এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

আর্টিকেল লিখে আয় করার শেরা ৫টি ওয়েবসাইট । পার্ট -2

অনলাইনে আয়ের জনপ্রিয় একটি উপায় হচ্ছে ফ্রিল্যান্স রাইটিং।  আর্টিকেল লিখে আয় করা যায় তা জানেন হয়তো! যদি নয়া জেনে থাকেন তবে কোন সমস্যা নেই কারন এই পোস্টে সবকিছু ক্লিয়ার হয়ে যাবে।

ঘরে বসেই হয়তো পৃথিবীর কোন এক প্রান্তে অবস্থিত কোন প্রতিষ্ঠানের জন্য বা ওয়েবসাইটের জন্য আর্টিকেল লিখে উপার্জন করে নিতে পারেন মোটা অংকের টাকা। মোটা অংকের বলতে সত্যিই কিন্তু মোটা অংকের টাকা আয় করে নিতে পারেন, প্রতিটি আর্টিকেল এর জন্য হয়তো আপনাকে ৫০০ ডলারের সম্মানীও দেওয়া হতে পারে!

১। কলেজ হিউমারঃ

কলেজ হিউমার বিশ্বজুড়ে জনপ্রিয় তাদের প্রকাশিত অনন্য কমেডি কনটেন্ট এর জন্য। এই ওয়েবসাইটটি তাদের নিজস্ব লেখকদের পাশাপাশি ফ্রিল্যান্স লেখকদের নিকট হতেও লেখা গ্রহন করে থাকে। আর, তাই চাইলেই আপনিও কলেজ হিউমারে মজার সব লেখা, ছবি বা ভিডিও পাঠিয়ে করে নিতে পারেন অতিরিক্ত কিছু আয়।

টপিকঃ হিউমার
পেমেন্টঃ ২৫ থেকে ১৫০ ডলার
লিঙ্কঃ অফিসিয়াল পেইজ

২। ওয়াচ কালচারঃ

যুক্তরাজ্যের জনপ্রিয় এই ম্যাগাজিনটি দারুন সব লিখা জমা নিয়ে থাকে। আর তার বিনিময়ে প্রদান করে ৫০০ ডলার পর্যন্ত পেমেন্ট। তবে লেখার কনসেপ্টটি হতে হবে একদমই নতুন বা অনন্য।

টপিকঃ চলচ্চিত্র, সংগীত, গেইমিং, টেলিভিশন সিরিজ ইত্যাদি
পেমেন্টঃ ২৫ থেকে ৫০০ ডলার
লিঙ্কঃ অফিসিয়াল পেইজ

৩। ফান্ডস ফর রাইটারসঃ

লেখকদের জন্য প্রয়োজনীয় বিভিন্ন রিসোর্স নিয়ে সাজানো হয়েছে ওয়েবসাইটটি। লেখালেখি বিষয়ক বিভিন্ন আর্টিকেল লিখে এই ওয়েবসাইট থেকে আয় করে নিতে পারেন ৫০ ডলার, প্রতিটি পোস্টের জন্য।

টপিকঃ লেখালেখি
পেমেন্টঃ ৫০ ডলার
লিঙ্কঃ অফিসিয়াল পেইজ

৪। ক্র্যাকডঃ

জনপ্রিয়ওয়েবসাইট ক্র্যাকড মজার সব আর্টিকেল, ভিডিও বা ফটো পোস্ট  করার জন্য আপনাকে দিবে ১০০ থেকে ২০০ ডলার। তবে তার জন্য আপনার আর্টিকেল, ভিডিও বা ফটোর কোয়ালিটি হতে হবে মার্কেট স্ট্যান্ডার্ড এর।

টপিকঃ হিউমার
পেমেন্টঃ ১০০ থেকে ২০০ ডলার
লিঙ্কঃ অফিসিয়াল পেইজ

৫।  উইম্যান ইন রাইটিংঃ

নারীদের লেখালেখি করার জন্য উৎসাহ প্রদান করতে প্রতিষ্ঠিত এই ওয়েবসাইটটি নিয়মিত ফ্রিল্যান্স রাইটারদের লেখা গ্রহন করে থাকে। তবে তার জন্য অবশ্যই রাইটারকে নারী হতে হবে।

টপিকঃ লাইফস্টাইল, অনুপ্রেরনা, ফ্যামিলি লাইফ, প্রফেশনাল লাইফ।
পেমেন্টঃ ৫০ থেকে ১০০ ডলার
লিঙ্কঃ অফিসিয়াল পেইজ

গুগল অ্যাডসেন্স নিয়ে গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর।

আর্টিকেল লিখে আয় করার শেরা ৫টি ওয়েবসাইট ।

ওয়েবসাইট থেকে কোটি টাকা আয়।

কিভাবে ইউটিউব থেকে সহজে আয় করবেন।

Comments (No)

Leave a Reply