টাকা আয় করুন গেম খেলে, তাও আবার দিনে মিনিমাম ১২০ ডলার আপনি কি জানতেন যে অনলাইনে গেম খেলে আপনি কিছু অর্থ উপার্জন করতে পারবেন? হ্যাঁ, অনলাইনে অর্থোপার্জন এখন আগের চেয়ে বেশি মজাদার। আপনি যদি অনলাইনে গেমিং পছন্দ করেন এবং সেই অনলাইন গেমগুলি খেলতে এবং জিতে যাওয়ার অভিজ্ঞতা অর্জন করেন, তবে আপনি যা উপভোগ করছেন তা করার জন্য আপনাকে খেলতে এবং অর্থ প্রদান করা বিবেচনা করা উচিত।


অর্থপ্রদানের জন্য আপনার বাজারে প্লেস্টেশন, এক্সবক্স, নিন্টেন্ডো বা অন্য কোনও গেমিং কনসোল কিনতে হবে না। আপনার কেবলমাত্র একটি কম্পিউটার, ইন্টারনেট এবং কিছু গেমিংয়ের অভিজ্ঞতা দরকার।
অনলাইনে অর্থ প্লে গেম উপার্জনের সেরা 10 টি উপায়
অনলাইনে গেম খেলে অর্থ উপার্জনের সেরা 10 টি উপায় এখানে রয়েছে:
Swagbucks
এটি একটি বৈধ ওয়েবসাইট যা গেমস খেলাসহ কিছু নির্দিষ্ট কাজ করার জন্য লোককে অর্থ প্রদান করে। ওয়েবসাইটটি বেশ কয়েকটি কাজের প্রস্তাব দেয়, উদাহরণস্বরূপ, ভিডিও দেখা, কেনাকাটা করা, পণ্যগুলি অনুসন্ধান করা, ভিডিও দেখা এবং গেমস খেলতে।
InboxDollars
এই ওয়েবসাইটটি আপনাকে অনলাইনে গেম খেলে কিছু নগদ উপার্জন করতে দেয়। আপনাকে যা করতে হবে তা হ’ল ইনবক্সডোলারগুলিতে বিনা ব্যয়ে সাইন আপ করা এবং সরাসরি গেম খেলতে শুরু করা। ওয়েবসাইটটি আপনাকে বেছে নেওয়া এবং খেলার জন্য বিভিন্ন ধরণের গেম সরবরাহ করে। আপনি শুরু করার সাথে সাথে প্রতিদিন 10 ডলার উপার্জন করতে পারবেন এবং আপনার অগ্রগতির সাথে আরও কিছু করতে পারবেন।

পয়েন্ট ক্লাব
পয়েন্ট ক্লাবটি একটি জনপ্রিয় সমীক্ষা প্ল্যাটফর্ম যা আপনাকে অনলাইনে গেম খেলতে, জরিপ চালিয়ে নেওয়া এবং আরও অনেক কিছুর বিভিন্ন ধরণের কাজ সম্পন্ন করার জন্য অর্থ প্রদান করে। ব্যবহারকারীদের যোগদানের জন্য কমপক্ষে 13 বছর বয়স হতে হবে এবং একটি বৈধ ইমেল ঠিকানা থাকতে হবে। সদস্যরা সাইন আপ করার জন্য 5 ডলার পান।
Gamesville
এটি ইন্টারনেটে প্রথম এবং সর্বাধিক জনপ্রিয় বিনামূল্যে ওয়েব-ভিত্তিক গেমিং ওয়েবসাইট হিসাবে বিবেচিত হয়। গেম খেলতে এবং জিততে, উচ্চ স্কোর এবং স্লট পাওয়ার জন্য আপনি জিভি পুরষ্কার পান। তারপরে আপনাকে আপনার জিভি পুরষ্কারগুলি নগদ এবং অন্যান্য উত্তেজনাপূর্ণ পুরষ্কারগুলিতে রূপান্তর করার অনুমতি দেওয়া হবে। গেমসভিলে জিভি পুরষ্কার অর্জন করতে চান না এমন ব্যক্তিদের জন্য খাঁটি নগদ প্রতিযোগিতাও সরবরাহ করে।

প্রদত্ত গেম প্লেয়ার

এই গেমিং সাইটটি অনলাইন গেমিং প্রেমীদের অনলাইনে তাদের প্রিয় গেমগুলি উপভোগ করার সময় কিছু নগদ উপার্জনের সুযোগ দেয়। একবার আপনি ফ্রি পেইড গেম প্লেয়ার অ্যাকাউন্টে নিবন্ধভুক্ত হয়ে গেলে, আপনি তাদের সাইটে ১০০ টিরও বেশি গেম অ্যাক্সেস করার সুযোগ পাবেন। তবে নিবন্ধন করতে এবং অর্থোপার্জন শুরু করতে আপনার বয়স কমপক্ষে 18 বছর হতে হবে। গেমগুলির মধ্যে , ধাঁধা গেমস, তোরণ গেমস এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত।

দ্বিতীয় জীবন

এটি আজ ইন্টারনেটের বৃহত্তম গেমিং ওয়েবসাইটগুলির মধ্যে বিবেচিত হয়। এই সাইটটি সম্পত্তি ব্যবসায়ের (ভার্চুয়াল রিয়েল এস্টেট) উত্সাহ দেয়, সামগ্রী তৈরি এবং বিক্রয় করে, গ্যাজেটগুলি, পোশাক বিক্রি করে, খায় রক কনসার্টগুলি, ইভেন্টগুলি এবং গেমস অনুষ্ঠানগুলি সম্পাদন করে। আসলে, আপনাকে কোনও স্টোরের বাইরে চেয়ারে বসার জন্য অর্থ দেওয়া যেতে পারে। এই ধারণার পিছনে লক্ষ্য হ’ল অন্যান্য লোকদের দোকানে attract
ক্লিপ 2 প্লে

এই ওয়েবসাইটে, এখানে প্রতিদিনের অনেকগুলি টুর্নামেন্ট হয়। খেলানো বেশিরভাগ গেমগুলি হ’ল ফ্ল্যাশ গেম এবং খেলোয়াড়রা একে অপরের বিরুদ্ধে লড়াই করে এবং বিজয়ীরা দিনের শেষে উন্মোচিত হয়। বেশিরভাগ ক্ষেত্রে, 50 টি গেম বিজয়ী হিসাবে নির্বাচিত হয় এবং তাদের পুরস্কৃত করা হয়। অতিরিক্তভাবে, সেখানে একটি রেফারাল প্রোগ্রাম রয়েছে যেখানে আপনি প্রতিটি রেফারেলের জন্য 10 পয়েন্ট অর্জন করতে পারেন। আপনি নগদ জন্য পয়েন্টগুলি খালাস করতে পারেন।
জিএসএন নগদ গেমস

এই অনলাইন গেমিং প্ল্যাটফর্মটি ওয়ার্ড গেমস, তোরণ, কার্ড, কৌশল, ধাঁধা এবং অন্যান্য ধরণের আকর্ষণীয় গেমগুলি অফার করে যা অনলাইন গেমারদের কাছে আবেদন করে। ভাল অংশটি হ’ল আপনাকে কোনও প্রতিযোগিতায় নামার আগে প্রথমে একটি গেমটি চেষ্টা করার অনুমতি দেওয়া হয়। এটি আপনাকে অন্য খেলোয়াড়দের সাথে খেলতে চেষ্টা করার আগে গেমটি অনুভব এবং বোঝার সুযোগ দেয়। অতিরিক্তভাবে, আপনি আপনার দক্ষতা অনুসারে মিলছেন। এর অর্থ হ’ল আপনি আপনার প্রতিযোগীদের সাথে মোটামুটি মিলছেন। এটি আপনাকে গেমস জয়ের উচ্চতর সুযোগ দেয়।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ