এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Trusted সাইটে কাজ করুণ। Atclix থেকে প্রতিদিন ৫ থেকে ১০ ডলার আয়ের ট্রিক্স শিখুন।

Trusted !!   Atclix থেকে প্রতিদিন ৫ থেকে ১০ ডলার আয় করুণ। নিচের পদ্ধতি অনুসরণ করে।

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের কাছে খুবই জনপ্রিয়  একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব  যে সাইট 100% পেমেন্ট করে।এটা আমার ২য় পোস্ট।আর আপনারা একটু ধর্যসহকারে পোস্ট টি  পড়বেন, তা নাহলে কিছুই বুঝতে পারবেন না। আর আমার মনে হয় আপনাদের ভাল লাগবে।কথা না বাড়িয়ে চলুন আসল কাজে যাই,

যে ভাবে আয় করবেন।

প্রথমে আপনারা কাজ করতে এখানে থেকে রেজিস্ট্রেশন করুন  রেজিস্টার 

আমি আপনাদের  দুটি পদ্ধতির মাধ্যমে দেখাব কিভাবে প্রতিদিন ৫ থেকে ১০ ডলার আয় করা যায় একটি পদ্ধতি হল ফ্রী আর একটি পদ্ধতি হল পেইড পদ্ধতি।

১। প্রথম পদ্ধতিঃ প্রথমে আপনারা Aticlix এ রেজিঃ করে প্রতিদিন একবার করে অ্যাড গুলো দেখবেন। এভাবে ১-২ মাস অ্যাড গুলো দেখার পরে আপনার যা ইনকাম হবে তা দিয়ে যখন কোম্পানি অফার দিবে তখন ৪ ডলার দিয়ে মেম্বারশিপ নিবেন তখন আপনার ইনকাম ডাবল হবে এবং ৩০০ রেফারেল নিতে পারবেন। এভাবে আরও এক মাস কাজ করার পর যখন মেম্বারশিপ অফার দিবে তখন ৩০ ডলার দিয়ে আবার মেম্বারশিপ নিবেন তখন মাসে প্রায় ৫০০০ টাকা ইনকাম করতে পারবেন। এভাবে আপনি চাইলে মাসে ৫০০০ থেকে ১০০০০ হাজার টাকা ইনকাম করতে পারেন।

২। দ্বিতীয় পদ্ধতিঃ দ্বিতীয় পদ্ধতিটি হল আপনাকে কিছু ডলার ইনভেস্ট করতে হবে যেমন আপনি চাইলে প্রথমে ৪ -৫ ডলার ইনভেস্ট করতে পারেন আবার বেশি ইনকাম করতে চাইলে বেশিও ইনভেস্ট করতে পারেন। তবে এক্ষেত্রে আমার যুক্তি হল আপনি প্রথমে ৪-৫ ডলার ইনভেস্ট করে কাজ শুরু করতে পারেন। আপনি চাইলে ৩০ ডলার ইনভেস্ট করে কাজ করতে পারেন তাহলে আপনি বেশি ইনকাম করতে পারবেন। আর আমার মনে হয় কোম্পানিটা অনেক ট্রাস্টেড। অনেক দিন অনলাইনে থাকবে কারন হল এরা লাভ খুব কম দেয় আর যারা কম লাভ দেয় তারাই বেশি দিন অনলাইনে থাকে।  Aticlix.com

Registration  করতে ব্যানারে ক্লিক করুণ।

খুবই  ফাস্ট সার্ভার।মালিক খুবই বিশ্বস্ত, পেমেন্ট নিয়ে কোন সমস্যা করে না, ৩ ডলার হলেই সাথে সাথে দিয়ে দেয়।অনেক গুল পেমেন্ট গেটওয়ে রয়েছে, পেপাল, পেয়জা, পারফেক্ট মানি, পেয়ার ইত্যাদি।

আর আমার একটা কথা যদি সময় নিয়ে কাজ করেন তাহলে এখান থেকে লাভ করতে পারবেন।আর যদি কাজ না করেন তাহলে আমার অনুরধ এখানে আকাউন্ট খুলবেন না।

কেবল যারা কাজ করবেন তারাই  আকাউন্ট খুল বেন।

Comments (No)

Leave a Reply