এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

কিভাবে আপনি ইউটিউবে সফলতা অর্জন করতে পারেন?

আজ আমি আলোচনা করবো ইউটিউব নিয়ে। যে কিভাবে আপনি ইউটিউবে সফলতা অর্জন করতে পারেন? প্রযুক্তির উন্নয়নে ফলে আজ বাংলাদেশেও ইউটিউব অনেক জনপ্রিয়তা পেয়েছে। আর তার পাশাপাসি আনেক বাংলাদেশি এখন ইউটিউবকে আয়ের অন্যতম মাদ্দম হিসেবে ব্যবহার করছে। কিন্তু এদের মদ্দে অনেকেই আছে যারা ইউটিব থেকে সফলতা অর্জন করতে পারেনি। তাই আজ আমি এমন কিছু বিষয় নিয়ে আলোচোনা করবো যেগুলো আপনাকে ইউটিউবে সফলতা পেতে সহায়তা করবে।

প্রথমে নিজেকে নিজে কিছু প্রশ্ন করুন। আপনি কিসে দক্ষ? আপনার চ্যানেলটি সম্পর্কে আপনি কি চান?

কি করলে ইউটিউবে সফলতা পেতে পারেন?

ধৈর্য এবং স্থিরতা: রাত্রিকালীন সাফল্যগুলো এই দিনগুলি খুবই অসাধারণ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে নাও তারা শেষ পর্যন্ত দীর্ঘদিনেরও না শেষ পর্যন্ত আপনি তাদের কাছ থেকে বিষয়বস্তু অনুভব করেন। আপনি যখনও অনুভব করেন, তখন কোনও সমস্যা হয় না যেমনটি একটি সমস্যা আছে, এটির সমাধান এবং সমস্ত তোমার উপর নির্ভর করছে।

কঠোর পরিশ্রমের কঠোর পরিশ্রম অথবা প্রচেষ্টার মধ্যে: এখানে আপনি কিভাবে আপনার আকাঙ্ক্ষা অর্জন করেন তা কতটা ভূমিকা পালন করে তার ভূমিকা এখানে আসে। আপনি যখনই আপলোড করতে যাবেন, তখন আপনার 200% দিতে হবে বা করবেন এটি পেশাগতভাবে সম্ভব হিসাবে।

অনুভূতি + বিষয়বস্তু আপনার নিজের উদ্ভাবন হল সরানো এবং ক্রমবর্ধমান রাখা সেরা উপায়।

অর্থ, খ্যাতি, কৃত্রিম চিত্তাকর্ষক কল্পনা, গ্রাহক, পছন্দ, অনুসরণ এবং সকলের পরিবর্তে, কারণ তারা সকলেই সত্যিকার অর্থেই কৃত্রিম এবং ক্ষণকালীন সুখ বা কৃতিত্বের পরিবর্তে আপনার নিজের বৃদ্ধির জন্য উদাহরণস্বরূপ বাস্তব পার্শ্বে ফোকাস করে।

1. আপনি প্রতিটি সময় একটি পৃথক হিসাবে ক্রমবর্ধমান হয় কিনা, আপনার পরবর্তী ভিডিও আগের এক তুলনায় পথ ভাল হয়।

2. আপনি আপনার আবেগ অনুগমন করতে পারবেন এবং আপনি করছেন মত ​​কি আপনি করছেন করছেন।

3.এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ এক, আপনি এটি কাজ করছেন প্রত্যেক মুহূর্ত পুরো যাত্রা উপভোগ করুন।

4.আপনার মনের মধ্যে যতটা সম্ভব পরিষ্কার একটি বড় দৃষ্টিভঙ্গি আছে এই প্ল্যাটফর্ম থেকে আপনি কি চান তা ঠিক তার সুখ, শান্তি  অন্য কিছু বা আপনার কিছু ব্যবসা ধারণা থেকে।

এই সব, আমার মতামত ।

আপনি সুখ এবং সমস্ত খুব ভাল প্রত্যাশিত ইচ্ছা। সর্বদা অনাবৃত উচ্চতা পৌঁছানোর জন্য আপনার ফুট পাশাপাশি মাথার নীচে মাটিতে নিচে রাখা।

আমি খুব ইউটিউব যাত্রা শুরু করেছি, আমার আবেগ এবং আমার কোন ধারণা নেই যে আমি কোথায় আছি বা কিভাবে চলে যাব, কিন্তু তারা এখনও ঘটতে যাচ্ছে না, তাই এখন আপনার হাতে যে জিনিসগুলি নেই তার জন্য এখন কেন লুঠ করা। শুধু এখনই আপনার সাথে ন্যায়বিচার করবেন এবং অবশেষে সবকিছু ঠিক জায়গায় পড়ে যাবে।

Comment (1)

  1. Md Jobayer mahmud Sep 04, 2018

Leave a Reply