অনলাইনে মাসে ২০০০০ টাকা আয় করার পদ্ধতি।

আমি আপনাদের জন্য তৈরি করলাম পরিপূর্ন একটি টিউটোরিয়াল।সহজে সহজ পথে অনলাইন থেকে আপনাকে ইনকাম করতে সাহায্য করবে আজকের তৈরি করা আমার এই টিউটোরিয়ালটি।টিউটোরিয়ালটি সম্পূর্ন তৈরি করতে আমাকে অনেক শ্রম দিতে হয়েছে।আগেই বলে রাখি আজকের আমার এই লেখাটি অনেক দীর্ঘ হবে।এই একটি মাত্র টিউটোরিয়াল দ্বারা আমি চাই আপনাকে পরিষ্কার ভাবে বুঝিয়ে দিতে কিভাবে মাত্র ২ মাসের মধ্যে অনলাইনে সফলতা লাভ করবেন কোনো রকম ঝামেলা ছাড়াই এবং কোনো রকম অভিজ্ঞতা ছাড়া?যাদের আগ্রহ আছে একজন সফল ফ্রিলান্সার হওয়ার জন্য শুধু মাত্র তারাই আমার এই পোষ্টটি কষ্ট করে পড়েন।আপনার সফলতাই আমার এই পোষ্টটির সার্থকতা।আপনি যদি আমার কথামত আমাকে অনুসরন করেন, তাহলে আমি গ্যারান্টি সহকারে বলতে পারি মাত্র ২ মাসের মধ্যেই আপনি সফলতা পেয়ে যাবেন ইনশাআল্লাহ। অনেক কথা বলে ফেললাম এখনো অনেক কথা বাকি আছে তাই আর কথা না বারিয়ে কাজের কথায় চলে যাই।

চলুন তাহলে শুরু করি !!!!!

অনলাইনে অভিজ্ঞতা ছাড়া কাজ করতে হলে প্রথমে বড় কোনো কাজে হাত না দেয়াই ভালো।প্রথমে ছোট ছোট কাজ করে অভিজ্ঞতা বাড়াতে হবে।তারপর আস্তে আস্তে বড় বড় কাজে হাত দেয়া জাবে।তাই আমি আপনাকে সাজেস্ট করবো প্রথমে পিটিসিতে কাজ করার জন্য ।এই কাজের জন্য অভিজ্ঞতার প্রয়োজন নেই কারন এগুলা হল ক্লিক করা কাজ আপনাকে শুধু ক্লিক করতে হবে।কিন্তু এখানে ও আছে জামেলা রেফারেল ছাড়া এসব সাইটে বেশি ইনকাম করা যায় না।কিন্তু আমি আজকে আপনাদের দেখাবো কিভাবে রেফারেল ছাড়া প্রতি মাসে ২০০০০-৫০০০০ টাকা ইনকাম করা যায় ।ভাবতাছেন এইমাত্র ভাই বললো এসব সাইটে বেশি ইনকাম করা যায় না আবার এখন বলছে ২০০০০-৫০০০০ টাকা ইনকাম করা যায় টাকা কি গাছে ধরে নাকি?না ভাই টাকা গাছে ধরে না কিন্তু একটু কষ্ট আর টেকনিকের মাধ্যমে কাজ করলে আরও বেশি ইনকাম করতে পারবেন কিন্তু সেটা একদিনে সম্ভব না।আপনাকে সময় দিতে হবে তাহলেই সফলতা পাবেন।

পিটিসি সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন :-

১ । একটি এনড্রয়েড ফোন ।অথবা-

২ । একটি কম্পিউটার ( কম্পিউটার হলে ভালো হয় )

৩ । ইন্টারনেট কানেকশন ।

৪ । কাজ করার মনমানসিকতা ও আগ্রহ ।

৫ । ধৈর্য্য ।( ধৈর্য্য হচ্ছে আপনার মূলধন )

এখন প্রশ্ন হচ্ছে হাজার হাজার ভাল এবং খারাপ পিটিসি সাইটের মধ্যে আপনি কোন সাইটে কাজ করবেন ?কারন সঠিক সাইটে কাজ করতে না পারলে আপনি টাকা পাবেন না ।চিন্তার কোন কারন নেই আমি আপনাদের ভাল সাইটের সাথে পরিচয় করিয়ে দেব ।
এখন আবার প্রশ্ন হল আপনি কয়টি সাইটে কাজ করবেন ?

আমি বলব আপনার যদি সময় বেশি থাকে তাহলে আপনি হাতে গনা ১০ টি সাইটে কাজ করুন।

আর যদি সময় কম থাকে তাহলে হাই পেয়েবল ৫ টি সাইটে কাজ করুন।

এখন আপনাদের প্রশ্ন থাকতে পারে যে আপনি কয়টি সাইটে কাজ করেন ?ভাই আমি ১০ টি সাইটে কাজ করি কারন আমার অনেক সময় আছে সারাদিন কম্পিউটারের সামনেই থাকি ।

এখন কথা হচ্ছে আপনি যদি ৫ টি সাইটে কাজ করেন তাহলে ৫ টি সাইট থেকেই কি ভালো পরিমান ইনকাম করতে চান ?তাহলে আমি বলবো না।কারন ৫টি সাইট থেকে ভাল পরিমান ইনকাম করতে চাইলে আপনি কিছুই করতে পারবেন না।এক্ষেত্রে আপনাকে বেছে নিতে হবে ভালো মানেই ২ টি সাইট আর বাকি ৩ টি সাইট হবে আপনার সহকারি ইনকামের সাইট।মানে বলা যায় আপনার ইনকামের মেইন সাইট হবে দুইটি এখন আপনি যদি ১০ টি সাইটে ও কাজ করেন তাতে ও আপত্তি নাই কারন আপনার ইনকামের মেইন সাইট হবে দুটি। আবার ও বলি বাকি যেগুলোতে কাজ করবেন সেগুলো হবে সহকারি সাইট।

আসুন এইবার ১০ টি ভালো মানের সাইটের সাথে পরিচিত হই।যার মধ্যেই রয়েছে আমাদের মেইন দুটি সাইট যেখান থেকে আমরা ইনকাম করব । ও রয়েছে হাই পেয়েবল ৫ টি সাইট । একটি সতর্ক বার্তা যেটি না দিলেই নয়।অনলাইনে পিটিসি সাইটের অনেক লোভনীয় বিজ্ঞাপন পাবেন ভূলেও সেখানে পা দিয়েন না ।আপনি যেখানে আছেন সেখানেই থাকেন তাহলেই কিছু করতে পারবেন ।

আসুন এইবার সাইটের লিষ্ট গুলো দেখি । লিষ্ট দেয়ার আগে একটা কথা বলে নেই ।সাইটের লিষ্ট পেয়ে তাড়াহুড়া করে রেজিষ্ট্রেশন করার জন্য ব্যস্ত হবার কোন দরকার নাই ।সম্পূর্ন পোষ্ট না পরলে কিছুই করতে পারবেন না ,তাহলে রেজিষ্ট্রেশন পর্যন্তই সিমাবদ্ধ থাকতে হবে ইনকামতো দূরের কথাই ,এই কথা বলার কারন হল অনেক লোককেই দেখেছি লেখার মাঝখানেই জইন লিংক দিয়ে দেয় তারপর পাঠকরা তাড়াহুড়া করে জইন করতে চলে যায় পোষ্ট আর পরা হয় না ,তারপর পাঠকরা রেজিষ্ট্রেশন পর্যন্তই সিমাবদ্ধ থাকে কিভাবে কাজ করবে সেটা অজানাই থেকে যায় ।তাই বলছি আগে মনোযোগ সহকারে ব্যাপারটা বুঝেন তারপর না হয় পেজের নিচে গিয়ে রেজিষ্ট্রেশন করা যাবে।রেজিষ্ট্রেশন লিংক নিচে দেয়া হনে চিন্তার কোনো কারন নাই এখন শুধু নামের লিষ্টগুলো দেয়া হলো;

সাইট লিষ্ট :-

* top 10 real trusted ptc site list *

1 :- clixsense .

2 :- neobux .

3 :- paidverts .

4 :- trafficmonsoon .

5 :- ojooo .

6 :- cashnhits .

7 :- gpt-planet .

8 :- scarlet-clicks .

9 :- clixten .

10: buxp .

( এখান থেকে আমাদের মেইন দুটি সাইট হচ্ছে

1 :- neobux ও

2 :- paidverts . )

(  এর মধ্যে আবার যারা ৫ টি হাই পেয়েবল সাইটে কাজ করতে চান তারা এই পাচটি সাইটে কাজ করতে পারেন।

1 :- neobux .

2 :- paidverts .

3 :- clixsense .

4 :- trafficmonsoon .

5 :- ojooo . )

 

আবার ও বলি আমরা ইনকাম করবো দুটি সাইট থেকে ( neobux, paidverts ) এবং বাকি গুলো হবে সহকারী সাইট।

যেদুটি সাইট থেকে আমরা ইনকাম করবো এখন সেদুটি সাইটের বিস্তারিত বলবো আর সহকারী সাইটগুলোর হালকা পাতলা ধারনা দেয়ার চেষ্টা করব , কেনো আমরা এই দুটি সাইট নির্বাচন করলাম ইনকাম করার জন্য???এবার সম্পূর্ন মনোযোগ দিন এটাই হল ইন্টারমিশন ।।এখনই দেখাবো রেফারেল ছাড়া ইনকাম করার কৌশল ।

 

তাহলে প্রথমে শুরু করা যাক neobux এর ইনকাম কৌশল ।

 NEOBUX

Neobux কি?
Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে। আপনি যদি এখনোNeoBux এ অ্যাকাউন্ট না করে থাকেন। তাহলে আর ১০ মিনিট অপেক্ষা করুন। লেখাটি সম্পূর্ণ পরে তারপর Signup করুন। কিভাবে আমিNeoBux থেকে আয় করতে পারি? ১ বছর আগে আমি প্রথম NeoBuxসম্পর্কে জানি, প্রথমে আমিও ভাবতাম শুধুমাত্র ক্লিক করে টাকা আয় করা সম্পূর্ণ অসম্ভব। তখন আমি NeoBux সম্পর্কে তেমন জ্ঞান বা কিভাবে এরথেকে ভাল আয় করতে হয় এগুল কিছুই জানতাম না। তাই কিছুদিন পরে কাজ করা বন্ধ করে দেই। যাইহোক, কিছুদিন পরে আমি অনলাইন এ একটি লেখা পড়ি “কিভাবে NeoBux সঠিক ভাবে আয় করা যায়” ধাপ ১: শুরু করা। কিভাবে আপনি NeoBux থেকে টাকা আয় করবেন?
NeoBux থেকে আয়ের তিনটি পদ্ধতি আছে: ১. আপনার ব্যক্তিগত কাজviewing ads, doing mini-jobs, etc) থেকে আয় ২. RRS(Rented Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন – ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.৩. DRS(direct Referrals)থেকে আপনাকে দেওয়া কমিশন ধাপ 3 এ পরে ব্যাখ্যা করব.

আমরা ২ নাম্বার পদ্ধতি অনুসরণ করবো মানে rented referrals…..আপনি কি পরিমান টাকা আয় করতে পারবেন? নিয়ম মেনে কাজ করলে এবং লক্ষ নিয়ে কাজ করলে আপনি প্রতিদিন ৩০ মিনিট করে সময় বায় করে প্রতি মাসে কমপক্ষে ৩০০-৪০০ ডলার আয় করতে পারবেন। অবশ্যই এটি রাতারাতি হবে না। এর জন্য অনেক ধর্য্যের প্রয়োজন। ধাপ ২: প্রথম দুই সপ্তাহ (একটি টার্গেট পুরন করতে হবে) আমার মতে, প্রথম দুই সপ্তাহ হল সবথেকে গুরুত্বপূর্ণ সময়। সঠিক নিয়ম জানার অভাবে এই সময়ের মধ্যে অনেকেই কাজ ছেড়ে দিবে। কিন্তু আপনি যদি কাজ চালিয়ে জান তবে আমি আপনাকে ১০০% নিশ্চয়তা দিতে পারি আপনি সফল হবেন-ই। প্রথম ১৫ দিনে, আপনি RRS কিনতে পারবেন না, তাই আপনার লক্ষ থাকবেঃপ্রতিদিন একই সময় Ads গুলো Click করা। এবং আপনার প্রথম $ 0.60আয় করা। যাতে আপনি এই টাকা দিয়ে RRS কিনতে পারেন। আপনি প্রথম ২ সপ্তাহেই অনেক টাকা আয় করতে পারবেন না।
15 days * approx. $0.04 / day = $0.60. $0.60 আয় করাই আমাদের প্রথম লক্ষ ১ম লক্ষ – $ 0.60 উপার্জন করুন। আপনি mini job করে এক বা দুই দিনের মধ্যে ১ম লক্ষে পৌঁছতে পারবেন। কিন্তু RRs কিনতে আপনাকে ১৫ দিন অপেক্ষা করতে হবে এবং কমপক্ষে ১০০টি Ads Viewকরতে হবে। আপনি চাইলে অল্প পরিমান ইনভেস্ট করতে পারেন। কিন্তু আপনাকে NeoBux এর আসল মজা নিতে ১৫ দিন অপেক্ষা করতেই হবে।ধাপ ৩: প্রথম RRS(Rented Referrals) কেনা (৩টি টার্গেট পুরন করতে হবে) অভিনন্দন, আপনি এখন কিন্ডারগার্টেন থেকে প্রাথমিক এ উত্তীর্ণ হয়েছেন! হ্যাঁ অবশ্যই এটি বেশ ধর্য্যের ব্যাপার। অনেক মানুষ এই ১৫ দিনের আগেই নিরাশ হয়ে ফিরে যায়। কিন্তু আসল মজা এখন শুরু। চিন্তা করবেন না আপনি খুব ভাল ভাবেই আগাচ্ছেন। একটু থামুন। শর্তাবলী: “ফ্রী মেম্বার হিসেবে আপনাকে সব থেকে নিচের হলুদ রঙের ৪টি অ্যাড অবশ্যই প্রতিদিন ক্লিক করতে হবে অন্যথায় আপনার RRs থেকে কমিশন পাবেন না।”
Goal #2 – Rent 3 referrals by clicking the “Referrals” button on your account home page.
Goal #3 – Turn on “AutoPay” within the Referrals->Rented menu.
(আমি যেই গাইড দেখে শুরু করছিলাম সেখানে লেখা ছিল)
“Referrals cost 0.30 a month to maintain. Instead of paying for the referral, they will pay themselves as long as autopay is on. You get one penny less from each referral, but they will be your referral as long as they are active. As a standard, you receive 0.005 per click from each RR.” আপনি যদি Autopay চালু রাখেন তাহলে আপনাকে আপনার RRs গুলো রিনিউ নিয়ে চিন্তা করতে হবে না।তাছাড়া Autopay চালু রাখলে Neobux এর নিয়ম অনুযায়ী আপনি RRsরিনিউ এর উপর নির্দিষ্ট পরিমান ডিস্কাউন্ট পাবেন। যদি আপনার RRsগুলো নিয়মিত কাজ করে তাহলে আপনি পাবেন।
3 RR * 4 RR-clicks at $0.005 each = $0.06 / day
Clicking ads assigned to you, still approx $0.04 / day
For a total of $0.10 / day. আরো এক সপ্তাহের মধ্যে আপনি আরো ৩টি রেফারেল কিনতে পারবেন, এবং তখন আপনার প্রতিদিন আয় দাঁড়াবে $ 0.16 পরের সপ্তাহে আপনি আরো ৫টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.26 প্রতিদিন (এখন আপনার ১১ RRS রয়েছে) এক সপ্তাহ পরে আপনি আরো ১০টি রেফারেল কিনতে পারবেন এবং আয় দাঁড়াবে $ 0.46 প্রতিদিন (এখন আপনার ২১ RRS রয়েছে) এবং ৪র্থ সপ্তাহ শেষে আপনার আরও ১৯ জন RRs কেনার মত Balance আপনার অ্যাকাউন্ট এ থাকবে। এখন আপনার মোট RRs থাকবে ৪০টি এবং প্রতিদিন আয় হবে$ 0.84 এভাবে চলতে থাকবে … আপনি প্রতিদিন আপনাকে দেওয়া অ্যাড গুলো ভিউ করেন যাতে পরের দিন আপনি আপনার ক্রয় করা রেফারেল থেকে টাকা আয় করতে পারেন। টার্গেট # ৪ – ৩০০জন RRs না হওয়া পর্যন্ত এভাবে চালিয়ে যান। হ্যাঁ এটা একটু সময় সাপেক্ষ কিন্তু আপনাকে মনে রাখতে হবে আপনি একটি নতুন ব্যবসা শুরু করেছেন তবে শূন্য মূলধন দিয়ে। আবার আপনি যতো রেফারেল কিনছেন আপনার উপার্জন ততো তারাতারি বাড়ছে। আপনি চাইলেই যেকোনো সময় আপনার টাকাWithdraw করতে পারেন তবে আমার মতে লক্ষ পুরন না হওয়া পর্যন্ত টাকা না উত্তলন করাই ভাল। লক্ষ করুন, এখন আপনার আয় 300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6/day টার্গেট-৫ – $90 আয় করা।৩০০টি RRs হওয়ার পর আপনি রেফারেল কেনা বন্ধ করুন এবং টাকা জমাতে থাকুন। যখন আপনার ৩০০টি RRS রয়েছে তখন আপনার $90করতে সময় লাগবে মাত্র ২ সপ্তাহ। ধাপ ৪: “গোল্ড মেম্বার হওয়া!” (২টিtarget সম্পন্ন করতে হবে) এখন আপনি, আপনি এখন রেফারেল ক্রয় বন্ধ করে গোল্ড মেম্বার হওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত। কেন গোল্ড মেম্বার হবেন?কারন, গোল্ড মেম্বার হলে আপনার সব ধরনের আয় দ্বিগুণ হয়ে যাবে। ধাপ ৫ – গোল্ড মেম্বারে অ্যাকাউন্ট আপগ্রেড লক্ষ করুন
Here is your income before Golden:
300 RRs * 4 RR-clicks at $0.005 per click = $6.00 per day (plus DR-clicks and your personal clicks)
Here is your income after you go Golden:
300 RRs * 4 RR-clicks at $0.01 per click = $12.00 per day (plus DR-clicks and your personal clicks) 1month=360$ = 28080 BDT.

……………end neobux………….

PAIDVERTS

এবার paidverts এর পালা সবচেয়ে মজার ব্যাপার হলো নিওবাক্স থেকেও বেশী পরিমান ইনকাম করতে পারবেন পেইডভারস এর মাধ্যমে এবং বলে রাখা ভালো paidverts এ খুব কম সময়ের মধ্যেই সফলতা পাওয়া যায় ।তাহলে শুরু করি …।

এখান থেকে আপনি অতি সহজেই আয় করতে পারবেন কোন টাকা খরচ না করে। সাইটটি পিটিসি এর ক্যাটাগরিতে পরলেও অন্য সব পিটিসি সাইট থেকে সম্পুর্ন আলাদা। ফ্রি মেম্বারঃ ফ্রি মেম্বার হিসেবে অন্য পিটিসি সাইট থেকে ১$ আয় করতে আপনার ২০-৩০ দিন সময় লাগবে আর এই সাইটে আপনি প্রায় চার থেকে পাঁচ দিনেই ১$ আয় করতে পারবেন। সবচেয়ে ব্যতিক্রম ব্যাপার হচ্ছে এই সাইট আপনাকে ০.০০১-০৫$ মুল্যের এড দিবে।ইনভেস্ট হিসেবেঃ যারা একটু ইনভেস্ট করে আয় করতে চান, তাদের জন্য রয়েছে আনলিমিটেড আয়ের সুযোগ। এখানে আপনি ইচ্ছা করলে ১$ থেকে শুরু করে যত খুশি তত ইনভেস্ট করে আয় করতে পারেন (ইনভেস্টবলতে এই টাকা দিয়ে আপনি আপনার সাইট বা পণ্যের জন্য এড কিনবেন)। যেমনঃ আপনি যদি ১$ ইনভেস্ট করেন তাহলে সাথে সাথে ১.৫৫$ এর এড পাবেন, তার মানে ১$ ইনভেস্ট এ সাথে সাথে ০.৫৫$লাভ যত বেশি ইনভেস্ট তত বেশি আয় (ইনভেস্ট না করলেও আয় করতে পারবেন,ইনভেস্ট করা আপনার ইচ্ছা)। পেমেন্ট সিস্টেমঃ পেমেন্ট সিস্টেমঃ এটি my traffic-value এর একটি শাখা আর my traffic-value ৩ বছর যাবত অনলাইনে পে করে আসছে একমাত্র এই সাইটের রয়েছে সর্বোচ্চ পেমেন্ট সিস্টেম। যেমনঃ paypal, payza, egopay, STP, western union money transfer and Bankwire (অন্য কোন সাইট এতগুলো পেমেন্ট প্রসেসর সাপোর্ট করে না)। ১০০% পিওর ও ট্রাস্টেড এবং সকলকে পে করে থাকে। ফ্রি মেম্বার হিসেবে কিভাবে কাজ করবেনঃ এখানে কাজ একটু ভিন্ন ধরনের তবে সহজ। আসুন এবার দেখে নেয়া যাক Paidverts এ আয় করার পদ্ধতি।-
>> paidverts এ ভালো পরিমান ইনকাম করতে হলে অবশ্যই ইনবেষ্ট করতে হবে তবে ভয়ের কিছু নেই আপনার পকেটের টাকা ইনবেষ্ট করতে বলবো না ।।এই সাইটের টাকাই এই সাইটে ইনবেষ্ট করবেন।

প্রথম লক্ষ ১$  ইনকাম করা কারন ১$ invest করলে 1.55 $ = profit 55 cent.

১ ডলার ইনকাম করতে মাত্র ১ সপ্তাহ লাগবে ,এখন বলে রাখা ভালো পেইডভার এ দুই রকমের এড পাওয়া যায় ১।BAP ad ( bonus add point ) ২ ।পেইড এড যাকে বলা হয় ডলার এড । আপনার যত বেশিbap point থাকবে তত বেশি ইনকাম করতে পারবেন ।তাই আপনাকে প্রথমে bap যোগাতে হবে ।কিভাবে বেপ যোগাবেন? আপনাকে তারা প্রতিদিন ২০০ বেপ ফ্রী দেবে এগুলো দেখলে একটু পরেই আপনাকে বেপ এর বিনিমূল্যে পেইড এড দেবে কিন্তু এভাবে আর কত টাকা ইনকাম করতে পারবো ??তাহলে চলুন এভার মূল ঘটনায় যাই।
যেহেতু BAP এর উপরই হচ্ছে ইনকাম তাহলে বেপ বাড়ানোর উপায় কি?

 

এখন আরেকটা ব্যাপার পরিষ্কার করা দরকার সেটা হল এড কিনা যেই কথা বেপ কিনা একই কথা মুলত আমরা এড কিনাকেই বেপ কিনা বলি।

এবার একটা হাতে কলমে হিসাব করবো তাতেই আপনি সবকিছু বুঝে যাবেন।

এখন সময় এসেছে আপনার সহকারী সাইটগুলোকে কাজে লাগানোর যেমন প্রথম মাসে আপনার ইনকাম হবে trafficmonsoon= 3$     ojooo= 3$ and paidverts 5$ পেইডভার এর ইনকাম একটু বেশি ধরার কারন হল আপনি প্রতি ১ ডলার ইনবেষ্ট এ ৫৫ সেন্ট লাভ করবেন তাই এভারেজে ৫ ডলার দরলাম এবার আসুন দ্বীতিয় মাস থেকে আপনার ইনকাম শুরু। এখন আমাদের হাতে আছে 3+3+5=11$ প্রথম মাসে without referral…

2nd month start……

আমার কাছে এখন ১১ ডলার আছে ।

একসাথে ১০ ডলার ইনবেষ্ট করলাম লাভ হল =৫ ডলার (৩দিনে)মোট হল=১৫$ হাতে ছিল ১ ডলার মোট হল ১৬ ডলার।এখন সংক্ষেপে হিসাব করি কষ্ট করে বুঝে নিয়েন।

Invest 16$=profit 8$=24$

Invest 24$=profit 12$=36$

Invest 36$=profit 18$=54$

Invest 54$=profit 27$=81$

Invest 80$=profit 40$=120$

Invest 120$=profit 60$=180$

Invest 180$=profit 90$=270$

Now stop investing….

Now start received your money

এখন ২৭০ ডলার আছে এখন থেকে আপনি প্রতি ১০ দিন পর পর ২৭০ ডলার করে ইনভেস্ট করুন আপনার লাভ হবে ১৩৫ ডলার ১০দিনে তাহলে ৩০ দিনে ৪০৫ ডলার বা ৩২৪০০ টাকা মাত্র।এই ফাকে কিছু কথা বলি ।পোষ্টের নিচে আপনাদের জন্য রেখেছি সেই top 10 ptc site join link আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, আমার দ্বারা যদি আপনি কিছুটা ও শিখে থাকেন তাহলে অবশ্যই আপনি এখান থেকে আমার দেয়া লিংকে ক্লিক করে রেজিষ্ট্রেশন করবেন। আপনারা শুনে খুশি হবেন এই যে নতুনদের সাহায্য করার জন্য রেখেছি আমার FB group . গ্রুপে যেকোনো সমস্যার সমাধান দেয়া হয় পোষ্ট করার সাথে সাথেই ।

 

আচ্ছা পেইডভাররের আরেকটা বিষয় যেটা না বললেই নয়।

ইনবেষ্ট করা বা BAP বা এড কিনা একই কথা।
BAP সংগ্রহ বা এড কিনা বা ইনবেষ্ট করার পদ্ধতি :-

 

Login to your account after registration

Click cashier

Click buy ads

Click bulk ad CREATE CAMPAIGN
1. Enter the website URL you’d like to promote: এখানে আপনার নিজের কোনো ওয়েব সাইট থাকলে দিন আর না থাকলে এই সাইটটি দিনwww.ptcbazzar.blogspot.com তারপর verify এ ক্লিক করে confirmকরুন।2 ও 3 নং বক্সে Add Banner Image এ ক্লিক না করে দুটাতেইOPT OUT  এ ক্লিক করে দিন ।
3. Enter three lines of text about your business ৩ টা ঘরে যেকোনো ৩ টা লাইন আপনার সম্পর্কে লিখতে হবে।
4. Enter your payment method: দিয়ে এ্যাড একটিভ করতে হবে।
5. Quantity Selection: 1 দিয়ে Purchase Ads এ ক্লিক করতে হবে। এ্যাড এক্টিভ হলে আপনার কাজ শুরু।।
Paid Ads A ক্লিক করে Ads গুলো দেখবেন প্রত্তেক দিন ২-৩ বার। নতুন যারা তারা fb group এ যোগাযোগ করতে পারো । বিঃদ্র : এইসাইটেদিনে ২-৩ বার কাজ করতে হবে।.২-৩ দিন কাজ করার পর থেকে আপনার ইনকাম বারতে থাকবে ।

……….end the paidverts…………

 TOP 10 REAL TRUSTED PTC SITE RAGISTRATION LINK নিচে দেয়া হলো।।

JOIN HERE এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিন ১০টি অথবা ৫ টি হাই পেয়েবল সাইটে । RANK  অনুসারে সাজানো আছে প্রথম ৫ টি হল হাই পেয়েবল সাইট।

1:- NEOBUX JOIN HERE…

2:- PAIDVERTS JOIN HERE…

যারা পিটিসিতে একেবারেই নতুন তারা এই লিংকটিতে ক্লিক করে পেমেন্ট মেথড সম্পর্কে যেনে নিন ,কিভাবে তারা আপনাকে টাকা দেবে … CLICK HERE…

JOIN OUR FACEBOOK GROUP FOR HELP NEW PERSON JOIN HERE…

শেষ কথা
আপনি যদি আপনার সাফল্যের বাপারে প্রতিশ্রুতিবদ্ধ থাকেন তবে আপনি অবশ্যই সাফল্য অর্জন করতে পারবেন। এই গাইড টি যদি আপনার জীবনে সামান্য উপকার হয়। তাহলে আমার লেখা সার্থক।

Comments (No)

Leave a Reply