কিভাবে নিওবক্স থেকে মাসে $650 আয় করবেন ভিডিও 1

বিস্মিলাহির রহমানির রাহিম

কিভাবে নিওবক্স থেকে মাসে $650 আয় করবেন সম্পুরন ফ্রী

NeoBuxথেকে কিভাবে টাকা উপার্জন করা যাবে সে সম্পর্কেই আজকে বিস্তারিত লিখব। প্রথমেই NeoBux সাইট সম্পর্কে বলে নিই। এই সাইটটি pay per ad সাইটগুলোর মধ্যে সবচেয়ে trustworthy বা বিশ্বাসযোগ্য। প্রায় ছয় বছর যাবত এই সাইটটি তার Member দের টাকা Paid করছে। যখনই আপনার Earning $2 হবে তখনই Your Payment option টি সবুজ রং ধারণ করবে। এরপর সেখানে ক্লিক করলেই Instant বা সাথে সাথে টাকা এসে আপনার payza.com ( রেজিস্ট্রেশন করার সময় ভোটের id ফলো করুন। )বা PayPal account (বাংলাদেশে নাই। ) Neteller ,skriil এ এসে জমা হবে।

প্রথমে ভিডিও টি দেখে Registration করুন click here

https://youtu.be/5MySJYeI2wQ

১. প্রতিদিন আপনাকে ad visit করতে হবে।

২. ad এর সংখ্যা মোট ২o টি বা ২৫ টি ।এর মধ্যে ৪ টি কমলা কালারের ad প্রতিদিন দেকতে হবে। (সেই ৪ টি ad না দেকলে আপনি Referrals commission পাবেন না ) বাকি ad গুলো দেখার চেষ্টা করবেন।

কিভাবে আরো বেশী টাকা উপার্জন করা যাবে:

১. NeoBux থেকে প্রাথমিক অবস্থায় আপনাকে ১৫দিন এবং ১০০টি ad ক্লিক করার পর আপনি আপনার direct referral বানাতে পারবেন। আপনি যদি ৩০০ জন ডাইরেক্ট করতে পারেন তাহলে মাসে $২৫০ ডলার আসবে ফ্রী মেম্বার max: জন রেফেররাল করতে পারবেন। রেন্ট রেফ্ররাল ছাড়া $৯০ ডলার দিয়ে ১ বছরের মেম্বেরশিপ করলে $৫০০ ডলার মাসে যদি আপনার ১০০০ রেফেররাল বানাতে পারেন । মাসে $৮০০+ডলার

২. direct referral ছাড়া আপনি referral কিনতে পারবেন (রেন্ট রেফ্ররাল) এক মাসের জন্যে, $.60 এর বিনিময়ে তিনটি। এরা প্রতিদিন যা ক্লিক করবে তার একটি নির্দিষ্ট অংশ আপনার একাউন্টে জমা হবে। $1 এর বিনিময়ে পাচটি। এভাবে আরো কেনার সুবিধা আছে। সর্বোচ্চ $20 এর বিনিময়ে একশটি। একবার referral কেনার পর ৭ দিন পর আপনি আবার referral কিনতে পারবেন। referral কেনার টাকা আপনার main balance থেকে পরিশোধ করতে পারবেন। (rented Referrals এর মিয়াদ ৩০ দিন থাকে। আপনি চাইলে বাড়াতে পারবেন। ) Tips: rent রেফেররাল এখন নিবেন না আগে কয়েকটি Direct রেফেররাল join করান।

referral থেকে আপনি কতটুকু আপনার একাউন্টে জমা হবে:

১. প্রতিটি referral থেকে $.04 করে আপনি পাবেন।(golden hole) অর্থাৎ আপনার যদি ১০০০টি referral থাকে তাহলে দৈনিক referral থেকে আপনি পাবেন-

= $.05 * 1000 = 40

আপনাকে খুব বেশী কষ্ট করতে হবে না।প্রতিদিন login করে সব গুলো ad দেখবেন। সব ad ক্লিক করতে সময় না তাকলে শুধু 4 টি কমলা কালারের ad এ click করবেন। (আমি আগেও বলেছি এই কমলা কালারের 4 টি ad ক্লিক না করলে Referrals commission পাবেন না । এতে সময় খুব বেশী হলেও 1 মিনিট। একটু ধৈর্য্য ধরে এভাবে ক্লিক যদি করতে পারেন, এক সমসয় আপনার Earning বৃদ্ধি পাবে। এই পদ্ধতী আপনাকে রাতারাতি সম্পদশালী বানিয়ে দিবে না। কিন্তু প্রতিদিন একটু একটু করে কিছু অর্থ যদি উপার্জন করতে পারেন তাহলে সেটা মন্দ কি!

bvvvv

payza account proof

https://youtu.be/OVE5pvS9Ipo

payza Registration link Click Here (personal account ,Follow the National id

Note: broadband , cyber cafe, WiFi not allowed share ip not allowed (fix ip allowed ) জেমনঃ ইন্টারনেট মডেম , gp sim

দিয়েও হয়

একটি device থেকে এক্তি অ্যাকাউন্ট করা যাবে ।এক্টির বেশি অ্যাকাউন্ট করবেন না ।

আগে Registraton করুন আমি আপনাকে সম্পুরন বাংলা ভিডিও দিয়ে দিব।এবং কিভাবে রেফেররাল বানাবেন সেটি

সিকিয়ে দিব।

facebook ID

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ