সাইনআপ করে নিয়ে নেন ৮০ টাকা।উইথড্র করুন বিকাশে।

এখন খুবি সহজে ১ ডলার ইনকাম করে নিন মাত্র ২ মিনেটে। শুধু অ্যাকাউন্ট করলেই পাবেন ১ ডলার বা বাংলাদেশি ৮০ টাকা। শুধু এটাই নয় লাইফ টাইম ইনকা করুন, আনলিমিটেড। এবং এক ‍ক্লিকেও অ্যাকাউন্ট করতে পারেন আপনার ফেসবুক বা গুগোল অ্যাকাউন্ট থেকে।

একাউন্ট করতে এখানে ক্লিক করুন

এখানে আপনি সাইনআপ করলে পাবেন ৮০ এবং কাউকে জয়েন বা সাইনআপ করালে পাবেন ৮ টাকা। এবং আপনি প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারেন লাইক এবং কমেন্ট করে। আপনি প্রতি লাইকে পাবেন ২ পয়েন এবং প্রতি কমেন্টএ পাবেন ৫ পয়েন্ট। এইভাবে আপনার যখন ১,০০০ পয়েন্ট হয়ে যাবে আপনার একাউন্ট এ ১ ডলার অ্যাড হয়ে যাবে।

জীবনপাতায় আমার লাস্ট পেমেন্ট ৫ ডলার প্রুফ দেখুন:

সাইনআপ করার জন্য আপনাকে কিছু ইনফরমেশন দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে।
রেজিস্ট্রেশন ফর্মের সব তথ্য দিয়ে সাইনআপ এ ক্লিক করুন।  তার স্টেপ বাই নাম, ইউজার নেম সহ বিস্তারিত তথ্য দিন।

এখানে রেজিষ্ট্রেশন করার জন্য আরো ২টি অপশন আছে আপনি চাইলে ফেসবুক বা গুগোল অ্যাকাউন্ট দিয়ে সাইনআপ করতে পারেন। Register এ ক্লিক করাপর পর আপনার সামনে নেচের ছবির মতো আসবে সেখানে আপনি আপনার ইনফরমেশন দিয়ে LET’S GO! তে ক্লিক করুন।

আর একটি কথা Username এর যায়গায় একটু খেয়াল রাখতে হবে। এখানে নাম লিখা যাবেনা। ইউজারনেম হচ্ছে সেটা যেটা দিয়ে আপনি আপনার একাউন্টে লগিন করবেন। ধরুন আপনার নাম Hasan Mahmud এখন ইউজার নেম দিতে পারেন hasan. একটা শব্দ স্পেস দেয়া যাবেনা। দুইটা শব্দ লেখা যাবেনা। monir ইউজারনেমটি যদি আগেই কেউ ব্যবহার করে থাকে তাহলে নিচের ছবির মতো লেখা আসবে Username is already exists. সেখেত্রে আপনি hasan1 বা hasanmhmud বা hasan24 এরকম লিখতে পারেন।

তারপর আপনার সামনে ২০ মেম্বারের একাউন্ট দেবে ফাস্ট টাইম ফলো করার জন্য। আপনি চাইলে ফলো নাও করতে পারেন কোন সমস্যা নেই।

সব শেষ হয়ে গেলে আপনার একাউন্টে অটো  লগিন  হয়ে যাবে। এখন একটা পোস্ট দিন, যে কোন কিছু লিখতে পারেন। সাথে সাথে আপনার একাউন্টে ১ ডলার যোগ হয়ে যাবে। মনে রাখবেন, বোনাস পাওয়ার জন্য আপনাকে  প্রফাইল কমপ্লিট করে একটা পোস্ট দিতে হবে। 

Please follow and like us:
0

Comments (No)

Leave a Reply