এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Payment Proof দেখুন ডাটা এন্ট্রি টাইপিং জব 2captcha থেকে আয় করুন হাজার হাজার টাকা ।।

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ক্যাপচা এন্ট্রি ( Captcha entry ) করে অনলাইনে আয় করবেন । তো চলুন শুরু করা যাক…

আগে আমার payment proof দেখুন ::

ডাটা এন্ট্রি কী:
ডাটা এন্ট্রি বলতে এক কথায় টাইপিং জaব। ডাটা এন্ট্রি ৩ প্রকার : অডিও শুনে টাইপিং, কোন কিছু কপি পেস্ট করা, ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা। আর সবচেয়ে সহজ কাজ হল ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা।একটি ইমেজের মধ্যে প্যাচানো বা আকা বাকা বর্ণ থাকবে তা দেখে আপনাকে টাইট করতে হবে। এভাবে একের পর এক ইমেজ টাইট করে সাবমিট করতে হবে। একেই মূলত ক্যাপচা এন্টি বলা হয়।

আপনার হাতে গতি যদি মোটামোটি মানের হয় তাহলে এখান অনলাইনে ক্যাপচা এন্ট্রির কাজ করে মাসে ২০০০ থেকে ৩০০০ টাকা অনায়াসে আয় করতে পারবেন। আপনাকে ১০০০ ক্যাপচা এন্টির টাইপ করার জন্য ১ ডলার দেওয়া হবে। আপনি ইচ্ছ করলে দিনে ২ থেকে ৩ ডলার আয় করতে পারবেন। আপনি ইচ্ছ করলে প্রতিমিনিটে কমপকক্ষে ৫টি ক্যাপচা পূরন করতে পারবেন। এভাবে আপনি ১ ঘন্টায় প্রায় ৩০০ ক্যাপচা পূরন করতে পারবেন। আর ১ ডলার হলেই আপনার পেইজা একাউন্টে টাকা পাঠাতে পারবেন। ক্যাপচা এন্ট্রির সাইটে কাজ করলেই আপনি নিশ্চিত টাকা তুলতে পারবেন।

নিচের ব্যানারে Click করে account তৈরি করুন::
2captcha

কীভাবে কাজ করবেন :
ক্যাপচা এন্টির সাইটে কাজ করতে হলে আপনাকে তাদের সাইটে জয়েন করতে হবে। আপনার নাম, ঠিকানা, ইমেল, টাকা তুলার ইমেল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খোলে কাজ করতে হবে। প্রতিটি কাজ শেষ করার পর আপনার একাউন্টে টাকা দেখতে পাবেন।

কিভাবে শুরু করবেন ?
প্রথমে এইখানে ক্লিক করুন

তারপরে কর্নার থেকে register এ ক্লিক করুন ।

তারপরে প্রথম ঘরে আপনার ইমেইল দিন । দ্বিতীয় ঘরে আপনার পাসওয়ার্ড দিন , তৃতীয় ঘরে দ্বিতীয় ঘরে যে পাসওয়ার্ড দিয়েছিলেন সেটি পুণরায় প্রবেশ করান । তারপরে register এ ক্লিক করুন ।

ব্যাস এখন শুধু ইমেইলে দেখবেন ২ক্যাপচা থেকে একটি মেইল আসছে মেইলের নিচের লিংক এ ক্লিক করে ভেরিফাই করে ফেলুন ।

কিভাবে আয় করবেন?
একাউন্ট এ লগিন করলে নিচের মত একটা ইন্টারফেস দেখতে পাবেন , তারপরে start work এ ক্লিক করুন…

তারপরে start এ ক্লিক করলে নিচের মত একটা ছবি দেখতে পাবেন একে ক্যাপচা বলে ছবিতে ভিবিন্ন লিখা আছে আপনি ছবির লিখা গুলো এর নিচে বক্সে বসান , তারপরে enter চাপুন ।

টাকা কিভাবে তুলবেন?
নিম্নোক্ত পেমেন্ট মেথডের মাধ্যমে আপনি আপনার আয়কৃত টাকা তুলতে পারবেন..

অসুবিধা:
> একাধিক একাউন্ট খোলা যাবে না।
> একটি মাত্র আইপি এড্রেস ব্যবহার করতে হবে।
> জিমেল একাউন্ট ব্যবহার করা সবচেয়ে নিরাপদ ও ফ্রেজিবল।
> একসাথে ২টি উইনডোতে বা ট্যাবে কাজ যাবে না।
> ক্যাপচা এন্ট্রি টাইট করার সময় বেশি ভূল করলে সাময়িক সময়ে জন্য আপনার একাউন্ট অফ করে রাখা হয়। কত সময়ের জন্য আপনাকে একাউন্ট অফ করে রাখা হয়েছে নোটিশ আসলে পড়ে নিন। একাউন্ট সাধারণত দুই চার ঘন্টার বেশি অফ করে রাখা হয় না। এটি মূলত আপনাকে রেস্ট দিচ্ছে।
আরো ভালো হয় যদি Tutorial টি দেখেন:
Video Link

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি ফেসবুক, গুগল প্লাস, টুইটারে শেয়ার করতে ভুলবেন না ***

আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ|
আরো তথ্য জানার জন্য Subscribe করুন আমাদের YouTube Channel|

Comments (No)

Leave a Reply