ধুমকেতু ইন্সটিটিউট-এ আউটসোর্সিং-এর উপর ফ্রি সেমিনার অনুষ্ঠিত 1

গত ২৮/১২/২০১৬ ইং তারিখে আইটি শিক্ষা প্রতিষ্ঠান “ধুমকেতু ইন্সটিটিউট”-এর উদ্যোগে প্রতিষ্ঠানের নিজস্ব কার্যালয়ে “বেসিক আউটসোর্সিং”-এর উপর ফ্রি সেমিনারের আয়োজন করা হয়। উক্ত সেমিনারে আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং পেশার সুযোগ-সুবিধাসহ এর বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিতভাবে তুলে ধরা হয়। বিশেষ করে নতুন যারা আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং সেক্টরে কাজ শুরু করতে চায় কিন্তু সঠিক গাইডলাইনের অভাবে ফ্রিল্যান্সিং শুরু করতে পারছে না তাদেরকে কাজ শুরু করার জন্য বিভিন্ন কলাকৌশল শেখানো হয় এবং পরামর্শ দেওয়া হয়।

উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন ধুমকেতু ইন্সটিটিউটের চেয়ারম্যান জি এম কবীর লিটন, এসো আয় করি ডট কম-এর প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ফ্রিল্যান্সার মুহাম্মাদ রকিবুল ইসলাম প্রমূখ।

উক্ত সেমিনারে নতুনদের জন্য “ধুমকেতু ইন্সটিটিউট”-এর উদ্যোগে “বেসিক আউটসোর্সিং”-এর উপর আগামী ০৬/১১/২০১৬ ইং তারিখ থেকে শুরু হওয়া কোর্সের বিষয়ে বিস্তারিত তুলে ধরা হয়। কোর্সটির সময় কাল দেড় মাস এবং কোর্স ফি ৬,০০০/- (ছয় হাজার) টাকা মাত্র। ছাত্র-ছাত্রীদের জন্য কোর্স ফিতে বিশেষ ছাড় রয়েছে। এছাড়া চাকরীজীবিদের জন্য শুক্র-শনি এবং সান্ধ্যকালীন ব্যাচের বিশেষ ব্যবস্থা রয়েছে।

যোগাযোগের ঠিকানা:

ধুমকেতু ইন্সটিটিউট, গাজী ভবন (৪র্থ তলা), বাউন্ডারী রোড, মিরপুর-১০ (গোলচত্ত্বর), ঢাকা-১২১৬।

যে কোন তথ্যের জন্য সরাসরি অফিসে যোগাযোগ অথবা মোবাইল নম্বর-০১৭৫৪-৯৯৬৩৯৯; ০১৯৭৪-৯৯৬৩৯৯ -এ কল করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ