লোগো ডিজাইন করে আয়। লোগো ডিজাইন শিখুন।লোগো ডিজাইন করে আয়। লোগো ডিজাইন শিখুন।

বন্ধুরা আমরা সবাই অবসর সময়ে মোবাইল ফোন অথবা ল্যাপটপে ইন্টারনেট ব্রাউজ করতে পছন্দ করি। আমাদের কাছে থাকা স্মার্ট ডিভাইস গুলোর মাধ্যমে লোগো ডিজাইন করে আয় করা সম্ভব। সেটাও আবার অনেক বড় অঙ্কের টাকা।যে পরিমাণ টাকা ভালো একটা চাকরি করেও ইনকাম করা সম্ভব না।

হ্যা বন্ধুরা আজকের ব্লগটি তে লোগো ডিজাইন টিপস সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। লোগো ডিজাইন শিখুন। কোনো কিছুর মাধ্যমে আয় করতে হলে সেটা সম্পর্কে আগে বিস্তারিত ধারণা অর্জন করতে হবে। এজন্য আপনাকে কিছুটা সময় ব্যয় করতে হবে।

বন্ধুরা লোগো ডিজাইন লিখে ইউটিউবে সার্চ করলে অনেক ভিডিও পাবেন। তাছাড়া অনেকেই পেইড কোর্স করিয়ে থাকেন। একটু খোজ করলেই পাবেন।

লোগো ডিজাইন করে আয়

বন্ধুরা বর্তমান বাংলাদেশে গ্রাফিক্স ডিজাইনারদের প্রচুর চাহিদা। অনেক বাংলাদেশি বেকার যুবক আছেন। যারা শুধুমাত্র গ্রাফিক্স ডিজাইন করে প্রতি মাসে 2000 থেকে 100000 টাকা পর্যন্ত ইনকাম করছে। বন্ধুরা গ্রাফিক্স ডিজাইন এর মধ্যে অন্যতম সহজ একটি বিষয় হলো লোগো ডিজাইন।

লোগো ডিজাইন করে আয়।লোগো ডিজাইন শিখুন। 1

এটা সহজ একটি কাজ হলেও শুধমাত্র creative মনের মানুষরাই এই কাজে সফল হয়। লোগো একটি ইউনিক বিষয়। প্রত্যেক কোম্পানি চাই যে তার লোগোটি যেনো অন্যের থেকে আলাদা এবং সুন্দর হয়।

লোগো ডিজাইন কি?

কোনো কোম্পানি, প্রতিষ্ঠানের বা ব্র্যান্ডের প্রতীককে লোগো বলা হয়। আর এই লোগো টিকে কম্পিউটারের মাধ্যমে তৈরি করা বা আকৃতি দেয়াকে লোগো ডিজাইন বলে।

লোগো ডিজাইন কেনো শিখবেন??

আপনি যদি creative হয়ে থাকেন। আর নতুন কিছু আঁকতে ভালোবাসেন। তাহলেলোগো ডিজাইন শিখুন

অনেক কম সময়ে বেশি টাকা আয় করা সম্ভব।

তুলনামূলক কম কাজ করা লাগে।

এটা পার্ট টাইম হিসেবে করতে পারেন।

মোবাইলের মাধ্যমে করতে পারেন।

খাতা কলমে এঁকে পরবর্তীতে বিভিন্ন সফওয়ারের মাধ্যমে কম্পিউটারে নিয়ে কাজ শেষ করতে পারবেন।

এই ধরনের কাজের চাহিদা অনেক বেশি। এজন্য সবসময় লোগো ডিজাইন করে আয় করতে পারবেন।

আটিকেলটি: pexable.com থেকে নেওয়া হয়েছে।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ