ইনকাম করুন খুব সহজে কোনো ইনভেস্ট ছাড়াই 1

কেমন আছেন সবাই ?
আশা করি সবাই ভালো আছেন ।
প্রযুক্তির জয়যাত্রায় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট eso ay kori এর সাথে থাকলে সবার ভাল থাকাটাই স্বাভাবিক।” প্রথমেই সবার কাছে আমার অনুরোধ পুরো পোস্টটি ভালো করে আগে পড়বেন।আপনাদের সুবিধার্থে সবকিছু লিখলাম।
তো চলুন আজকের পোস্টে যাওয়া যাক।
আজ আমি দুটি বিটকয়েন সাইট নিয়ে আলোচনা করব।তাই যারা এখনো কয়নবেসে একাউন্ট খুলেন নাই তারা প্িলজ নিচের ভিডিওটি দেখে কয়েনবেসে একটি একাউন্ট খুলে ফেলুন।কারণ এই সাইট দুটিতে কাজ করার জন্য আপনাকে কোনো কাজ করতে হবে না বা বিটকয়েন সম্পর্কিত কিছুই জানতে হবে অনলি একাউন্ট খুলে রেখে দিবেন।আমি পেমেন্ট পাওয়ার পর এই পোস্টটি লিখেছি।তাই যারা পেমেন্ট প্রুফ দেখতে চান শেষে দেওয়া মেইল এড্রেসে মেসেজ দিন।
কয়েনবেসে একাউন্ট খুলুন এই ভিডিওটি দেখে
আমি যেই সাইটগুলো আপনাদের দিব এগুলো প্রতিনিয়ত খুব সততার সাথে পেমেন্ট করে যাচ্ছে।এই সাইটগুলায় বড় সুবিধা হলো কোনো ইন্ভেস্টের ঝামেলা নাই।
তো চলুন মূল আলোচনীয় বিষয়ে যাওয়া যাক।
১ম সাইটের ক্ষেত্রে:-
প্রথমে আপনার তৈরি করা কয়েনবেস একাউন্টে লগিন করে ৩ ডট মেনুতে ক্লিক করে টুল লেখা অপশনে ক্লিক করে ক্রিয়েট নিউ ওয়ালেট এড্রেসে ক্লিক করুন তারপর নিচে দেখবেন আপনার ওয়ালেট এড্রেস তৈরি হয়ে যাবে।তারপর সেটা কপি করে নিবেন।
তারপর ১ম সাইটে একাউন্ট খোলার জন্য নিচে নীল লেখাটিতে ক্লিক করুন।
এখানে ক্লিক করে সাইটটিতে একাউন্ট খুলুন
তারপর একটা নতুন ট্যাব চালু হবে এবং এই সাইটটির ইন্টারফেস আসবে।তারপর একটু নিচে দেখবেন ওয়ালেট এড্রেস এবং পাসওয়ার্ড দিতে বলেছে সেখানে আপনার ওই কপি করা ওয়ালেট এড্রেসটি দিন এবং চার ডিজিটের একটি নাম্বার পাসওয়ার্ড দিন।তারপর “start mining”এ ক্লিক করুন।আপনার একাউন্ট খোলা শেষ।তারপর দেখবেন আপনার বিটকয়েন মাইনিং শুরু হয়ে গেছে।
২য় সাইটের ক্ষেত্রে:-
২য় সাইটটিও আগের সাইটের মতো এবং একই কোম্পানির সাইট।এই সাইটটিতে একাউন্ট খোলার জন্য নিচের নীল লেখাটিতে ক্লিক করুন।
এখানে ক্লিক করে সাইটটিতে একাউন্ট খুলুন
তারপর সব আগের মতোই।কারণ একই কোম্পানি তাই একই নিয়ম।এই সাইট দুইটি সততার সাথে পেমেন্ট দিয়ে যাচ্ছে।আর যেহেতু কোনো ইনভেস্ট বা সময় ব্যায় করে কাজ করতে হবে না তাই একাউন্টটি খুলে ফেলুন।
যদি সাইট দুইটটিতে একাউন্ট খুলতে অসুবিধা হয় তাহলে নিচের ভিডিওটি দেখে শিখে নিন।দুইটি সাইটে একাউন্ট খোলার পদ্ধতি একই রকম।
দুইটি সাইটে একাউন্ট খুলুন এই ভিডিওটি দেখে
(সতর্কতা: আপনি একটা ডিভাইস দিয়ে মাত্র একটা একাউন্ট খুলতে পারবেন।)
জিমেইল এড্রেস :- akmkabir1@gmail.comমেসেজ দিন এখানে ক্লিক করে
পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

By AKM KABIR

আমি সত্য বলি। আমি কোনো ভুয়া সংবাদ দেই না। trust me.

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ