কিভাবে ফ্রিতে ৮০০ টাকা ইনকাম করুন How to earn 800 rupees for free 1
আসসালামুয়ালাইকুম। আশা করি সবাই ভালোই আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি, আসলে আপনাদের সাথে আসলেই মন ভালো হয়ে যায়। বরাবরের মতো আজ ও আপনাদের জন্য একটি খুব ভালো পোস্ট লিখা আরম্ভ করেছি।কিভাবে ফ্রিতে ৮০০ টাকা ইনকাম করুন এই পোস্ট টি পঢড়লে আপনি অনায়াসে একদম ফ্রিতে ৮০০ টাকা ইনকাম করতে পারবেন।আর এটা আমার কথা না।
আজকে আপনাদের সাথে যেই এপস নিয়ে কথা বলবো আপনারা হয়তো অনেকেই জানেন এবং ব্যবহার করতে পারেন বা করেছেন। খুব ই বিশ্বস্ত একটা এপস।এই এটসে মানুষ অন্ন মার্কেট প্লেস এ কাজ করা টাকা রিসিভ করে। আপনারা যারা এয়ারডপে কাজ করেন তারাও এই এপস টা দিয়ে পেমেন্ট নেন। এতক্ষণে হয়তো বুঝতে পারছেন কোন এপস এর কথা বলছি আমি।

এই এপসের একটি অফার চলতেছে যারা একটি একাউন্ট করবে সাথে সাথে 100 TWT. টোকেন বোনাস পাবেন।এই টোকেন টা এদের নিজের টোকেন। যার মুল্যে ৮০০ টাকা। এবং এই টাকা টা আপনারা বিকাশে নিতে পারবেন।

.লিংক এ ক্লিক করবেন প্লেস্টোরে নিয়ে যাবে।এপসটা ইন্সটল করবেন।

2.ওপেন করবেন। Create new wallet ক্লিক করবেন।

3.একটা পেজ ওপেন হবে সেখানে নিচের দিকে খালি ঘরে টিক চিহ্ন দিয়ে continue ক্লিক করবেন।

4.একটা পেজ ওপেন হবে সেখানে কিছু লেখা থাকবে। Copy লেখায় ক্লিক করে আপনার সুবিধা মতো নোট প্যাড বা অন্য কোথাও সেভ করে রাখবেন।কারন এগুলো পরে কাজে লাগবে। নিচের দিকে এসে continue ক্লিক করবেন।

5.এবার এই পেজে আপনার কপি করা লেখা গুলো এলোমেলো ভাবে থাকবে। এগুলো আপনার কপি করা নোট প্যাড থেকে দেখে দেখে সিরিয়াল মতো সাজাবেন।

6.will done লিখা উঠবে এরপর নিচের দিকে এসে Done এ ক্লিক করবেন।

7.একটা পেজ ওপেন হবে ok বাটনে ক্লিক করবেন।

8.আবার একটা পেজ ওপেন হবে সেখানেEnable বাটনে ক্লিক করবেন।

9.এবার আপনি যেই লিংক থেকে এপস ডাউনলোড করেছিলেন তার উপর আবার ক্লিক করবেন আপনাকে সরাসরি এপসে নিয়ে যাবে। Ok ক্লিক করবেন। /(উপরে দেওয়া এপস লিংক টা আগেই কপি করে কোথায় সেভ করে রাখবেন।)/

10.একটা লিখা আসবে ok ক্লিক করবেন।

আপনার কাজ শেষ। এবার বেলেন্স দেখতে setting এ ক্লিক করে invite friends ক্লিক করে দেখবেন 100 লিখা আছে ।যায় মূল্য ৮০০ টাকা। তাদের রেফারেল পোগ্ৰাম শেষ হলে withdraw অপশন পাবেন এবং আপনি আপনার টাকা নিয়ে নিতে পারবেন।

আরো বেশি ইনকাম করার জন্য আপনি রেফার করতে পারেন।

আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন। ধন্যবাদ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ