ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগল.

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক :

ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগ বাড়ি থেকেই টাকা আয় করতে চান? তাহলে আপনার জন্য রইল সুখবর। কারণ ভারতে সম্প্রতি নতুন টাস্ক মেট অ্যাপের পরীক্ষা শুরু করেছে গুগল। টাকা যাবে সোজা ব্যাঙ্ক অ্যাকাউন্টে। সহজ কিছু টাস্ক করে পেয়ে যাবেন রিওয়ার্ড। এই অ্যাপ ভারতে বর্তমানে কোন ধাপে রয়েছে এবং আপনি কী ভাবে ব্যবহার করবেন জেনে নিন।

ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগল. 1

নতুন একটি অ্যাপের কাজ শুরু করেছে গুগল, এই অ্যাপের নাম Google Task Mate। যেখানে সহজ কিছু টাস্ক করেই পেয়ে যাবেন টাকা। আর সেই টাকা সোজা আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেবে গুগল। এই মুহূর্তে বিটা ভার্সনে রয়েছে টাস্ক মেট অ্যাপ্লিকেশন।

বাড়ি বসে টাকা আয় করার অনেক সুযোগই রেখেছে গুগল যেমন গুগল পে, গুগল সার্ভে ইত্যাদি, এছাড়াও ভিডিয়ো স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউব তো রয়েইছে, এবার সেই তালিকায় যোগ হতে চলেছে গুগল টাস্ক মেট

এই অ্যাপ অনেকটাই গুগল ওপিনিয়ন অ্যাপের মতো। যেখানে আপনি বিভিন্ন সার্ভে-তে অংশগ্রহণ করে টাকা আয় করতে পারবেন। এই অ্যাপটি প্লে-স্টোর থেকে ইনস্টল করা যাবে। বিভিন্ন দর্শনীয় স্থান, রেস্তোরাঁতে গিয়ে সেই অভিজ্ঞতা ভাগ করে টাকা আয় করা যায় এখান থেকে।

ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগল. 2

ক্রেডিট হিসাবে সেই টাকা ইউজারের অ্যাকাউন্টে যোগ করে গুগল। যা দিয়ে প্লে মুভি এবং প্লে বুকও কিনতে পারবেন। তবে টাস্ক মেট অ্যাপে আয় করা টাকা সরাসরি ব্যাঙ্কে পাঠাতে পারবেন এবং দিতে হবে না কোনও সার্ভে।

গুগল টাস্ক মেট অ্যাপ কী?

দোকানের সামনে যে লেখা থাকে তার ছবি, কোনও কিছুর ট্রান্সলেসন, দোকানের তথ্য, কোনও লাইনের ক্লিপ রেকর্ড ইত্যাদি টাস্ক করে এখানে টাকা আয় করতে পারবেন। তবে এই টাস্কগুলো কী ভাবে পাবেন আপনি বা কী কী শর্ত মেনে চলতে হবে তা এখনও খোলসা করেনি গুগল।

গুগল টাস্ক মেট অ্যাপের অফিসিয়াল রোল আউট শুরু হলে বিষয়টি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে। টাস্ক করে যে টাকা আয় করবেন তা ঢুকবে ইউজারের ওয়ালেটে। তাই আপনাকে গুগল টাস্ক মেট অ্যাপে একটি ওয়ালেট তৈরি করতে হবে।

এখনই গুগল টাস্ক মেট অ্যাপ ডাউনলোড ইনস্টল করতে পারবেন তবে শুধু বিটা ভার্সনে। আর এই বিটা ভার্সনের জন্য ইনভাইট করা হচ্ছে ইউজারদের। কবে থেকে এই অ্যাপ লাইভ হবে বা সবার জন্য চালু হবে, তা এখনও জানায়নি গুগল।

ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগল. 3

অনলাইন আয়ের ক্ষেত্রে এটি একটি বড় সুযোগ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। ভারতের বিপুল ইউজারের কথা মাথায় রেখে এতে আকর্ষণীয় রিওয়ার্ড রাখতে পারে সার্চ ইঞ্জিন। যারা গুগল থেকে টাকা আয় করার কথা ভাবছেন তারা এই অ্যাপটি বিবেচনা করতে পারেন।

গুগল থেকে ইনকাম করার যত উপায়

লাইফস্টাইল ডেস্ক :

বিশ্বের অন্যতম জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। যখন যা কিছু জানার ইচ্ছা হয় মাত্র কয়েকটা ক্লিকেই গুগল থেকে জেনে নেওয়া যায়। গুগল শুধু একটি সার্চ ইঞ্জিন নয়, এটি একটি জনপ্রিয় টুল যা আপনি বিভিন্ন উপায়ে ব্যবহার করতে পারেন। এমনকি আপনি চাইলে গুগল থেকে অনেক টাকা আয়ও করতে পারেন। গুগলের সাহায্যে আয় করার অনেক উপায় রয়েছে।

জেনে নিন গুগল থেকে আয়ের ৪ উপায়-

গুগল অ্যাডসেন্স
গুগল অ্যাডসেন্স হলো একটি বিজ্ঞাপন প্রোগ্রাম, যার সাহায্যে আপনি আপনার ওয়েবসাইট বা ব্লগে বিজ্ঞাপন দেখিয়েই টাকা আয় করতে পারবেন। যখন একজন ব্যবহারকারী আপনার বিজ্ঞাপনে ক্লিক করবেন, আপনি তার বিনিময়ে টাকা পাবেন।

গুগল প্লে স্টোর
গুগল প্লে হলো একটি ডিজিটাল স্টোর যেখানে আপনি অ্যাপ, গেম, মিউজিক, সিনেমা এবং অন্যান্য ডিজিটাল সামগ্রী বিক্রি করতে পারবেন।

ঘরে বসে ইনকামের দারুন উপায় আনলো গুগল. 4

গুগল ক্লাউড প্ল্যাটফর্ম
গুগল ক্লাউড প্ল্যাটফর্ম হল একটি ক্লাউড কম্পিউটিং পরিষেবা। এটি আপনাকে আপনার ওয়েবসাইট, অ্যাপ এবং অন্যান্য অ্যাপ্লিকেশন চালানোর জন্য কম্পিউটিং, স্টোরেজ এবং নেটওয়ার্কিং দেয়। আপনি গুগল ক্লাউড প্ল্যাটফর্ম ব্যবহার করে আপনার গ্রাহকদের কাছ থেকে পরিষেবা চার্জ বা সদস্যতা ফি নিতে পারেন।

গুগল সার্ভে হলো একটি সমীক্ষা প্রোগ্রাম, যাকে কাজে লাগিয়ে আপনি আপনার পণ্য বা পরিষেবা সম্পর্কে মানুষের কাছ থেকে প্রতিক্রিয়া নিতে পারবেন। এর জন্য আপনাকে গুগল টাকা দেবে। আপনি একটি সমীক্ষা সম্পূর্ণ করলেই টাকা আয় করতে পারবেন। তবেএই সব পদ্ধতিতে সাফল্য পেতে হলে আপনাকে চেষ্টা করতে হবে। সফল হতে সময় এবং পরিশ্রম দুইই লাগে। তাই যাই করুন না কেন, সেটা থেকে টাকা আয় করতে বেশ কিছুদিন সময় লাগবে।

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ