আনলিমিটেড অফার পূরণ করে ধুমচে আয় করুন [Offer Nation] 1

আসসালামু আলাইকুম।আপনাদের সবাইকে যে আইটি ব্লগে স্বাগতম। আজকে আলোচনা করব আনলিমিটেড জরিপ, অফার পূরণে কিভাবে আয় করবেন? আপনি কি জরিপ পূরণ করে অথবা রেফার করে প্রচুর টাকা আয় করতে চান? আয় করার অনেকগুলো মাধ্যম আছে, যার মাধ্যমে আপনি জরিপ পূরণ করে আয় করতে পারবেন। ঠিক সেরকম একটি পিটিসি সাইট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। অবশ্যই সম্পূর্ণ পড়বেন। এবং প্রত্যাশা রাখি, এই সাইট থেকে অবশ্যই সফলতা লাভ করবেন।

সাইটের বিবরণঃ

প্রথমে বলে রাখি সাইটটির নাম এবং বিবরণী। সাইটের নাম হল অফারনেশন (Offer Nation) এবং একটি সম্ভ্রান্ত পিটিসি সাইট। এখানে জরিপ পূরণ করে, রেফার করে, কনটেস্ট, রিওয়ার্ড পয়েন্ট ইত্যাদির মাধ্যমে টাকা আয় করতে পারবেন। সম্পূর্ণ বিষয়ে বিস্তারিত বলব। তার আগে বলে রাখছে সেরা 20 টি পিটিসি সাইটেরর মধ্যে এটি জায়গা করে নিয়েছে। এ পিটিসি সাইটে এখন পর্যন্ত প্রায় দশ লক্ষ ডলার পেইড করা হয়েছে। এবং এর ইউজার সংখ্যা অনেক বেশি। আপনি নির্দ্বিধায় কাজ করতে পারেন। এবং এখানে পেমেন্ট প্রুফ আছে, পাশাপাশি যেকোনো ধরনের কাস্টমার হেল্প যদি চান তাহলে আপনি এখানে পাবেন। আসুন কিভাবে আয় করবেন দেখে নেওয়া যাক।

আয় করার উপায়মূহ

১) জরিপ পূরণঃপ্রথমত জরিপ পুরন পুরন করে আপনি টাকা আয় করতে পারবেন। সেখানে অনেক ধরনের জরিপ আছে। প্রায় 10 রকমের জরিপ পূরণের উপায় আছে। প্রতিটি জরিপ পূরণে আপনাকে সর্বনিম্ন 10 সেন্ট থেকে শুরু করে সর্বোচ্চ 5 ডলার পর্যন্ত দেয়া হবে। এর মধ্যে প্রথমে আছে ডেইলি পেইড সার্ভে। এ সার্ভে পূরণে বেশি টাকা আয় করতে পারবেন। এছাড়া অন্যান্য অফারের মধ্যে আছে বিভিন্ন থার্ড পার্টি জরিপ, যেখান থেকেবেশি আয় করা সম্ভব। আপনি দৈনিক পাঁচটি জরিপ পূরণ নির্ধারণ করতে পারবেন কোন সমস্যা ছাড়াই। এবং সেখান থেকে আপনি সর্বোচ্চ 50 সেন্ট আয় করতে পারবেন। আর যদি আপনি একজন দক্ষতার সাথে জরিপ পূরণ করতে পারেন তাহলে সর্বোচ্চ 10 ডলার পর্যন্ত আয় করতে পারবেন। তবে আমাদের মতো মানুষেরা ৫০ সেন্টের বেশি আয় করতে পারবো না। এবার আসি এ সাইটে রেজিস্ট্রেশন করার উপায়।

রেজিস্ট্রেশন কিভাবে করবেন তা সর্বপ্রথম বলা উচিত ছিল! কিন্তু আমি এখন বলছি রেজিস্ট্রেশন করার প্রক্রিয়াটি। একটু ভিন্ন রকম প্রক্রিয়া।

কীভাবে রেজিঃ করবোঃ

আপনি রেজিস্ট্রেশন করতেএখানেক্লিক করুন। তারপর একে রেজিস্ট্রেশন ফরম চলে আসবে। সেখানে আপনি প্রথম নাম, শেষ নাম, ইমেইল এড্রেস, পুনরায় ইমেইল অ্যাড্রেস, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড দিবেন।

এর পরবর্তীতে গিয়ে আপনি আপনার নিজস্ব অ্যাড্রেস, দেশ এবং একটি পোস্টাল কোড বসাতে হবে। পোস্টাল কোডের জায়গায় আপনার 4 সংখ্যার যেকোনো একটা কোড বসালে পারবেন। এরপর পেমেন্ট ডিটেলে আপনি পেপাল থাকলে এর ইমেইল দিবেন, যদি স্ক্রীল (Skrill) থাকে তাহলে এর পেমেন্ট ডিটেইলস দিয়ে দিবেন। যেসব বিষয়ে তারা কাজ করতেছে সেগুলোর টিক চিহ্ন দিয়ে দিবেন। এবং শেষে একটি ক্যাপচা আসবে, সেটি পূরণ করে রেজিস্ট্রেশন করে দিবেন। রেজিস্টার করার পর সাইটে আপনাকে পৌঁছে দেয়া হবে।

প্রথমবার সাইন আপে সাথে সাথে ২৫ সেন্ট পেয়ে যাবেন।যখন আপনি এক ডলার আয় করে নিতে পারবেন, তখনই সাথে সাথে পেমেন্ট করার জন্য আবেদন করতে পারবেন। এবার বলে রাখছি, অন্যান্য কিভাবে আয় করবেন?https://eshoaykori.com

রেফার এর মাধ্যমে আয়

আপনি শুধুমাত্র রেফার করলে টাকা আয় করতে পারবেন। প্রতিটি রেফারের জন্য আপনাকে রেফার করা ব্যাক্তির মোট আয়ের ২৫ ভাগ আপনার একাউন্ট চলে যাবে। যদি আপনি দশটি রেফার করতে পারেন তাহলে আপনার দৈনিক আয় অন্ততপক্ষে 20 সেন্ট পর্যন্ত হবে। এরকম যত বেশি রেফার করবেন তত বেশি আয় হবে।

কন্টেস্টে অংশগ্রহণঃ

এরপর আছে কনটেস্ট, সর্বোচ্চ এক হাজার ডলার পর্যন্ত জিতে নেওয়ার সুযোগ আছে। যদি ভাগ্য ভাল থাকে তাহলে আপনি কনটেস্টে অংশগ্রহণ করে 1000 ডলার নিতে পারেন। যেকোনো ইভেন্টে আসলে নিতে পারবেন গিফট অথবা সেখানে করতে পারবেন।

এখানে আপনারা চাইলে অনলাইনে আয় করতে পারেন। আমি পারসোনালি এখানে কাজ করে ১ ডলার আয় করেছি। যথেস্ট ধৈর্য্য নিয়ে কাজ করতে হবে। যদি ভালোলাগে তাহলে বেশি বেশি শেয়ার করুন, আর হ্যা, জে-আইটি ব্লগের পাশেই থাকুন।

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ