কোনো কাজ না করে এবং কোনো ইনভেস্ট ছাড়াই প্রচুর ডলার ইনকাম করুন 1

…………….আসলামুআলাইকুম………………..
কেমন আছেন সবাই ?
আশা করি সবাই ভালো আছেন ।
প্রযুক্তির জয়যাত্রায় বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট eshoaykori.com এর সাথে থাকলে সবার ভাল থাকাটাই স্বাভাবিক।” প্রথমেই সবার কাছে আমার অনুরোধ পুরো পোস্টটি ভালো করে আগে পড়বেন । আমি নিজে একজন ইউটিউবার তার পরেও আমি পোস্টে ভিডিও শেয়ার করি নি শুধু আপনাদের পড়ে বোঝার সুবিধার্থে ।অনেক বাক্যে ব্যয় করলাম চলুন এবার আজকের পুস্টে যাওয়া যাক।
কিন্তু পোস্টে যাওয়ার আগে কিছু বলতে চাই।
আমরা অনলাইনে কেন আয় করতে পারি না বা আয় করতে গিয়ে ইনভেস্ট করে ধোকা খাচ্ছি।আমিও খাইছি তাই এই সাইট নিয়ে আলোচনা করলাম। যতে আপনারা কোনো ইনভেস্ট ছাড়াই ভালো মানের একটা অর্থ আয় করতে পারেন।কিন্তু অনলাইনে আয় করতে গেলে লাগবে ধৈর্য আর ইচ্ছাশক্তি।মনে করেন আজকে আমার পোস্ট দেখে একটা একাউন্ট খুললেন কিন্তু কিছুদিন পর অন্য সাইটের খোজ পেয়ে সেখানে গেলেন বাট আয় করতে পারলেন না।আর যদি আপনার ধৈর্য না থাকে তাহলে অনলাইন ইনকাম আপনার জন্য না।আর এভাবে ঘুরে বেড়িয়ে আপনি আউটসোর্সিংও করতে পারবেন না। ইন্টারনেটে আায় করতে চাইলে আপনার থাকতে হবে ইচ্ছা ধৈর্য এবং কাজ করার মানসিকতা।প্রথমে যদি আপনি মনে করেন এসব আপনার মাঝে আছে তাহলে পোস্টটি পড়ুন আর নিচে যা বলা হয়েছে সেগুলো ঠিকমতো করুন।কারণ আপনি ফ্রি ইনকামের দুনিয়ায় ঢুকতে যাচ্ছেন।তো চলুন পোস্টটি শুরু করা যাক।আপনাদের সুবিধার্থে আবারো একটা কথা বলি যদি আপনারা একাউন্ট খুলাতে যদি কোনোকিছু বুঝতে অসুবিধা হয় বা কাজ ককরতে ননা পপরেন তাহলে আমাকে ফেসবুকে মেসেজ দিবেন।আমি নিচে আইডি লিংক দিয়ে দিবো।
তো চলুন শুরু করা যাক।আজ যেই সাইট নিয়ে আলেোচনা করব সেটি হলো একটা আমেরিকান একটি সাইট এই সাইটটা ৪ বছর আগে থেকে পেমেন্ট করে আসছে।৪ বছর আগেই চালু হয়েছে এবং সবাইকে ভালোভাবে পেমেন্ট দিচ্ছে। এটা অনেক ভালো এবং রিয়েল একটি সাইট।এতে আপনারা রেফার বৃদ্ধী করলেই বেশি ইনকাম করতে পারবেন। এই সাইটে প্রচুর ইনকাম করতে পারবেন ।আপনি এখান থেকে ওয়েবমানি,পেপাল এ টাকা তুলতে পারবেন।ওরা একটা নোটিশ দিয়েছে যে আর কিছুদিনের মাঝেই তারা বিকাশ ও রকেটের মাধ্যমেও পেমেন্ট দিবে।আর এখানে একাউন্ট খুললেই পাচ্ছেন বোনাস।তো চলুন মূল আলোচনায় যাওয়া যাক।
নিচের লিংকটিতে ক্লিক করুন।এখানে ক্লিক করুন এই লেখাতে ক্লিক করুন।অবশ্যই ক্রোম ব্রাউজার ব্যাবহার করবেন। আর যারা পিসিতে করবেন তাদের যেকোনো ব্রাউজার হলেই চলবে।আসলে এইটা মূলত এককটা ফরমালিটি মেইন্টেন কারণ আপনাকে এই সাইটে কিছুই কাজ করতে হবে না।শুধু একাউন্ট খুলে রাখলেই ইনকাম হবে। নিচের এখানে ক্লিক করুন লেখাতে ক্লিক করুন।
এখানে ক্লিক করুন
তারপর একাটা নতুন ইন্টারফেস আসবে সেখানে আপনার ই-মেইল টা দিয়ে Start Earnging এ ক্লিক করুন। এরপর আপনাকে ইমেইল দেওয়া হবে।সেখানে পাসওয়ার্ডও থাকবে এবং একটি এক্টিভেসন লিংকও থাকবে।এক্টিভেশন লিংকে ক্লিক করে আইডি এক্টিভ করে নিন।কোনো ইনভেস্ট করতে হবে না।
এবার আসি রেফরেল কমিশনের কথায়।সাইটিতে রেফারেল কমিশন 7 লেভেল:- 1:- Level = 25% 2:- Level = 20% 3:- Level = 15% 4:- Level = 10% 5:- Level = 5% 6:- Level = 4% 7:- Level =3%
যদি একাউন্ট করতে সমস্যা হয় তাহলে ফেসবুকে আমাকে মেসেজ দিন। নিচে ফেসবুক লিংক দিলাম।
ফেসবুকে মেসেজ দিন এখানে ক্লিক করে
সতর্কতা:আপনি একটা ডিভাইস দিয়ে মাত্র একটা একাউন্ট খুলতে পারবেন। যদি একাউন্ট খুলতে বা কাজ করতে কোনো সমস্যা হয় তাহলে মেসেজ দিন।আমার রেফারে জয়েন করে আমাকে একটা মেসেজ দিন তারপর আমার টিম আপনাকে সব ভালোভাবে বুঝিয়ে দিবে।
(বি:দ্র:এই সাইট নিয়ে আমার টিম আছে।প্রথমে একাউন্ট খুলুন তারপর আমি সব বুঝিয়ে দিব)
তো শুরু করুন “globus”এর সাথে পথচলা।
????।।।।।।।।ধন্যবাদ।।।।।????

By AKM KABIR

আমি সত্য বলি। আমি কোনো ভুয়া সংবাদ দেই না। trust me.

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ