চলুন আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করি।

আসসালামু আলাইকুম। আশা করি সকলেই ভাল আছেন। আজ অন্য রকম একটি টিউন করতে যাচ্ছি, আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করব। গেমটির নাম ২০৪৮। প্রতিটি স্টেপ ভালোভাবে অনুসরণ করতে হবে। কথা না বাড়িয়ে চলুন কাজ শুরু করি।

স্টেপ ১- প্রথমেই বলি এই পদ্ধতিতে কাজ করতে Opera 48.0.26.85.52 এই ভার্সন লাগবে। যাদের এই ভার্সন নাই তারা এই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন। তারপর সাধারণভাবে ইন্সটল করে নিন।

স্টেপ ২- এবার এই ছোট (১৭ কেবির) script টা ডাউনলোড করে ইন্সটল করে নিন।

স্টেপ ৩- এবার এই লিঙ্কে গিয়ে আপনার বিটকয়েন অ্যাড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশান করে নিন। (বিঃদ্রঃ আপনার ব্রাউজারে পপ আপ অন থাকতে হবে)।

স্টেপ ৪- এবার আপনার বিটকয়েন অ্যাড্রেস ও পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে লগিন করুন।

স্টেপ ৫- চিত্রের মত একটা বক্স আসবে, ওকে করুন।

চলুন আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করি। 3

যেভাবে খেলবেনঃ আপনাকে শুধু ১ ও ২ key দিয়ে খেলতে হবে। প্রথমে ১ চেপে ছেড়ে দিন, ৫-১০ সেকেন্ড পর ২ চেপে ছেড়ে দিন, ২ চাপার পর ৩-৪ সেকেন্ড অপেক্ষা করুন আবার ১ চাপুন। এভাবে খেলতে থাকুন।

চলুন আজ সম্পূর্ণ নতুন পদ্ধতিতে গেম হ্যাক করে সবচেয়ে সহজ উপায়ে আনলিমিটেড BITCOIN আয় করি। 4

আপনাকে কিছু করতে হবে না। আপনার ব্রাউজার অটো খেলবে। ১ বা ২ চাপলে শুধু আপনার খেলার গতি বাড়বে। আপনি চাইলে শুধু ১ চেপে ছেড়ে দিন ব্রাউজার অটো খেলা শেষ করবে তবে এতে অনেক সময় লাগবে। আবার বেশি দ্রুত খেলার জন্য ২ চেপে বসে থাকলে বারবার কাপচা পূরণ করতে হবে। তাই আমার দেখানো পদ্ধতিতে খেললে বেশি আয় করবেন। তাহলে আজ এ পর্যন্তই। কোনও সমস্যা হলে কমেন্ট করবেন।

ধন্যবাদ।

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ