অনলাইনে আয়ের সহজ মাধ্যম মাইক্রো ওয়ার্কার্স

আয়ের সহজ দুটি মাধ্যম অনলাইনে

অনলাইনে কাজ করার অনেক মাধ্যম আছে। তার মধ্যে মাইক্রো ওয়ার্কার্স ডট কম হচ্ছে একটি জনপ্রিয় মাধ্যম। আজ আমি অনলাইনে কাজ করে অর্থ উপার্জন করার দুইটি সহজ মাধ্যম নিয়ে  আপনাদের সাথে আলোচনা করবো। যেখানে কাজ করে আপনি খুব অল্প সময়ের মধ্যে নিশ্চিন্তে অর্থ উপার্জন করতে পারবেন।

তো চলুন শুরু করিঃ-

Microworkers.com: অনলাইনে কাজ করে অর্থ  উপার্জন করার জন্য এটি একটি সহজ মাধ্যম।এর মাধ্যমে যে আপনারা আয় করতে পারবেন এটা একদম নিশ্চিত।তবে অর্থ উপার্জন করার জন্য আপনাদের কাজ করতে হবে।

Microworkers.com থেকে আপনি প্রতিদিন অনেক ছোট ছোট কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।ওয়ার্কার্সরা সরাসরি কাজ করে অর্থ উপার্জন করতে পারেন।একজন ওয়ার্কার্স এই ওয়েব সাইটে কাজ করে প্রতিদিন ১৫ থেকে ২০ ডলারের মতো আয় করতে পারেন।

Microworkers.com অনেক ছোট ছোট কাজ দেয়।যেমন:রিভিউ লেখা,সাইন আপ করা,ইউটিউব এ সাবক্রাইব করা,কমেন্ট করা,ব্লগ রোলে তাদের লিন্ক বসানো ইত্যাদি।আপনি প্রতিদিন কমপক্ষে ৬-৭ ঘণ্টা কাজ করুন। Microworkers.com সাধারণত রিভিউ লেখলেই বেশি টাকা দেয়।অনেক রিভিউ আছে যেটা লেখলে আপনারা পাবেন ২ ডলার বা আরো  বেশি।সাইনাপ এ সাধারণত ০.১০ সেন্ট।

প্রতিদিন ৬-৭ ঘণ্টা কাজ করুন।প্রথমে কাজ করতে আপনার একটু সমস্যা হতে পারে। কিন্তু তাই বলে থেমে থাকলে হবেনা, কয়েকদিন নিজে নিজে চেষ্টা করুন দেখবেন কাজ আপনার কাছে অনেক সহজ মনে হবে। কাজ করার প্রথম কয়েকদিন দেখবেন কোনো ব্যালেন্স নাই।কয়েকদিন চেষ্টা করুন দেখবেন আস্তে আস্তে টাকা আয় হতে থাকবে। Microworkers.com  (Paypal,Moneybookers,Alertpay) তে টাকা দিয়ে থাকে।সর্বনিম্ন ১০.০০ ডলার হলেই আপনি টাকা উঠাতে পারবেন।

Please follow and like us:
0

Comments (No)

Leave a Reply