দেখলে আপনারা Airdorp কি? এবং কি ভাবে Join করতে হই এই যাবতীয় বিষয় গুলা বুঝতে পারবেন। নিচে ভিডিও টির লিঙ্ক দেউয়া আছে ঐ লিঙ্ক এ ক্লিক করে সবাই ভিডিও টি দেখে নিবেন।

Watch video link: Click here

আর যারা এই Airdrop Token নিয়ে কাজ করতে চান তারা আমার এই Youtube Channel টি Fellow করবেন। আমি প্রতিদিন নতুন নতুন Airdrop কয়েন নিয়ে ভিডিও Upload করে থাকি।

Youtube Channel link: Click here  please subscribe and notification button on thanks

ধন্যবাদ সবাই কে পোস্ট টি সম্পূর্ণ পরবার জন্য।

Comments (No)

Leave a Reply