Bitrising আপনার ভাগ্য বদলে দিতে পারে

logoআমরা যারা জারফান্ড এ পিছিয়ে আছি , পর্যাপ্ত রেফারেল কালেকশন করতে পারেননি তাদের জন্য সুখবর । জারফান্ড কে টেক্কা দিতে এবার এসেছে বিটরাইজিং। 10ই অক্টোবর বিটরাইজিং আনুষ্ঠানিক ভাবে তাদের সাইট উদ্বোধন করেন এবং তাদের প্রচার আরম্ভ করেন ।

যেখানে জারফান্ড এর সদস্য সংখ্যা 66,200+, সেখানে বিটরাইজিং এর সদস্য সংখ্যা মাত্র 1200+ ,

এবার চিন্তা করে দেখুন আপনি যদি প্রথম 2000 এর মধ্যে থাকতে পারেন তাহলে আপনি কতটা লাভবান হবেন। স্পিলওভার সিস্টেমের কারণে, আপনি যদি মার্কেটিং নাও করেন তারপরও আপনি অনেক রেফারেল পেয়ে যাবেন।

আজই জয়েন করুন 2টি ফ্রি রেফারেল বুঝে নিন

সাইন আপ করার 24 ঘন্টার মধ্যে লেভেল 1 আপগ্রেড করতে হবে , আপগ্রেড না করলে একাউন্ট টি অটো বন্ধ হয়ে যাবে । আপনি 0.02 বিটকয়েন (প্রায় ১২ ডলার) আপনার আপলাইনকে ডোনেট করে আপনার একাউন্ট আপগ্রেড করেন তাহলে আপনার একাউন্ট টা চিরস্থায়ী হয়ে গেল। লেভেল ১ আপগ্রেড করার পরই রেফারেল লিংক ও রেফারেল পাবেন ।

আমরা জারফান্ড শুরু করেছি 0.03btc অর্থাৎ 18$ দিয়ে , কিন্তু বিটরাইজিং আরম্ভ করব মাত্র 0.02 btc অর্থাৎ 12$ দিয়ে।

বিটরাইজিং এর স্ট্রাটাজি সম্পুর্ন জারফান্ড এর অনুরুপ।

  1. একাউন্ট করতে পারবেন ফ্রীতে। এই ফ্রি একাউন্টের মেয়াদ ২৪ ঘন্টা। ২৪ ঘন্টার মধ্যে যদি আপনি ০.০২ বিটকয়েন (প্রায় ১২ ডলার) আপনার আপলাইনকে ডোনেট করে আপনার একাউন্ট আপগ্রেড করেন তাহলে আপনার একাউন্ট টা চিরস্থায়ী হয়ে গেল। তখন আপনি লেভেল ওয়ান ডোনার বা ব্রোঞ্জ মেম্বার হলেন। এখন আপনি একটা রেফারেল লিংক পাবেন এবং দুইজন কে রেফার করতে পারবেন ।
  2. আপনার রেফারে একজন জয়েন করে আপনাকে ০.০২ বিটকয়েন ডোনেট করে তার লেভেল আপগ্রেড করবে। এভাবে দুইজন থেকে আপনি মোট ০.০৪ বিটকয়েন আয় করলেন।
  3. এখন আরো ডোনেশন যদি পেতে চান তাহলে আপনাকে আরো লেভেল আপগ্রেড করতে হবে। লেভেল টু থেকে আপনি মোট আয় করবেন ০.১২ (প্রায় ৭২ ডলার) বিটকয়েন। লেভেল ৩ থেকে মোট ০.৫৬ বিটকয়েন (প্রায় ৩৩৬ ডলার) লেভেল ৪ থেকে ২.৫৬ বিটকয়েন (১৫৩৬ ডলার) লেভেল ৫ থেকে ২৫.৬০ বিটকয়েন (১৫৩৬০ ডলার) লেভেল ৬ থেকে ১২৮ বিটকয়েন (৭৬৮০০ ডলার) আয় হবে। আর এই ডোনেশন প্রক্রিয়া প্রতি মাসে হওয়ায় প্রতিটা লেভেলের আয় প্রতি মাসেই হতে থাকবে।

তাই আর দেরি না করে আজই জয়েন করুন এবং

আমার নিচে যারা জয়েন করবেন তাদের আমার পক্ষ থেকে 2টি রেফারেল দেওয়া হবে।

আমরা ফেসবুক আইডি www.facebook.com/abdul.guffer

বি: দ্র: রেফারেল পেতে আপনাকে অবশ্যই লেভেল 1 এ আপগ্রেড করতে হবে, আপগ্রেড না করা পর্যন্ত আপনি রেফারেল লিংক ও রেফারেল পাবেন না ।logo-1

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ