যেভাবে Coinbase এ Account খুলবেন! 1

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই! আশাকরি সবাই ভালো আছেন! আমিও ভালো আছি। যারা Coinbase এ একাউন্ট খুলতে পারছেন না, আশাকরি এই পোষ্টটি তাদের আনেক উপকারে আসবে….!

প্রথমে এখানে ক্লিক করে Coinbase সাইটে চলে যান। যাওয়ার পরে নিচের মত একটি এন্টারফেস দেখতে পাবেন। এখন উপরে ডানপাসে Get Started নামে বাটনটিতে ক্লিক করুন

যেভাবে Coinbase এ Account খুলবেন! 2

এর পর আপনার তথ্যগুলো দিয়ে (First name, Last name, Email, Password) Create Account নামে বাটনটিতে ক্লিক করুন।বুঝতে কষ্ট হলে নিচের চিত্রটি দেখুন।

যেভাবে Coinbase এ Account খুলবেন! 3

এরপর আপনার Email এ একটি confirmation mail যাবে। যদি কোনো ক্রমে Mail টি দেখতে না পান, তাহলে Spam অথবা Update নামে Folder টি চেক করে ভেরিফাই করে নিবেন, নিচে দেখানো হলো।

যেভাবে Coinbase এ Account খুলবেন! 4
যেভাবে Coinbase এ Account খুলবেন! 5
যেভাবে Coinbase এ Account খুলবেন! 6

এরপর আপনার Phone Number টি Verified করতে বলবে তাই আপনার Phone Number টি দিয়ে Enter বা Send Code এ ক্লিক করুন। দেওয়ার পর আপনার ফোনে একটি কোড যাবে সেই কোডটি ওখানে দিয়ে Enter বা Verify লেখাটিতে ক্লিক করুন তাহলে আপনার ফোন নাম্বারটিও Verified হয়ে যাবে।বুঝতে সমস্যা হলে নিচের ছবিটি দেখেতে পারেন।

যেভাবে Coinbase এ Account খুলবেন! 7
যেভাবে Coinbase এ Account খুলবেন! 8

সাইন-আপ হয়ে গেলে এখন উপরে tool মেনুতে ক্লিক করুন তাহলে এখানে অনেক গুলে Address দেখতে পাবেন (BAT, BCH, BTC, ETC, ETH, LTC, USDC, ZEC, ZRX Wallet Address) এখন যেটি আপনার প্রয়োজন হয় সেটি নির্বাচন করে ডানপাসে Creater Address নামে একটি বাটন আছে ঐ বাটনটিতে ক্লিক করুন তাহলেই আপনার BTC Wallet Address বা যে Address টি আপনি নির্বাচন করেছেন তার একটি Wallet Address তৈরি হয়ে যাবে।

যেভাবে Coinbase এ Account খুলবেন! 9

তৈরিকৃত Address টি আপনার যেখানে দরকার সেখানে ব্যবহার করতে পারবেন।

যদি পোষ্টটি ভালো লেগে থাকে তাহলে লাইক সেয়া্র এবং কমেন্ট করতে ভুলবেন না। আজ এ পযন্ত আবার দেখা হবে পরের টিউটোরিয়ালে সে পযন্ত ভালো থাকুন……….. আল্লাহ হাফেজ!!!

By rakibkhalifa99

আমি অনলাইনে আয় করি এবং নতুনদেরকে অনলাইনে আয় করতে সহয়তা করি!

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ