ছোটো ছোটো সহজ কাজ করে মাসে ২৫০ ডলার আয় করুন । 2

বিশ্বাস হচ্ছে না? হবার কোথাও না!! এমন সহজ সাইট আমি ছাড়া কেউ দিবে না কারণ আপনি জোয়েন করলে তার প্রতিদ্বন্দী একজন বেড়ে গেল। আচ্ছা বকবক বাদ দিয়ে শুরু করে দেই।

সাইটির নাম হলো Microworkers.com সাইট টি আজ কাল কার নয় বাচা। ২০০৮ থেকে আজ ১০ বছর বয়স সাইটের কিন্তু আজও সাইট এর তিল পরিমাণ সুনাম ক্ষয় হয় নাই যার প্রধান কারণ হলো REAL, LEGIT & TRUSTED সাইট। ওই সাইটে অনেক লোক কাজ দেয় আপনি Worker হিসেবে করে দিবেন। এখানে টাকা মাইর যাবে না। আপনি Report করে মাইর টাকা ১ দিনে আনতে পারবেন বাচ এটা হয়না আর। সো Let’s Start..

ছোটো ছোটো সহজ কাজ করে মাসে ২৫০ ডলার আয় করুন । 3

আমি নিজে ২০১৫ থেকে কাজ করে অনেক মজা পেয়েছি। আচ্ছা কাহিনীটা ছোট্ট করে বলি প্লিজ পড়বেন নাহলে আপনারও কাজ করতে ইচ্ছা না ও হতে পারে।

সময় তখন রাত ১০টা। এক বন্ধু বলে ভালো একটা সাইট পাইসি কাজ করবি? তখন আমি পিটিসি Ptc(paid to click) এ পড়ে থাকতাম বোকা ছিলাম ত তাই। পরে ডুকে কাজ ও করলাম একটা। Sign up এর কাজ ছিল এর জন‌্য দিয়েছে 0.09$ ১মিনিটে কাজ সম্পন্ন । পরের দিন দেখি ব‌্যালেন্সে টাকা এসে গেছে। খুব ভালো লাগলো । একে একে রিভিউ,এ‌্যাপ ডাউনলোড ও রেট করা, আর্টিকেল লেখা ইত‌্যাদি সব কাজ করলাম এবং সব ঠিক চলেছে । টাকা হাতে পাই। মজার ব‌্যাপার কি জানেন আমি ২০১৫ তে ক্লাস ১০ এ পড়ি ত বুঝেন কত অল্প নলেজ নিয়ে এ কাজ করা যায়। আর ভাই সাইন আপ, রিভিউ,ভোট এগুলা কে না পারে? আচ্ছা তারা এত সহজ ও না ভাইয়া। আইডি খুলার পর আগে মোবাইল ভেরিফাই করতে হবে এবং টাকা উঠাতে আপনাকে আপনার এলাকার ডাক ঘরে চিঠি পাটাবে যেখানে কোড থাকে তা দিলেই আপনি টাকা উঠাতে পারবেন। এগুলা কি ঝামেলা নাকি বরং আমাদের টাকা কেউ যেন চুরি বা হ‌্যাক না করে তাই এত ব‌্যবস্থা। আর কোনো সাইট পাবেন না এত Well Secured! আচ্ছা আপনিও চুরি করতে পারবেন না। মানে ২ টা একান্ট খুলতে গেলে IP ADDRESS ধরে আগেরটা সহ সব Banned করে ভরে দিবে 🙂

কাজ করবেন ? করলে পড়েন বাকিটা।

আমি বলার ছেয়ে Youtube এ হাজার ভিডিও আছে Microsorkers bangla tutorial লেখে Search দেন । বাকিটা বুঝবেন । এ সাইটের মজার কথা ওরা ত চুরি করবে না, বরং আপনার আইডি চুরি যেন না হয় তার Protection দিবে।

আর আপনিও চাইলে ওখানে কাজ দিতে পারবেন।

By H3RO

1 thought on “ছোটো ছোটো সহজ কাজ করে মাসে ২৫০ ডলার আয় করুন ।”

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ