Hello ,সবাই কেমন আছেন? । আশা করি আপনারা ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে আপনারা Adf.ly তে লিঙ্ক শেয়ার করে আয় করবেন এবং কিভাবে Adf.ly Account তৈরি করবেন । চলুন দেখে নেওয়া যাক:::

Adfly কি?
এর যাত্রা শুরু করে ২০০৯ সাল থেকে এবং ক্রমে ক্রমে পপুলারে পরিণত হয়েছে । বর্তমানে Adf.ly লিঙ্ক Share করে টাকা আর করার জন্য খুবই জনপ্রিয় একটি সাইট | Adfly হলো এমন একটি সাইট, যা আপনাকে আপনার যেকোনো URL link কে Short করার অনুমতি দেয় এবং ঐ Short URL link এ কেউ Click করলে সে জন্য আপনাকে Adfly কিছু টাকা দিবে ।

এখন প্রশ্ন হলো ঐ Short URL এ কেউ Click করলে কেনো সে জন্য আপনাকে Adfly কিছু টাকা পে করবে । এর কারণ Adfly হলো world advertising সাইট । সে জন্য ঐ Short URL এ কেউ Click করলে তাকে প্রথমে ৫ সেকেন্ট এড দেখতে হবে তারপর আপনার URL এ চলে যাবে । এবং ৫ সেকেন্ট Add দেখার বিনিময়ে আপনাকে Adfly কিছু টাকা পে করবে ।
যেমন– আপনারা এখানে Click করে System টা দেখতে পারেন | যে Adf.ly কিভাবে ad sow করায় |

মাসে কত টাকা আয় করা যাবে:
আসলে মাসে কত টাকা আয় করা যাবে, তা নির্ভর করবে Adfly links এ কত জন click করলো এবং কোন অঞ্চল বা দেশ হতে View করলো তার উপর । কারণ এক এক অঞ্চল বা দেশের View এর এক এক রকম Price এবং যত বেশি View তত বেশি আয় ।

কিভাবে Sign Up করবেন:
adf.ly থেকে টাকা আয় করার জন্য প্রথমে adf.lay এ আপনার একাউন্ট থাকা প্রয়োজন। অ্যাকাউন্ট এর জন্য এইখানে ক্লিক করুন । লিঙ্ক ওপেন হলে নিচের ছবির মত দেখবেন –
চিরস্থায়ী ইনকাম করুন Link Share করার মাধ্যমে || একদম ভালো সাইট, সারা জীবন ইনকাম করতে পারবেন.... 8
এখানে Join Now এ ক্লিক করুন তারপরে নিচের ছবির মত একটা ফরম আসবে –
চিরস্থায়ী ইনকাম করুন Link Share করার মাধ্যমে || একদম ভালো সাইট, সারা জীবন ইনকাম করতে পারবেন.... 9
ফরমটি সঠিক ভাবে পূরণ করে Join ক্লিক করেন। এখন আপনার দেওয়া মেইল ঠিকানায় একটা ইমেইল পাবেন, সেটাতে দেওয়া লিংকে ক্লিক করে একাউন্ট এক্টিভ করে লগ ইন করুন। লগিইন করা হলে নিচের ছবির মত দেখবেন-
চিরস্থায়ী ইনকাম করুন Link Share করার মাধ্যমে || একদম ভালো সাইট, সারা জীবন ইনকাম করতে পারবেন.... 10
এটাহলো হোম পেজ এর নিছে যে ফাকা জায়গায় দেখতেছেন ওখানে আপনার যে ওয়েব/ইউআরএলটি ছোট করতে চান সেটি লিখুন/বসান তারপরে Shrink! বাটনে ক্লিক করুন। আপনার দেওয়া বড় লিংকটি ছোট হয়ে যাবে ।

সেই ছোট লিংক টাকে শেয়ার করুন আপনার নিজের ব্লগ সাইটে বা যে কোনো জায়গায়। আপনার দেওয়া লিঙ্কে কেও ক্লিক করলে আপনার ইনকাম শুরু হবে। আপনার দেওয়া লিংকে যত ক্লিক পাবেন ততই আপনার আয় বাড়তে থাকবে ।

রেফারেল থেকে আয়ঃ
অ্যাকাউন্ট কররার সাথে সাথে আপনি একটা রেফারেল আইডি লিঙ্ক পাবেন ঐ লিঙ্ক থেকে কেও জইন হলে আপনার রেফারেল হবে রেফারেল থেকে শতকরা ২০ ভাগ আয় আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।

Adf.ly থেকে টাকা আয় করে কিভাবে হাতে পাবেনঃ
পেমেন্ট সিস্টেম হিসেবে পেপ্যাল আর পাইজা সাপোর্ট করে । সর্বনিম্ন ৫ ডলার হলেই ওরা আপনার পাইজা একাউন্টে টাকা পাঠিয়ে দিবে। অটোমেটিক টাকা পাওয়ার জন্য আপনার adf.ly একাউন্টের “withdraw” লিখা লিংকে ক্লিক করে পাইজা একাউন্ট এর ইমেইল আইডি টি বসিয়ে দিন।তাতেই প্রতি মাস শেষে আপনার আয় করা টাকা চলে আসবে |

Thanks For Watching…….

By Raihan

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ