লিখে আয় করুন হাজার বা তার চেয়েও বেশী! যত লিখতে পারবেন ততো আয় করতে পারবেন! 1HOw To Earn Money/Taka
আসসালামু আলাইকুম বন্ধুরা
আমি মেহেদী হাসান খান (সাঈম)
আশা করি সবাই ভাল আছেন
এটা আমার (এসো আই করির) ১০ম পোষ্ট
আর আশা করি আপনাদের ভাল লাগবে

write content

to

Earn money

আপনেকি পেশাগত ভাবে লেখক বা আপনি কি লেখার মাধ্যমে আয় করতে চান? তাহলে টেক্সট broker আপনার জন্য সঠিক স্থান। 2005 সাল থেকে, টেক্সটব্রকার হল অনন্য, কাস্টম বিষয়বস্তু প্রদানকারীর প্রধান প্রতিষ্ঠান। প্রতিবছর বিশ্বব্যাপী হাজার হাজার নিবন্ধিত লেখক এবং গ্রাহক পাঠ্যবর্কারের মাধ্যমে 100,000 এর বেশি বিষয়বস্তু অর্ডার সম্পাদন করে। সর্বজনীন ট্রেডিং কর্পোরেশনগুলি, ছোট ব্যবসা মালিকদের, ই-কমার্স ওয়েবসাইট, সামাজিক মিডিয়া সম্প্রদায় এবং প্রকাশনা ঘরসহ আমাদের ক্লায়েন্টদের জন্য বিস্তৃত বিভিন্ন সামগ্রী প্রয়োজন।

টেক্সটব্রকার কি অর্থ প্রদান করে? তাদের ফ্রিল্যান্স লেখকদের কাছে?###

টেক্সটবোর্ডে অনলাইনের অর্থ উপার্জন করার জন্য লেখক বিভিন্ন অপশন অফার করে। আপনার বিষয়বস্তু গুণমানের উপর ভিত্তি করে, আমাদের সম্পাদকরা আপনার নিবন্ধগুলিকে 2 এবং 5 টির মধ্যে হারে রেট করে। যেহেতু Textbroker নিয়মিতভাবে আপনার নিবন্ধগুলি পর্যালোচনা করে এবং রেট দেয়, আপনার রেটিংটি ক্রমাগত বৃদ্ধি করতে এবং আপনার লেখা প্রতিটি শব্দটির জন্য আরও বেশি উপার্জন করা সম্ভব। আপনি আপনার নিজের মনিব হবেন এখানে !!!

### প্রফিট এবং কাজের সুযোগ ###

এমনকি অভিজ্ঞ পেশাদাররা একটি টেক্সটবোর্ডের সাথে লাভজনক ব্যবসা তৈরি করতে পারেন। আমাদের বিক্রয় এবং বিপণনকারী দল প্রতিদিন ক্লায়েন্টদের নিয়োগ করে – এর অর্থ হল আপনার অনলাইন অর্থ উপার্জন করার জন্য হাজার হাজার নতুন বিষয়বস্তু লিখন সুযোগ। আপনি আপনার মানের স্তরের এদের বিশাল ওপেন্ডার পুল থেকে নির্বাচন করতে চান কিনা তা নির্দিষ্ট করুন, নির্দিষ্ট ক্লায়েন্টদের জন্য DirectOrders লিখুন, অথবা একটি দলের একটি প্রকল্পে কাজ করুন এতে প্রফিট বেশী হবে !!!

যদি আপনি এখনি করেন বা অভিজ্ঞ পেশাদার লেখক হন, তাহলে টেক্সব্রোর আপনাকে প্রতিটি বিষয়ের জন্য হাজার হাজার লেখার সুযোগগুলি অ্যাক্সেস দেয়। আপনি কখন এবং কতটা সামগ্রী লিখবেন তা নির্বাচন করুন – আপনি কতটা উপার্জন করতে পারেন তার কোন সীমা নেই… একটি মাত্র সীমা সেটা হল আপনে নিজেই … দেরি কেন তবে আজ এখনি শুরু করে দিন আয় করা একদম সহজে !!!

রেজিস্ট্রেশন করাটা ও সোজা !!! নিচে দেওয়া ৩টি ছবির মাধ্যমেই আপনারা ধারনা পাবেন যে এতা কত্ত সোজা !!!

লিংক ঃhttps://www.textbroker.com/authors-payments-conditions

আসসালামু আলাইকুম বন্ধুরা
ভাল থাকবেন,,,

By MHKsayem

My name is Mehedi Hasan Khan Sayem. I’m a Nature Lover,Nature makes me feel happy and gives me the straight to work hard... By the way I’m a BangaliBoy, My Home town is Sirajganj.By the way, technically Photography is my calling, I love to Design, Modify and more my Hobbys , and the thing that will undoubtedly drive me insane someday. I don’t photograph subjects. I photograph the way they make me feel. Admittedly, it’s a bit of a strange concept. But it’s honest – and it’s the best way to describe my approach to the craft. I wrestle with every image I shoot. I assume perfection is possible and I want to wring it out of every picture. If that’s all you ever know about me, it’s enough to say you know me very, very well.

2 thoughts on “লিখে আয় করুন হাজার বা তার চেয়েও বেশী! যত লিখতে পারবেন ততো আয় করতে পারবেন!”

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ