প্রতি ক্লিক এ ১.৫ টাকা পাবেন। মাত্র ১৫ টাকা হলেই মোবাইল Recharge নিতে পারবেন। আমি নিজে সবাইকে পেমেন্ট করবো

সবাই ১০০% Payment পাবেন। আমি নিজে আপনাদের সবাইকে পেমেন্ট করবো সুতরাং আপনাদের কারোর পেমেন্ট নিয়ে চিন্তা করা লাগবে না সবাই দুরুত কাজ শুরু করে দেন। এই মাসের ৩০ তারিক পর্যন্ত এই Apps কাজ চলবে ৩০ তারিক এর পরে যদি কেউ কাজ করেন তাহলে পেমেন্ট পাবেন না। সুতরাং আজ থেকেই কাজ শুরু করে দেন।

নিচে আমার মোবাইল নাম্বার দেউয়া আছে যেকোনো প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন। সবাই টেক্সট Massage দিবেন আমি আপনাদের সাথে সাথে রিপ্লাই দিবো। কেউ কল দিবেন না দয়া করে।

দয়া করে পোস্টটি সম্পূর্ণ পরবেন। তাহলে সকল বিষয় সুন্দর করে বুঝতে পারবেন।

প্রথমে পেমেন্ট প্রুফ এর কিছু লিস্ট দেখে নেন। নিচের লিস্ট এর সবাই কে পেমেন্ট করে দেউয়া হয়েছে। আপনাদের এখনো যদি বিশ্বাস না হয় তাহলে নিচের নাম্বার গুলাতে কল দিয়ে সুনে নিতে পারেন। যে তারা সত্যি পেমেন্ট পেয়েছে নাকি পাইনাই।

কাজ করবেন কি ভাবে? ?

আপনারা সবাই সঠিক mobile number দিয়ে অ্যাকাউন্ট খুলবেন। আর রেফার কোড এর যায়গাই ১২৩৪ এইটা ব্যাবহার করবেন। এবং সবাই US VPN Conect করে কাজ করবেন । যারা US VPN conect না করে কাজ করবেন তারা কেউ পেমেন্ট পাবেন না সবাই নিয়ম মেনে কাজ করবেন । টাস্ক ১ এ একটা ক্লিক করে ২৫-৩০ সেকেন্ড অপেক্ষা করবেন। এবং টাস্ক ৬ এ যেয়ে একটা অ্যাড এ ক্লিক করে ২৫-৩০ সেকেন্ড অপেক্ষা করবেন। আর বাকি অ্যাড গুলা আস্তে আস্তে কেটে দিবেন।

প্রতিটা টাস্ক এর জন্য আপনি পাবেন ১.৫ টাকা অর্থাৎ

১০০০ পয়েন্ট = ১৫ টাকা Recharge
৪০০০ পয়েন্ট = ৬০ টাকা বিকাশ

Apps Download link: Click here

Notice: আপনারা সবাই ১০ মিনিট কাজ করে ১০০০ পয়েন্ট করে Withdraw দেন যখন ১৫ টাকা মোবাইল recharge পেয়ে যাবেন তখন আবার কাজ শুরু করে দেবেন ওকে। অর্থাৎ পেমেন্ট request দেবার পর যতক্ষণ পর্যন্ত টাকা হাতে না পাবেন ততোক্ষণ কাজ অফ রাখবেন। টাকা পাবার পর সবাই ১০০% confirm হয়ে আবার কাজ শুরু করে দেবেন । আপনারা সবাই আনলিমিটেড কাজ করতে পারবেন।

২৪ ঘণ্টার মধ্য সবাই পেমেন্ট পেয়ে যাবেন

যারা নিয়ম মেনে কাজ করবেন না তাদের কে পেমেন্ট করা হবে না সুতরাং সবাই নিয়ম মেনে কাজ করবেন।

আপনাদের পেমেন্ট প্রুফ এর ছবি নিচের গ্রুপ এ সেয়ার করবেন। এবং আমি নিজে আপনাদের লাইভ সাপোর্ট দিবো গ্রুপ এ

Telegram channel link: Click here

Telegram group link: Click here

Group এর পিন পোস্ট টি অবশ্যই সবাই পরবেন। তাহলে সকল বিষয় জানতে পারবেন।

যে কোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে নিচের মোবাইল নাম্বার এর মাধ্যমে আমাকে টেক্সট করে জানাবেন কেউ কল দিবেন না

মোবাইল নাম্বারঃ ০১৯৫৪৫৩৮৭৮০

ধন্যবাদ সবাইকে।??

Comments (No)

Leave a Reply