মাসে 1000$ ইনকাম করুন Steemit থেকে শুধু আর্টিকেল পোস্ট করে! 1

আশা করি সবাই ভালো আছেন। যারা অনলাইনে এতো দিন কাজ করেও কোনো টাকা হাতে পাননি তাদেরকে বলছি যে অনলাইনে কাজ করার আগে ভালো মতো জেনে নিবেন যে আমি যেই সাইটে কাজ করছেন সেটি পেমেন্ট করে কিনা। আজকে আমি আপনাদেরকে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যে সাইট ১০০% পেমেন্ট করে এবং মানুষ প্রত্যেকটি পোস্ট থেকে ১০০০ ডলার এরও বেশি আয় করেন। আগেই বলে দিচ্ছি যে এখান থেকে আয় করতে হলে প্রথম দিকে একটু কষ্ট করতে হবে। তবে একবার আপনি যদি উপরে উঠে জান তাহলে আর কোনো চিন্তা নেই। পোস্ট করলেই টাকা পাবেন। তাই যাদের ধৈর্য আছে শুধু তারাই পোস্ট টি পরুন।

সাইট – Here

  • রেজিস্টার করবেন কিভাবে?

এই সাইটে রেজিস্টার করার দুইটা অপশন আছে। প্রথমটিতে আপনাকে কিছু বিটকয়েন তাদেরকে Pay করতে হবে এবং এক্ষেত্রে আপনার একাউন্ট সাথে সাথেই হয়ে যাবে। আর ২য় অপশন এ আপনাকে কোনো টাকা পে করতে হবে না কিন্তু এই ফ্রী অপশন এ আপনার একাউন্ট হতে ১৪ দিনের মতো সময় লাগবে। আমি নিজেও ফ্রী অপশন এ করেছি আমার একাউন্ট। ১৪ দিনের মদ্ধেই আমার একাউন্ট Approve হয়ে গিয়েছিলো। আপনারাও ফ্রীতে ট্রাই করতে পারেন।

  • কিভাবে আয় করবেন?

এখানে আয় করার জন্য শুধু আর্টিকেল লিখে পোস্ট করতে হয়। তবে আপনার লেখা আর্টিকেল হতে হবে মানসন্মত। ভালো মানের পোস্ট না দিলে আপনি কখনই এই সাইটে success পাবেন না। উপরে বাম কোনায় দেখবেন একটা পেনসিল এর আইকন আছে। সেখানে ক্লিক করলে আপনি পোস্ট করার পেজে চলে যাবেন। সেখানে টাইটেল দিবেন ভালো করে যাতে আপনার টাইটেল দেখে মানুষের কাছে পোস্টটি Interesting মনে হয়। এরপর আপনি আপনার মতো করে ইংরেজীতে পোস্ট লেখবেন। তবে পোস্টটি অবশ্যই ভালো মানের হতে হবে যদি আপনি বেশি মানুষের কাছে আপনার পোস্ট পৌছাতে চান। কিভাবে বেশি আয় করবেন বেশি টাকা পাবেন বা বেশি মানুষের কাছে আপনার পোস্ট পৌছাবেন এগুলো জানার জন্য আপনাদের আরো কিছু ব্যাপার বুঝতে হবে। তবে এখন এসব বিস্তারিত আলোচনা করতে গেলে পোস্ট অনেক বড় হয়ে যাবে ফলে অনেকেই পুরো পোস্ট পরবে না। তাই Steemit সম্পর্কে সকল ধারনা দিতে আমি আরেকটি পোস্ট করব যেখানে সকম প্রকার বিস্তারিত আলোচনা করা হবে। তবে আপাতত আপনারা পোস্ট করতে থাকুন।

  • পেমেন্ট কিভাবে নিবেন?

তারা আপনার পোস্টে আপনাকে Steem Dollars দিবে। 1$ Steem Dollar এর মূল্য 1.3 USD এর মতো। তবে এ ডলার আপনি সরাসরি নিতে পারবেন না। তাদের একটি Cryptocurrency আছে Steem নামক। Steem Dollar গুলো Steem Coin এ কনভার্ট করে আপনি আপনার Steem Wallet এ নিয়ে নিতে পারবেন। এরপর সেটা Exchange করে ডলার এবং ডলার থেকে টাকা নিতে পারবেন। আর এই সাইট পেমেন্ট দেয় ১০০%। আপনারই ভেবে দেখা উচিত যে এই সাইট যদি পেমেন্ট না করতো তাহলে এতো বড় বড় প্রোফাইলের মানুষ এখানে কাজ করতো না। তারা এখনো পোস্ট করছেন এবং প্রচুর পরিমানে টাকা ইনকাম করছেন। আপনি যদি একটু কষ্ট করেন তাহলে আপনিও এখান থেকে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

পরের পোস্টে আপনারা Steemit সম্পর্কে অনেক অজানা তথ্য জানতে পারবেন। অবশ্যই পরের পোস্টটি দেখবেন।

ধন্যবাদ!

By Nasib44

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ