Online এ আয় করুন কাজ করে, ছোট ছোট কাজ আপনিও পারবেন। (নতুনদের জন্য)

এসো আয় করিরতে সবাইকে সাগতম। সবাই আমার সালাম গ্রহন করবেন। আসা করি সবাই ভালই আছেন। আমি আজ যে সাইট নিয়ে কথা বলবো সেটা হয়তো অনেকেরি পরিচিত কিন্তু যারা জানেনা তারা হয়তো কিছুটা হলেউ উপক্রিত হবেন সেই প্রয়াশ নিয়েই লিখা।

আগেই বলেরাখি সাইট টার নাম Rapidworkers.com যারা এই সাইট টার সাথে আগেথেকেই পরিচিত তারা আর কষ্ট করে না পরলেউ চলবে।

এই সাইট ট মুলতো মাইক্রোওয়ার্কার এর মতোই। যারা মাইক্রোওয়ার্কারে কাজ করেছেন তাদের জন্য অবশ্য কাজ টা পানির মতো সহজ হবে। আর যারা মাইক্রোওয়ার্কারের সাথে পরিচিতো না তারাউ ঘাবরাবেন না। কারন অখানে যে কাজ গুলা আপনার জন্য রাখাআছে সেই কাজ গুলা আপনি প্রায় প্রতিদিনি করে থাকেন। যেমন ধরুন কনো সাইটে সাইন আপ করা, কনো ফাইল ডাউনলোড করা, কনো সাইটে ভিজিট করা এইসবি।

এইসব কাজ পারবেন না এমন লোক অবশ্যই এই পষ্টটা পরছেন্না। তার মানে আপনাকে দারাউ সম্ভব তাইনা? সত্যবলতে আমিও আপনাদের মতই নতুন, যারা ভাবছেন আমাকে ধারা সম্ভব না।

আমি বলবো না এই সাইট থেকে আমি অনেক ইনকাম করি বা করছি কারন আমি খুব বেশি কাজ করার সময় পাই না। এখানে কনো রেফার কমিশন নাই। পুরটাই আপনার দক্ষতার উপর নির্ভর করবে আপনি কতো টাকা আয় করতে পারবেন। সময় দিতে পারলে ভালো কিছুই করা সম্ভব এখান থেকে। কারোন এখানে অনেক কাজ দেয়। আর প্রাইজো ভালো ধরুন একটা কজ করতে যদি আপনার ১০ মিনিট লাগে তাহলে আপনি যদি দিন ১০ টা কাজো করেন তবে ভাবুন? কতো আয় করতে পারবেন একেকটা কাজের মুল্য ৫ সেন্ড থেকে শুরু করে ১$ পর্যন্ত হয়ে থাকে।

ইনকাম কারতে হলে একটু কষ্ট করতেই হবে। কারন এটা পিটিসি না। আর চারোদিকে তো কাজ না করেই ১০০০ ডলার আয় করার মন্ত্র শিক্ষাচ্ছে অগুলা দেখলে এসব করতে ইচ্ছে করবে? যাই হক সিদ্ধান্ত আপনার।

কিভাবে সাইন আপ করবেন, লগ ইন করবেন এগুলা তো অবশ্যই বলতে হবে না। আপনি যদি এইদুইটা কাজ না পারেন তোবে এই সাইটে আপনি কাজ করতে পারবেন না। এখানে আপনাকে শ্রম দিতে হবে কষ্ট করে আয় করতে হবে।

কিভাবে কাজ করবেন

আপনি সাইন আপ করে লগইন করলে নিচের ছবিটার মতো অনেক গুলা কাজের লিংক পাবেন এগুলার মধ্য আপনি যেটা পারবেন সেটায় ক্লিক করে পরবর্তি নির্দেশনা অনুশরন করুন।

প্রথমে জব নেইম দেওয়া থেকবেন তার পরে এই কাজ গুলা কোন দেশথেকে করতে পারবে। আপনি অবশ্যই আমার মতো ইন্টারনেশনাল সিলেক্ট করে নিবেন।

কি কাজ করতে হবে, আপনি যে কাজ করলেন এর জন্য প্রমান হিসেবে কি অদের পাঠাতে হবে সবি দেওয়া থাকবে। কাজ সম্পুর্ন করে পাঠিয়ে দিলে অরা ভেরিফাই করে দেখবে আপনি অদের কাজ টা করেছে না। যদি আপনি সফল ভাবে কাজ টা সম্পর্ন করতে পারেন তোবে আপনার একাউন্টে টাকা যোগ হয়ে যাবে।

লেখা আর বড় না করাটাই উত্তম হবে। আমার মনে হয় যারা এই সাইটে কাজ করেতে ইচ্ছুক কষ্ট করে ইউটিউবে অনেক  ভিডিও টিউটিরিয়াল আছে দেখে নিবেন। এতোটা কষ্ট করতে অবশ্যই অনিহা হবার কথানা। যেহেতু এটা পিটিসি সাইটের মতো এতোটা সহজ কাজ না।

রেজিষ্টেশন করতে এখানে ক্লিক করুন

Please follow and like us:
0

Comments (No)

Leave a Reply