এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

$500 স্টার্টআপ নো ডিপোজিট বোনাস – InstaForex

$500 স্টার্টআপ বোনাস নিন কোন বিনিয়োগ এবং ঝুঁকি ছাড়া এখনই বিনিয়োগ করুন!
ইন্সটাফরেক্সের নতুন নো ডিপোজিট বোনাস ফরেক্স ট্রেডিং শুরু করার একটি চমৎকার সুযোগ। এটি হলো আপনার জন্য সবচেয়ে বড় এবং তরল বাজার যা বিশ্বের অনেক গ্রাহকের আয়ের প্রধান উৎস। সাথে $500 আপনি কোন ঝুঁকি এবং ব্যক্তিগত বিনিয়োগ ছাড়াই আমাদের অর্ডার নির্বাহের সংখ্যা পরিমাপ করতে পারবেন। বোনাস শুধুমাত্র প্রথম অনুরোধে স্বয়ংক্রিয়ভাবে জমা হবে এবং সরাসরি ট্রেডিং এর ক্ষেত্রে ব্যবহার করা যাবে।
-ভেরিফিকেশন ছাড়াই নিবন্ধন
 -নো ডিপোজিট বোনাস প্রয়োজন
-আপনার অ্যাকাউন্টে স্বয়ংক্রিয়ভাবে জমা হবে

-বোনাস প্রোগ্রামের নীতিমালা-

  1. ইন্সটাফরেক্স স্টার্টআপ বোনাস হলো একটি নো ডিপোজিট বোনাস। ইন্সটাফরেক্সের প্রতিটি নতুন গ্রাহকের এই বোনাস গ্রহণের অধিকার আছে।
  2. স্টার্টআপ বোনাস জমার জন্য অ্যাকাউন্ট খোলার সময়, পরিচয়পত্রের সাথে অ্যাকাউন্টের তথ্যের সাদৃশ্য থাকতে হবে। একবার বোনাস জমা হলে ব্যক্তিগত তথ্য পরিবর্তন করা যাবে না।
  3. ইন্সটাফরেক্স স্টার্টআপ বোনাস সেন্ট অ্যাকাউন্টের ক্ষেত্রে প্রযোজ্য নয়।
  4. বোনাস তহবিল উত্তোলন করা যাবে না, অধিকন্তু, এই বোনাস ট্রেড করে প্রাপ্ত মুনাফা চুক্তির নীতিমালা অনুযায়ী উত্তোলন করা যাবে।
  5. গ্রাহকগণ সম্মত থাকবে যে, উত্তোলনের ক্ষেত্রে কোম্পানি মুনাফার পরিমাণ নির্ধারণ করে দিতে পারে অথবা এই মুনাফা কমিয়ে ইন্সটাফরেক্স স্টার্টআপ বোনাসের ১০% নির্ধারণ করে দিতে পারে। এই সীমাবদ্ধতা নির্ধারণের সময় ট্রেডিং বাতিল হয়ে যাবে।
  6. গ্রাহক সম্মত থাকবে যে, কিছু কিছু ক্ষেত্রে কোম্পানি গ্রাহকদের অ্যাকাউন্টে অর্থ জমার জন্য নির্দেশ প্রদান করবে। সেইসাথে, কোম্পানি এই ডিপোজিটের সাথে অতিরিক্ত ৩০% বোনাস জমা করবে।
  7. অতিরিক্ত ৩০% বোনাস ৩০% স্বাগত বোনাস এর চুক্তি দ্বারা নিয়ন্ত্রিত হবে।
  8. গ্রাহক সম্মত থাকবে যে ইন্সটাফরেক্স স্টার্টআপ বোনাস রিয়েল ডিপোজিট ফান্ড এবং অ্যাকাউন্টের বোনাস প্রফিটের মধ্যে সমানুপাতিক হারে বণ্টন হবে। সেইসাথে, বোনাস ফান্ড থেকে প্রাপ্ত মুনাফার অংশ কিছু সময় উত্তোলন করা যাবে না, এই চুক্তির ধারা ১১ অনুযায়ী যতক্ষণ পর্যন্ত নিদিষ্ট সংখ্যক ট্রেড সম্পন্ন করা না হয় ততক্ষণ পর্যন্ত অর্থ উত্তোলন করা যাবে না।
  9. অ্যাকাউন্ট থেকে যে কোন পরিমাণ অর্থ উত্তোলনের সময়, ইন্সটাফরেক্সের স্টার্টআপ বোনাসের মুনাফা থেকে সমপরিমাণ অর্থ কেটে নেওয়া হবে।
  10. ইন্সটাফরেক্স স্টার্টআপ বোনাস এবং ফিক্সড প্রফিট বোনাস প্যাম অ্যাকাউন্টে বিনিয়োগ করা যাবে না, কিন্তু ফরেক্সকপি সিস্টেমে ব্যবহার করা যাবে।
  11. একটি নিদিষ্ট সংখ্যক বাই এবং সেল ট্রেড সম্পন্ন করার পর ফিক্সড বোনাস প্রফিট উত্তোলন করা যাবে। মোট ট্রেডের পরিমাণ X*3 ইন্সটাফরেক্স লটের সমান। যেখানে X হলো ফিক্সড বোনাস প্রফিটের মোট পরিমাণ। শুধুমাত্র মোট বোনাস উত্তোলন করা যাবে, অংশিক বোনাস উত্তোলন করা যাবে না। ট্রেডিং অ্যাকাউন্ট থেকে বোনাস তহবিল উত্তোলনের জন্য একজন গ্রাহককে ক্লায়েন্ট ক্যাবিনেটের লিংক অনুসরণ করে অনুরোধ পাঠাতে হবে। প্রয়োজনীয় সংখ্যক লট ট্রেড সম্পন্ন করার পর উক্ত লিংকটি ক্লায়েন্ট ক্যাবিনেটে পাওয়া যাবে। ম্যানেজার আপনার উত্তোলনের অনুরোধ বিবেচনা করলেই আপনি এই বোনাস উত্তোলন করতে পারবেন। কোম্পানি কোন কারণ দর্শানো ব্যতীত আপনার বোনাস বাতিল করতে পারে।
  12. বোনাস অ্যাকাউন্ট নিবন্ধনের সময় প্রদত্ত ঠিকানায় গ্রাহক কোম্পানির সেবা সম্পর্কিত তথ্য গ্রহণ করতে সম্মত থাকবে। 

    -ঝুঁকি-

  13. কিছু ক্ষেত্রে , অপ্রয়োজনীয় ঝুঁকি থেকে গ্রাহকের ডিপোজিট রক্ষা করার জন্য বোনাস বাতিল হতে পারে। তবে কোম্পানি নিশ্চয়তা প্রদান করছে যে, বেশিরভাগ সময় এই নিয়মটি প্রয়োগের ক্ষেত্রে কোম্পানি একই পরিমাণ অর্থ গ্রাহকের অ্যাকাউন্টে জমা করে।
  14. গ্রাহকগণ সম্মত থাকবে যে বর্তমান তহবিল (ইকুইটি/ ফান্ড অনুপাত) বর্তমান বোনাস তহবিলের চেয়ে হ্রাস পেলে, উদাহরণ সরূপ যখন বর্তমান লোকসান গ্রাহকের প্রকৃত তহবিলের চেয়ে বেশি হবে, সেক্ষেত্রে, সকল তহবিল বোনাস তহবিল হিসেবে গণনা হবে। ডিপোজিটের সময়, ডিপোজিটের পরিমাণ এবং বোনাস তহবিলের মান অনুপাতে অ্যাকাউন্টের তহবিল গণনা করা হবে এবং গ্রাহকের বোনাস ফান্ড ও রিয়েল ফান্ডের মধ্যে ভাগ করা হবে।
  15. কোম্পানি কোন পূর্ব নোটিশ ছাড়াই প্রচারাভিযানের নিয়মাবলী পরিবর্তন করতে পারে।

Comments (No)

Leave a Reply