এবার সবাই অনলাইন থেকে টাকা আয় করতে পারবে প্রতিদিন-20$ -আপডেট 2018 2

এবার সবাই অনলাইন থেকে টাকা আয় করতে পারবে প্রতিদিন-20$ -আপডেট 2018 3

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন আশা করি ভালো। এর আগে অনেকে অনেক সাইটে কাজ করেছেন। আসলে ফলাফল কি হয়েছে জানিনা। তবে আজ আপনাদের যে সাইট গুলি দিব তা থেকে আশা করি সফল হবেন। অনেকেই বলেছেন ভাই ফ্রি কোন সাইট আছে কি না । আসলে মুল কথা কি টাকা অর্জন করতে হলে তো কষ্ট করতে হবেই । হাওয়া থেকে তো আর টাকা পকেটে জমা হবে না। অনলাইন জগতে কাজ করতে হলে অনেক পরিশ্রম করতে হবে। এই চিন্তা যাদের মাথায় আছে যে, আজকে একটি একটি একাউন্ট খুলবো আর কালকে অনেক টাকার মালিক হয়ে যাবো । দয়া করে তারা এই চিন্তা মাথা থেকে সরিয়ে ফেলুন। যাক কথা না বাড়িয়ে কাজের কথায় আসা যাক। আজ আপনাদেরকে ৩ টি সাইটের কথা বলবো।যারা খুব ভালো পে করে। আয়ও খুব ভালো হয়।

১ম সাইট

এটি আমাদের সবার পরিচিত লিটকয়েন আয়ের সাইট। প্রতিদিন অনেক সাতোশি দিয়ে থাকে। প্রতি ঘন্টায় এরা ১৫ থেকে ১০ লাখ পর্যন্ত সাতোশি দিয়ে থাকে। আপনি কয়েন বেজের মাধ্যমে উইথড্রো করতে পারবেন।এই সাইটে যান

২য় সাইট

এই সাইটে ২৪ ঘন্টা পর এক বার ঢুকে কাজ করলেই চলে। তার পর আপনি কিছু কাজ পাবেন। আপনার কাজ start আর continue/confirmed বাটনে ক্লিক করা। কাজ করলে আপনি নিজেই বুঝতে পাবেন।এখান থেকে একাউন্ট খুলে নিন।

উইথড্রোঃ আপনি পেপাল, পেইজা, বিটকয়েনের মাধ্যমে উইথড্রো নিতে পারবেন।

৩য় সাইট

আমরা আপনাকে একটি এপ্স এর মাধ্যমে কাজ করার পরামর্শ দিচ্ছি। এই এপ্সটির মাধ্যমে আপনাকে চ্যাট করতে হবে। ১৫০০০ ম্যাসেজ সেন্ট করতে পারলে আপনাকে ১৫ ডলার দেয়া হবে। আপনি ফেসবুক লোকাল ম্যাসেজিং এর মাধ্যমে আয় করতে পারবেন। এপ্সটি ব্যবহার করে দেখুন একদিনে আপরি ১৫ ডলার আয় করতে পারবেন। ডাউনলোড লিংকএখান থেকে ডাউনলোড করে নিন।

আপনি যখন ম্যাসেজ করবেন তখন কিছু এ্যাড শো করবে। সেটা থেকে ডেভেলপার যা পাবে তার থেকে কিছু আপনাকে দিবে।

পেমেন্টঃ এটি পেপাল এ পেমেন্ট দেয় ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ