এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

প্রতিদিন আয় করুণ $5 থেকে $10+ সহজে অনলাইনে আয় করুণ.. জেনে নিন ভিডিওসহ

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন আসাকরি ভালোই আছেন

আয় হবে প্রতি ক্লিকে। আপনার এফিলিয়েট লিঙ্কে প্রতিটা ক্লিকের জন্য আপনি পাবেন মিনিমাম $0.04 – ম্যাক্সিমাম $0.45 এবং আপনার এফিলিয়েট লিঙ্কের আন্ডারে ক্লিক করে কেউ রেজিস্ট্রেশন করে মেম্বার হবার পর, সে যা লেনদেন করবে তার ১৫% পাবেন আপনি।

 এই প্রোগ্রামটি একটি ভেরিফাইড প্রোগ্রাম। অনলাইনে অনেক পজিটিভ রিভিউ আছে এই প্রোগ্রামের।

আপনি নিশ্চয় অনলাইন মানি বা ডলারের কথা শুনে থাকবেন। যেমনঃ পেপ্যাল, নেটেলার, পার্ফেক্টমানি, ওয়েব মানি সহ আরো অনেক কিছু। এই মানি বিভিন্ন সময় এক্সচেঞ্জের প্রয়োজন হয়ে থাকে।

আপনাদের লিখে বোঝানো যাবে না। বোঝাতে গেলে আমাকে তিন দিন ধরে eshoaykori তে টিউন করতে হবে। তার জন্য আমি খুবী দুঃখিত তাই আমি ভিডিও বানিয়ে দিলাম। এবং শুধু আপনাদের জন্য আমি এই Youtube Channel তৈরি করেছি।

join link just click this link for joining

 

যাই হোক অনেক সময় নষ্ট করলাম আশা করি অল্প কিছু হলেও শিখাতে বা জানাতে সক্ষম হয়েছি। দোয়া করবেন আপনাদের জন্য যেন আরো নতুন কিছু শেয়ার করতে পারি। ভালো থাকেন সুস্থ থাকুন। আমাদের সকলের সাইট eshoaykori  সাথেই থাকুন। আমিও আপনাদের দলভুক্ত মানুষ। ভুল ত্রুটি থাকলে স্নেহের স্বরূপ ক্ষমা করবেন। আসা করি সবাই এই টিউটোরিয়াল টা মনোযোগ সহকারে দেখবেন মনোযোগ সহকারে না দেখলে আপনি কিছুই বুঝতে পারবে না। বুঝতে কোনো প্রবলেম হলে নিচে comment করুন। ধন্যবাদ

Comments (No)

Leave a Reply