আমার অনলাইন থেকে আয়ের একটি গল্প সেয়ার করলাম - উপকৃত হবেন 1

আমার অনলাইন থেকে আয়ের একটি গল্প সেয়ার করলাম – উপকৃত হবেন

আসসালামুয়ালাইকুম! আশা করি সকলে ভালো আছেন। আমিও আল্লাহ্‌র দেয়া রহমতে ভালো আছি। আমি মোঃ সাব্বির হোসেন । প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইনার পাশাপাশি অনলাইনের ছোট খাটো কিছু সাইটে কাজ করি।

আজ আমি আপনাদের সাথে এইটা সাইট নিয়ে কথা বলব। তো যারা অনলাইন থেকে আয় করতে ইচ্ছুক শুধু মাত্র তাদের জন্যই এই পোস্ট । আশা করি সবাই মনযোগ দিয়ে এই পোস্ট টি পড়বেন।

তো চলুন শুরু করা যাক…

আমাকে অনেকে ফোন দিয়ে বা ম্যাসেজে বলেন “ভাইয়া, আমি ছাত্র পড়াশুনা করি আমায় এমন কিছু কাজ দিন যেন আমি আমার নিজের পড়াশুনার টাকাটা নিজে ম্যানেজ করতে পারি” তাদের কথা মাথায় রেখেই আজ এই পোস্ট করতে বসা।

আজকে আমি এমন এক সাইট নিয়ে কথা বলব যার নাম হয়তো অনেকে শুনেছেন…অনেকে কাজ ও হয়তো করেছেন সাইট টার নাম হলো makearn.com

সত্য কথা কি জানেন এই সাইটের কথা যখন আমি শুনেছিলাম আমি ভেবেছিলাম হয়তো এখান থেকে কি সত্য আয় করা সম্ভব?? টাকা কি আসলেই পাওয়া যাবে?? তো এসব ভেবে ভেবে ভয়ে ভয়ে একাউন্ট টা খুললাম খুলার ১০দিন খুব ভালো কাজ করলাম ১১ দিনের বেলায় গিয়ে দেখি সাইট এ আমার ডিজাবল। ১৬০০টাকা দিয়ে একাউন্ট একটিভ করতে হবে। সেটাও ভয়ে ভয়ে করলাম। এরপর আস্তে আস্তে আমার রেফারেল বাড়া শুরু হলো মাত্র ১-২ মাসের মধ্যে প্রায় ১০০জন রেফারেল ম্যানেজ হয়ে গেলো (অনেকে হয়ত ভাবছেন আমি মিথ্যা বল্লাম? আল্লাহ্‌র কসম আমি সত্ত্য বলছি) আর আমার ইনকাম কয়েক গুন বেড়ে গেলো। আল্লারহ রহমতে আমার মাসে এই সাইট থেকে কমপক্ষে ১২ থেকে ১৩ হাজার থাকছেন।

আমি বলতে পারবো এই সাইটে কাজ করে আমি সফল প্রথম মাসে আমি ৬২০০টাকা পেয়েছিলাম । আল্লাহর রহমতে এই সাইট প্রেমেন্ট দেয় । আপ্নারা চাইলে এই সাইটে কাজ করতে পারেন।

কিভাবে কাজ করবেন তার একটি ভিডিও আমি আপনাদের সাথে সেয়ার করছি… আশা করি দেখে নিবেন

যারা ফোন দিয়ে কাজ করবেন – CLICK HERE _ MOBILE USER

যারা কম্পিউটার বা ল্যাপটপ দিয়ে কাজ করবেন – CLICK HERE _ PC USER

কিভাবে আইডি একটিভ করবেন – দেখুন CLICK HERE

যে কোন সমস্যায় আমার ফোন করতে পারেন আশা করি আমি সেটার সমাধানের চেষ্টা করবো ইনশাআল্লাহ

আমার ফোন নাম্বার – 01774305978

আপ্নারা চাইলে আমার মাধ্যেমেও আইডি একটিভ করতে পার্ন্যবা

ধন্যবাদ

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ