এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Binance Exchange থেকে একদম ফ্রিতে দীর্ঘমেয়াদী ইনকাম আজই শুরু করুন !

বন্ধুরা অনলাইনে ইনকাম করতে আমরা কে না চাই। কিন্তু সঠিক দিক নির্দেশনা এবং প্রয়োজনীয় দক্ষতার অভাবে আমরা অনেকেই ইনকাম করতে পারিনা। আবার কেউ কেউ অনলাইনে ফউসেট, পিটিসি, অ্যাপস ইত্যাদি কাজ করে থাকেন যেসকল কাজে দেখা যায় আপনার ইনকাম এর থেকে ইন্টারনেট বিল ই বেশি হয়ে যায়।

যার কারনে আপনি একসময় হতাশ হয়ে ধরে নেন যে অনলাইনে ইনকাম করা যায়না কিংবা অনলাইন ইনকাম আমার জন্য নয়। কিন্তু সত্যি বলতে অনলাইনে প্রচুর পরিমানে কাজ রয়েছে শুধু সেইগুলো করার জন্য চাই প্রয়োজনীয় দক্ষতা যেসকল দক্ষতা অর্জন অনেক সময় ও ধৈর্যের ব্যপার কিন্তু অনলাইনে এমনও অনেক কাজ আছে যেই কাজগুলো খুব কম সময়ে শিখে ভালো পরিমাণ ইনকাম করা যায় এসকল কাজের মধ্যে ট্রেডিং একটি।

আজ যে বিষয় নিয়ে আলোচনা করব তা যদি আপনারা সবাই একটু গুরুত্ব নিয়ে কাজ করেন তাহলে কয়েক বৎসরের মধ্যে আপনারও সুদিন চলে আসবে। সেজন্য আমার এই গুরুত্বপূর্ণ সম্পূর্ণ  পোষ্টটি ভালভাবে পড়ুন এবং বুঝুন।

ক্রিপ্টোকারেন্সি থেকে কিভাবে লাভ করা যায় ?

এখন আসি পুর্বের উদাহরনে ধরি বিটকয়েন এর দাম যখন ১০০০০$ তখন আপনি আপনার ২৫% বিটকয়েন বিক্রি করে দিলেন এখন যদি বিটকয়েন এর দাম কমে তাহলে আপনি আপনার বিক্রির তুলনাই আরো বেশি বিটকয়েন ইনকাম করতে পারবেন আর যদি দাম আরো বারে তাতেও আপনার লাভ থাকবে কারন আপনার মুলধন এর আরো বাকি ৭৫% আপনার কাছে আছে এইকারনেও সবসময় উচিত সমস্ত মুলধন একেবারে না খাটানো মুলধন এর ২৫%-৫০% খাটানো এতে করে আপনার অনুমান ভুল হলেও আপনি কোন লস খাবেন না। ক্রিপ্টোট্রেডিং মুলত এইভাবেই কাজ করে।

ক্রিপ্টোট্রেডিং কিভাবে করবেন?

ক্রিপ্টো ট্রেডিং করার জন্য অনেকগুলো মার্কেট রয়েছে। যেমন BinanceKucoinBittrexPoloniex ইত্যাদি।
এদের মধ্যে আমি আপনাদের রেকোমেন্ড করব Binance দিয়েই ট্রেডিং শুরু করতে। কেননা বিনান্স পৃথীবির সবথেকে বড় এবং জনপ্রিয় ক্রিপ্টো মার্কেট গুলোর একটি। এদের রয়েছে অনেকগুলো কয়েন ট্রেডিং এর সুবিধা। এর ইন্টারফেস, ডিজাইন, সাপোর্ট এককথাই অসাধারন। তাছাড়া এর মার্কেট গ্রাফ অন্যান্য মার্কেট এর তুলনাই অনেক সহজ তাই নতুনদের মার্কেট গ্রাফ বুঝতে কোন অসুবিধাই হবেনা। এছারা বিনান্সে রয়েছে Basic এবং Advance ইউজারদের জন্য আলাদা আলাদা মার্কেট পীয়ার আর তারসাথে বিনান্স এর লো ফিস তো আছেই। সুতরাং ক্রিপ্টো ট্রেডিং শুরু করার জন্য বিনান্স একেবারে আদর্শ।

  • ক্রিপ্টোট্রেডিং ছাড়াও Binance থেকে একদম ফ্রি তে রেফার কমিশন নিয়ে ভালো ইনকাম করা যায়।

Binance থেকে রেফার কমিশন কিভাবে নিবেন ?

Binance একটি খুব ভালো এবং বিশ্বস্থ একটি প্রতিষ্ঠান। যেখান থেকে আপনি অত্যন্ত বিশ্বস্থতার সহিত Coin Convert করে নিতে পারবেন। যেমন বিটকয়েন দিয়ে আপনি চাইলে অন্য অনেক নতুন নতুন কয়েন কিনে রাখতে পারেন। যেসব কয়েন এখন দাম কম হয়তো এমনো হতে পারে এইসব কমদামি কয়েন একদিন আপনাকে কোটিপতি বানিয়ে দিতে পারে। আর সেজন্য চাই ভালো মানের একটি ট্রেডিং প্লাটফর্ম। আর আমি সাজেস্ট করব Binance। তাই দেরি না করে আজই জয়েন করুন আর বন্ধুদের সাথে রেফার লিংক শেয়ার করুন। Binance খুব ভালো পরিমাণ রেফার কমিশন (40%) দিয়ে থাকে।

Binance -এ জয়েন করতে হলে নিচের লিংক থেকে রেজিস্ট্রেশন করুন একদম ফ্রিতে এবং আপনার রেফার লিংক যেভাবেই পারেন শেয়ার করুন। বন্ধুদের জয়েন করান আর দেখুন আপনার কমিশন কোথায় গিয়ে দাড়ায়। এছাড়া Binance একাউন্ট খুলে রাখলেই অনেক সময় নতুন নতুন কয়েন অটোমেটিক আপনার একাউন্টে গিফ্ট পাবেন।

Binance রেজিষ্ট্রেশন লিংক

  • রেজিষ্ট্রেশন একদম সহজ। শুধু ইমেল এবং পাসওয়ার্ড দিবেন।
  • তারপর ইমেইল ভেরিফিকেশন যাবে। আপনার ইমেইল থেকে Binance একাউন্টটি  ভেরিফাই করে নিবেন।
  • একাউন্ট-এর সিকিউরিটি বাড়াতে পাবেন Google Authentication সার্ভিসটি চালু করে রাখতে পারেন। যার জন্য গোগল প্লেস্টোর থেকে Google Authentication এপ্সটি ইন্সটল করে Binance একাউন্টের সাথে কানেক্ট করে একাউন্ট সিকিউরিটি বাড়িয়ে নিতে পারবেন।
  • নিচে আমার রেফারেন্স কমিশন দেখুন।

Binance থেকে কিভাবে Exchange করবেন দেখুন চিত্রে-

BTC থেকে XRP (Ripple) Exchange এর নিয়ম-

তারপর-

নিচে আমার ব্যালেন্স এবং Exchange Coin-

  • তাছাড়া ডিপজিট এবং উইথড্রো একদম সহজ এবং ফি একদম কম।

যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে পারেন: 01763309815 (Whatsapp নাম্বার)

Comments (No)

Leave a Reply