কিভাবে গুগল বিনামূল্যে তালিকাভুক্ত আপনার ব্যবসা পেতে - বানিজ্যিক - 2021 How To Get Your Business Listed In Google Free - Commercial - 2021 1

বেশিরভাগ ব্যবসায়িক মালিক Google অনুসন্ধানের শক্তি সম্পর্কে সচেতন এবং ওয়েবসাইট ট্র্যাফিকের জন্য এটি কী করতে পারেন তা সম্পর্কে সচেতন। গুগল প্রতি মাসে 80 মিলিয়ন দর্শকদের সাথে প্রিমিয়ার সার্চ ইঞ্জিন। Google এ আপনার ওয়েবসাইট তালিকাভুক্ত করার অনেক উপায় রয়েছে তবে কিছুগুলি খুব ব্যয়বহুল হতে পারে, বিশেষত স্টার্ট আপ বা ছোট ব্যবসার মালিকদের জন্য। দ্রুত এবং সহজ যে একটি বিনামূল্যে Google তালিকা পেতে একটি টিপ এখানে।

Maps.Google.com এ যান এবং “Google মানচিত্রে আপনার ব্যবসা রাখুন” এ ক্লিক করুন। এটি আপনাকে “স্থানীয় ব্যবসা কেন্দ্র” এ পুনঃনির্দেশিত করবে। আপনার যদি ইতিমধ্যে Google অ্যাকাউন্ট থাকে তবে আপনি সাইন ইন করতে পারেন এবং পদক্ষেপ 2 এ এগিয়ে যেতে পারেন। যদি না হয় তবে আপনাকে সেট আপ করতে হবে।

“নতুন ব্যবসা যোগ করুন” ক্লিক করুন। আপনার ওয়েবসাইট, ফোন নম্বর এবং একটি কার্যকর ইমেল ঠিকানা সহ, দেওয়া ক্ষেত্রগুলিতে আপনার মৌলিক তথ্য লিখুন। আপনি বিস্তারিত টাইপ করার সময়, আপনি পর্দার ডান পাশে তৈরি তালিকাটি লক্ষ্য করবেন, একটি মানচিত্রের অবস্থানের সাথে সম্পন্ন করুন। একবার আপনি এই পদক্ষেপটি সম্পন্ন করলে, প্রয়োজন হলে আপনি একটি ভুল মার্কার অবস্থান ঠিক করতে পারেন।

পরবর্তী ক্লিক করুন। আপনি এখন আপনার ব্যবসার জন্য অতিরিক্ত তথ্য সরবরাহ করতে পারেন, যেমন অপারেশন ঘন্টা, পেমেন্ট গ্রহণ, ইত্যাদি।

আপনার ব্যবসা তালিকা জমা দিন। একটি তালিকা, ফোন বা এসএমএস ব্যবহার করে আপনার তালিকা যাচাই করুন যা আপনার তালিকাতে সেই ঠিকানার মাধ্যমে আপনাকে মেলানো হবে। একবার যাচাই হয়ে গেলে, ব্যবসায়গুলি সাধারণত কয়েক সপ্তাহের মধ্যে Google মানচিত্রে প্রদর্শিত হয়।

পরামর্শ

  • 10 টি বিভিন্ন ব্যবসার অবস্থান যোগ করার জন্য, “স্থানীয় ব্যবসা কেন্দ্র” ওয়েবপৃষ্ঠায় বাল্ক আপলোডের জন্য নির্দেশাবলী অনুসরণ করুন।

পরিশেষে
এই ছিল টাকা ছাড়া ব্যবসা আইডিয়া নিয়ে সংক্ষিপ্ত লেখা। টাকা ছাড়া বিনিয়োগ মানে এটা নয় যে একেবারেই বিনিয়োগ করতে হয় নাহ। শূন্য বিনিয়োগ মানে এটা যে, টাকা ছাড়া আপনাকে সব বাকি সব কিছুই বিনিয়োগ করতে হবে। কিভাবে একজন সফল উদ্যোক্তা হওয়া যায়?

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ