এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ফাইবার সম্পর্কে কিছু ধারনা

ফাইবার কি ?

ফাইবার হচ্ছে একটি বেচা কেনা করার মার্কেটপ্লেস যেখানে আপনি একটি প্রোডাক্ট বিক্রি করবেন আর একজিন বায়ার সেটি আপনার কাছ থেকে কিনবে। যেহেতু এটি একটি অনলাইন মার্কেটপ্লেস সেহেতু আপনি এখানে অনলাইন এবং প্রযুক্তি ভিত্তিক বিভিন্ন সেবা বিক্রি করে থাকবেন।

ধরুন আপনি AMAZON AFFILIATE NICHE সাইট এর জন্য Keyword Research করতে পারেন, ধরুন আপনি লিখলেন আমি ৫ ডলারের বিনিময়ে Keyword Research করে দিতে পারি।এরপর যদি কোন বায়ার তার NICHE সাইট এর জন্য Keyword Research চায় তাহলে সে ৫ ডলারের বিনিময়ে আপনাকে দিয়ে কাজটি করিয়ে নিতে পারে।

ফাইবার এ প্রতিষ্ঠা

ফাইবারের প্রতিষ্ঠাতা শাই উইনিংগার এবং মিকা কাউফম্যান ( Shai Wininger and Micha Kaufman) 1 ফেব্রুয়ারী ২010 এ এটি প্রতিষ্ঠিত করেছিলেন। ফিভারের সেবা 5 মার্কিন ডলারে শুরু হলেও কাজ ভেদে এটা সাথে হাজার হাজার ডলার পর্যন্ত যেতে পারে। ফাইবারের প্রতিটি সেবা একটি “গিগ” বলা হয়। ২010 সালের গোড়ার দিকে ওয়েবসাইটটি চালু করা হয়েছিল এবং ২01২ সালের মধ্যে 1.3 মিলিয়ন গিগ হোস্ট করা হয়েছিল।

কিভাবে ফাইবার কাজ করে !

Fiverr ডিজিটাল পরিষেবার জন্য বিশ্বের বৃহত্তম বাজারে পরিনত হয়েছে। Fiverr আপনাকে পরিষেবাগুলি সরবরাহকারী ফ্রিল্যান্সারগুলির নির্বাচন ব্রাউজ করতে এবং কেবলমাত্র একটি ক্লিকে অর্ডারগুলি স্থাপন করতে সক্ষম করে। Fiverr দেওয়া একটি সেবা একটি গিগ বলা হয়।

Fiverr জন্য সাইন আপ বিনামূল্যে। শুধুমাত্র নিবন্ধিত ব্যবহারকারীরা Fiverr কিনতে এবং বিক্রি করতে পারেন।

একটি সেবা খোঁজা

আপনি বিভিন্ন বিভাগগুলিতে ফা্ইবারের ক্যাটালগ ব্রাউজ করে, অথবা নির্দিষ্ট পরিষেবা বা বিক্রেতা খুঁজে পেতে ফা্ইবারের সার্চ ইঞ্জিন এবং ফিল্টারগুলি ব্যবহার করে আপনার প্রয়োজনীয় পরিষেবাগুলি খুঁজে পেতে পারেন।

একটি আদেশ স্থাপন

একবার আপনি যদি কোন Gig খুঁজে পান তবে এটি আরও তথ্যের জন্য ক্লিক করুন, যেমন পরিষেবাটির বর্ণনা, পোর্টফোলিও বা কাজের নমুনা এবং মূল্য। আপনার যদি নির্দিষ্ট প্রশ্ন থাকে তবে আমরা অর্ডার করার আগে বিক্রেতাকে যোগাযোগ করার পরামর্শ দিই। যখন আপনি মনে করেন যে আপনার যা দরকার তা খুঁজে পেয়েছেন, কেবল আপনার অর্ডার স্থাপন করে এগিয়ে যান।

 

দ্রষ্টব্য: সমস্ত কেনাকাটাগুলি ৪০ ডলারের উপরে এবং ৪০ ডলারের উপরে ৫% ছাড়ের সাথে $ ২ এর পরিষেবার ফি এবং পরিষেবার জন্য ৪০%। এটি আমাদের প্ল্যাটফর্ম পরিচালনা এবং আপনার অর্ডারগুলির জন্য ২৪/৭ গ্রাহক সহায়তা সরবরাহ করতে সহায়তা করে।

Comments (No)

Leave a Reply