সেরা ব্যবসা আইডিয়াস ছাত্রদের জন্য Best Business Ideas for 11 tudents 1

গ্রীষ্মের কাজ খুঁজছেন? কেন অন্য কারো জন্য কাজ করার পরিবর্তে আপনার নিজের ব্যবসা শুরু করবেন না? গ্রীষ্মে অর্থ উপার্জন করার প্রধান উদ্দেশ্য সম্পন্ন করার পাশাপাশি আপনি যখন নিজের ব্যবসা শুরু করবেন তখন আপনার নিজের বসের মতো হওয়ার সন্তুষ্টি এবং নিজেকে কিছু তৈরি করতে হবে। আপনার নিজের ব্যবসা শুরু করার আরেকটি বড় সুবিধা হল যে আপনি একটি গ্রীষ্মকালে কাজ খুঁজছেন সময় নষ্ট করতে হবে না – আপনি ইতিমধ্যে একটি আছে

আপনার শিক্ষা জন্য অর্থ উপার্জন ছাড়াও, ব্যবসা অভিজ্ঞতা আপনার সারসংকলন মহান দেখায়, বিশেষ করে যদি আপনি ব্যবসা একটি কর্মজীবন পরিকল্পনা। আপনার সারসংকলন যে আপনি “গ্রীষ্মকালে একটি সফল ল্যান্ডিং ব্যবসার দৌড়” রাষ্ট্র থেকে সক্ষম সম্ভাব্য নিয়োগকর্তাদের আরো আকর্ষণীয় তুলনায় “চিকেন শক এ মুরগির nuggets চার্জ ছিল …”।

যখন আপনি আপনার গ্রীষ্মকালে কাজের প্রতিস্থাপন জন্য একটি ছোট ব্যবসা ধারণা চয়ন করছি, আপনি গ্রহণ করতে পারেন দুটি পন্থা আছে। আপনি স্কুলে ফিরে আসার পরে গ্রীষ্মের শেষে আপনি প্যাক করতে পারেন এবং বন্ধ করতে পারেন এমন একটি ঋতু ব্যবসার শুরু করার পরিকল্পনা করতে পারেন, অথবা আপনি এমন ব্যবসা বেছে নিতে পারেন যা আপনাকে ব্যবসা জুড়ে চলতে থাকবে (হ্রাস স্কেলে) বছর. ছাত্রদের জন্য সেরা ব্যবসায়িক ধারনা এই সংগ্রহে উভয় দুটি আছে।

তাই সম্ভাব্যতা বিবেচনা করুন এবং এই গ্রীষ্মে আপনার নিজের ব্যবসা শুরু , নিজের জন্য কাজ বরং অন্য কারো জন্য কাজ। যদিও কিছু লোক এখনও গ্রীষ্মকালের কাজের সন্ধান করছে, আপনার নিজের ব্যবসা ইতিমধ্যেই উঠবে এবং চলছে – এবং অর্থ উপার্জন করছে।

01 – লন কেয়ার / ল্যান্ডস্কেপিং

ছাত্রদের জন্য সেরা ব্যবসায়িক ধারণা এটি একটি গ্রীষ্মকালীন ছাত্রছাত্রী পেশা কারণ এটি ঋতুগত এবং গ্রীষ্মের মৌসুমে প্রচুর চাহিদা রয়েছে – এবং প্রায় সবাই এটা করতে পারেন। এই ছোট ব্যবসা ধারণা সম্পর্কে আরেকটি দুর্দান্ত জিনিস এটি সহজে বিস্তৃত করা হয়; যদি আপনার জ্ঞান এবং দক্ষতা থাকে তাহলে ল্যান্ডস্কেপ এবং / বা বাগান সেবা যোগ করুন একটি লন ব্যবসা শুরু প্রো ও কনস অফ দেখুন
এই ধরনের পরিষেবাতে অনেকগুলি বৈচিত্র রয়েছে, যার মধ্যে কোন বিশেষ দক্ষতা বা প্রশিক্ষণের প্রয়োজন নেই – আমার প্রতিবেশীর মধ্যে একজন ছাত্র প্রতি বসন্তের কাছাকাছি একটি ভাড়াটে লন এরেটিং মেশিন এবং পরিষেবাগুলি আশেপাশের সব লনগুলির সাথে আসে। অন্য একটি ট্রাক ভাড়া এবং বসন্ত / গ্রীষ্মকালে hauling বাগান mulch ব্যয়। তার গ্রাহকরা গলাধঃকরণ বিতরণ এবং তাদের লন এবং বাগানগুলিতে ছড়িয়ে পড়তে পারে।

02 – গাইডেড ট্যুর

হাইকিং গাইড যদি আপনি ঐতিহাসিক / সাংস্কৃতিক / নায়িকাদের আকর্ষণের একটি এলাকায় থাকেন, কেন আপনার নিজের ব্যবসা পরিচালিত ট্যুর ভ্রমণ না শুরু ? আপনি দর্শনীয় দৃশ্যাবলী বা ঐতিহাসিক chops সঙ্গে একটি জায়গায় বাস না হলে হতাশা না; ecotours এবং নির্দেশিত পর্বের বৃদ্ধি ক্রমবর্ধমান জনপ্রিয় হয়ে উঠছে। স্থানীয় উদ্ভিদ ও প্রাণিকুলের ভ্রমণের সময় মানুষকে মিষ্টি মৌসুমে বাইরে বের করার অতিরিক্ত বোনাস রয়েছে।
এই ধরনের ব্যবসা বিশেষ করে পর্যটকদের ক্ষেত্রে ভাষা দক্ষতা সহ তাদের জন্য উপযুক্ত। বহির্বিশ্বে নির্দেশিকাগুলি এমন অবস্থার উচ্চ চাহিদা রয়েছে যা বিপুল সংখ্যক অ-স্থানীয় ভাষাভাষী দর্শকের কাছে পাওয়া যায়। স্থানীয় ইতিহাস, ভূগোল এবং (ইকোটারদের জন্য) জীববিদ্যা / উদ্ভিদবিদ্যা সম্পর্কে জ্ঞান থাকাও উপকারী।

03 – হাউস / পোষা সিংহভাগ

পোষা বসা অনেক লোক গ্রীষ্মের সময় ভ্রমণ করে এবং তাদের বাড়ী এবং / বা পোষা প্রাণীগুলির যত্ন নেওয়ার জন্য কাউকে প্রয়োজন হয় যখন তারা চলে যায়। ছাপানো এবং সংবাদপত্র এবং মেইল ​​গ্রহণ, বাড়ী পরীক্ষা এবং হাঁটার বা হাঁটার “সুইটি” আপনার জন্য একটি মহান “গ্রীষ্মে পেশা” ব্যবসার হতে পারে এবং এটি এমনকি আপনি গ্রীষ্মের উপর বাস করার জন্য একটি জায়গা দিতে যোগ বোনাস এমনকি হতে পারে। আরো তথ্যের জন্য এখানে ক্লিক করুন Pet Sitting Services হোম ভিত্তিক ব্যবসা ।
আপনি পোষা দক্ষতা এবং কুকুর প্রশিক্ষণ এবং সাজসরঞ্জাম সহ 18 পেট ব্যবসা আইডিয়াস মধ্যে দেখতে পাবেন, যেমন আছে অন্যান্য পোষা সম্পর্কিত ব্যবসা আপনি শুরু করতে পারেন। আপনি পশুচিকিৎসা সেবা একটি কর্মজীবনের জন্য অধ্যয়নরত হয় যদি প্রাণী সঙ্গে কাজ একটি গ্রীষ্ম ব্যবসার আদর্শ।

মনে রাখবেন যে একটি বাড়ির জন্য / পোষা বসা পরিষেবা জন্য আপনার ব্যবসা বন্ড এবং বীমা করা আবশ্যক।

04 – হাউস কল জেক

কম্পিউটার মেরামত আপনি যদি টেকনোলজিক্যালি বিশেষজ্ঞ হন, তবে আপনার কাছে দক্ষতা আছে যে অনেক লোক এখনও কাজ করে না। কম্পিউটারের সমস্যাগুলির সমাধান এবং / অথবা মানুষকে তাদের কম্পিউটার এবং মোবাইল ডিভাইস যেমন স্মার্টফোন এবং ট্যাবলেটগুলির সাথে কীভাবে কাজ করতে চান তা দেখানোর জন্য আপনার নিজের ব্যবসা শুরু করে
এটি আরেকটি ছোট ব্যবসা ধারণা, যা একটি অংশীদারি ব্যবসা হিসাবে গ্রীষ্মের পরেও ভাল কাজ করবে।

05 – আবর্জনা সংগ্রহ এবং সাধারণ হোল্ডিং সেবা

হোল্ডিং সেবা 1-800-GOT-JUNK- এর সফলতা হিসাবে সাক্ষাত করার জন্য তারা অনেকগুলি জাঙ্কের সাথে অনেকগুলি লোককে নিখোঁজ করতে চায়। এটি পুরাতন আসবাবপত্র, নির্মাণ প্রকল্প থেকে ধ্বংসাবশেষ, বা পুনর্ব্যবহৃত করার প্রয়োজন হয় এমন ইলেকট্রনিক জাঙ্ক কিনা, এটি সবসময় যথাযথভাবে সাজানো এবং সম্ভাব্য সবচেয়ে ইকো বান্ধব উপায় নিষ্পত্তি হয়, যদি আবর্জনা অপসারণের একটি চাহিদা আছে। এবং বসন্ত বসন্ত / গ্রীষ্মকালের প্রথমার্ধ হল সর্বাধিক চাহিদার ঋতু, যেহেতু মানুষ তাদের বসন্ত পরিষ্কার আপগুলি করে।
আপনি যদি একটি ট্রাক এবং একটি শক্তিশালী ফিরে অ্যাক্সেস আছে, এটি আপনার জন্য ছোট ব্যবসার ধারণা তৈরীর একটি অর্থ হতে পারে।

06 – প্রশিক্ষক

টেনিস নির্দেশ যদি আপনার কোন বিশেষ দক্ষতা এবং প্রয়োজনীয় সার্টিফিকেশন থাকে, তাহলে শিক্ষা খুব সন্তোষজনক এবং লাভজনক ছোট ব্যবসা হতে পারে। সঙ্গীত পাঠের মনের কথা স্পষ্ট, কিন্তু অযাচিত অন্যান্য সম্ভাবনাগুলি, যোগব্যায়াম এবং এরিবিক্স থেকে পর্বত বাইকিং এবং ঘোড়া ঘোড়া মাধ্যমে। একটি শিক্ষামূলক থিম সঙ্গে একটি ছোট ব্যবসা ধারণা হয় ঐতিহ্যগত স্কুল বিষয় মধ্যে টিউটরিং।
07 – বহি বাড়ী পরিষ্কারের

উইন্ডো পরিষ্কারের উইন্ডো ওয়াশিং, গেটার পরিষ্কার, পাওয়ার ওয়াশিং এক্সটারিয়র – আপনার নিজের ব্যবসা শুরু করে হোম কেয়ারের কাজ যা অন্যরা ঘৃণা করে এবং আপনি গ্রীষ্মে পরিষ্কার সিজনের সময় পরিষ্কার করতে পারেন! এবং একবার আপনি এই ব্যবসা প্রতিষ্ঠিত করেছেন, এতে আপনার ভাল বহনযোগ্য সম্ভাব্যতা থাকা উচিত, গ্রীষ্মের পরে আপনি পুনরায় ক্লায়েন্টদের গ্রীষ্মের তালিকা দিন।
গর্তের পরিষ্কার / উইন্ডো ওয়াশিং পরিষেবা যা আমি ব্যবহার করে বসন্ত / গ্রীষ্মের মৌসুমে কয়েক মাস আগেই বুকিং করেছি, তাই এই পরিষেবাগুলির জন্য চাহিদা শক্তিশালী।

08 – বহি / অভ্যন্তর পেন্টিং

ঘর পেন্টিং পেন্টিং ছাত্রদের জন্য অন্য একটি আদর্শ গ্রীষ্ম ব্যবসায়। এটি পেইন্টিং বা একটি বেড়া staining বা একটি বাড়ির বাইরের উপর তাজা পেইন্ট রাখুন কিনা, সবসময় সেবা পেইন্টিং জন্য একটি চাহিদা আছে, এবং এটি কেউ জ্ঞান একটি বিট সঙ্গে করতে পারেন যে কেউ হয়।
আমি জানি যে একজন শিক্ষার্থী বেশ কয়েক বছর ধরে একটি সফল সফল গ্রীষ্মকালীন ব্যবসা চালাচ্ছে – তিনি এখন তার জন্য কাজ করার জন্য ছাত্র পেইন্টরকে নিয়োগ করেন এবং ব্যবসা পরিচালনা এবং তার পরিষেবাগুলি পরিচালনা করার জন্য তার বেশিরভাগ সময় ব্যয় করেন ।

09 – বোনাসিং সেবা

হিসাবরক্ষণ যদি আপনি ব্যবসার একটি ডিগ্রী জন্য অধ্যয়নরত হয় একটি সম্পর্কিত ক্ষেত্রের একটি ব্যবসা শুরু না কেন? বোনাসিং পরিষেবাগুলি সবসময় ব্যবসার চাহিদা এবং আপনাকে বছরের বৃত্তাকার আয় প্রদান করতে পারে।
নতুন ক্লাউড-ভিত্তিক অ্যাকাউন্টিং সফ্টওয়্যার বিক্রেতারা যেমন কিছুটা তাদের পণ্যগুলিতে পূর্ণ অনলাইন প্রশিক্ষণ ও সার্টিফিকেশন প্রদান করে, আপনাকে আপনার সমস্ত বোনাসিং অনুশীলন শুরু করার জন্য সব সরঞ্জামগুলি প্রদান করে। ব্যবসার একটি কর্মজীবন শুরু না কেন?

ছোট ব্যবসার জন্য সেরা অ্যাকাউন্টিং সফটওয়্যার দেখুন।

10 – ক্রীড়া সরঞ্জাম ভাড়া

বাইক ভাড়া গ্রীষ্মটি চলন্ত হওয়ার ঋতু এবং চারপাশে চাকা করার জন্য একটি বড় ক্ষুধা আছে – বাইক, বেলন ব্লেড, স্কেটবোর্ড বা স্কুটারগুলিতে। সঠিক অবস্থান এবং সঠিক আবহাওয়া এই ছোট ব্যবসা ধারণা একটি বাস্তব অর্থ প্রস্তুতকারক করতে পারে।
আরও ব্যবসা আইডিয়াস খুঁজছেন?
12 ওয়াকি বিজনেস আইডিয়া (যে সব টাকা উপার্জন)

15 সস্তা ব্যবসা আইডিয়াস

শীর্ষ 10 হোম ব্যবসায়ের সুযোগ

একটি ব্যবসা শুরু করার জন্য শীর্ষ 10 টিপস যা সফল হবে

এখন এটা আপনার উপর পর্যন্ত

আপনি আপনার সারসংকলন এবং একটি চাকরি জন্য শিকার শিকার সঙ্গে নীরবতা সময় সময় আপনি ইতিমধ্যে অর্থ উপার্জন করা হতে পারে। এবং আপনার নিজের বসার অনেক অন্যান্য সুবিধা আছে ।

সুতরাং কেন এই ধারণা এক বাছুন এবং শুরু না?

এখানে কানাডা একটি ব্যবসা শুরু করার গুরুত্বপূর্ণ পদক্ষেপ ।

এবং এখানে কিভাবে একটি ব্যবসা পরিকল্পনা লিখুন

শুরু করার জন্য তহবিল দরকার? চেক আউট 8 ব্যবসা শুরু স্টক মনিটর টাকা ।

আপনার নতুন ব্যবসা সঙ্গে সৌভাগ্য কামনা করছি!

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ