অনলাইনে ডাটা এন্ট্রি করে আয় করুন। (নতুন দের জন্য) 2

অনলাইনে ডাটা এন্ট্রি করে আয় করুন। (নতুন দের জন্য) 3প্রথমে আমার সালাম নিন । আজ আমি আপনাদের সাথে ডাটা এন্টি নিয়ে কথা বলবো। নতুন দের জন্য এই সাইটে কাজ করাটাই বেটার। কারোন এখানে ডাটা এন্ট্রি করার জন্য সময় অনেক বেশি দেওয়া হয়। আর আপনাকে কাজ দেওয়ার পুর্বে অরা ট্রেনিং করিয়ে নিবে।

ডাটা এন্ট্রি কী:
ডাটা এন্ট্রি বলতে এক কথায় টাইপিং জব বজায়। ডাটা এন্ট্রি ৩ প্রকার : ১-অডিও শুনে টাইপিং, ২-কোন কিছু কপি পেস্ট করা, ৩- ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা। আর সবচেয়ে সহজ কাজ হল ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা।একটি ইমেজের মধ্যে প্যাচানো বা আকা বাকা বর্ণ থাকবে তা দেখে আপনাকে টাইট করতে হবে। এভাবে একের পর এক ইমেজ টাইট করে সাবমিট করতে হবে কাজ এতো টুকুই এর বিনিময় আপনি কিছু টাকা আর্ন কর্তে পারবেন।

আমি কখনই বলব না যে আপনি ২০০০ বা ৪০০০ ৳ আর্ন করতে পারবেন ১ ঘন্টা করে কাজ করলেই। কারোন এটা বলা কখনই সম্ভব না। আপনি কতো টাকা আর্ন করতে পারবেন সেটা নিরভর করবে আপনি কতো টা কাজ করলেন তার উপরম। তবে আমি এটা বলে দিবো কিভাবে কাজ করলে আপনি বেশি আর্ন করতে পারবেন এবং সহজে।

আজ আমি আপনাদের সাথে যে সাইট নিয়ে কথা বলছি এটা হলো 2captcha ডাটা এন্ট্রি সাইটের মধ্য এটা অন্যতম । ১০০% পেমেন্ট পাবার নিশ্চয়তা আছে। ১ডলার হলেই আপনি ক্যাশ আউট করতে পারবেন।

কিভাবে Registration করবেন

কিভাবে Registration করবেন এটা অবশ্য আমার বলে দিতে হবে না। তবুও বলে দিচ্ছি যদি কারোর বুজতে অসুভিদা হয়। নিছের দেওয়া লিঙ্কে ক্লিক করলে আপনাকে একটা পেইজে নিয়ে যাবে অখন থেকে উপরের দিকে Register লিখায় ক্লিক করলে নিছের স্রিনশটের মতো একটা পেইজ ওপেন অবে অখানে আপনার এমেইল, পাসয়ার্ড দিয়ে I’m not robot লিখায় ক্লিক করে ক্যাপচা টা সমাধান করে Register লিখায় ক্লিক করলেই আপনার Registration হয়ে যাবে।

Registration করতে এখানে ক্লিক করুন

অনলাইনে ডাটা এন্ট্রি করে আয় করুন। (নতুন দের জন্য) 4
Resister

কিভাবে কাজ শুরু করবেন

প্রথবে আপনাকে Login করতে হবে। পরে Start work ক্লিক করলে যে পাইজ ওপেন হবে অটাতে Start লিখায় ক্লিক্ক করলে আপনাকে অরা শিখিয়ে দিবে কিভাবে কাজ করতে হবে। এই প্রশিক্ষনের জন্য আপনাকে ৩০ টার মতো ক্যাপচা পুরন করতে হতে পারে, এর মাজে কন ভুল হলে অরা শিখিয়ে দিবে এটা কিভাবে করতে হয়।

প্রশিক্ষন হয়ে গেলে এবার আপনার আপনার আর্নিং শুরু। এবার Start button ক্লিক করে কাজ শুরু করে দিন। প্রয়জন হলে Sound on বাটন টা ক্লিক করে রাখতে পারেন। এটা রিমাইন্ডার হিশেবে কাজ করবে।

অনলাইনে ডাটা এন্ট্রি করে আয় করুন। (নতুন দের জন্য) 5
Captcha solve

সুভিধা সমূহ

১। আপনি চাইলে আপনার এন্ডয়েড ফোনে App এর মাধ্যমেউ কাজ টা করতে পারবেন।

২। PC এর জন্য রয়েছে বিশেষ সফটয়ের।

৩। PC 2CaptchaBot এর মাধ্যমে শুধু ReCaptcha solve করে আরো বেশি আর্ন করতে পারেন।

৪। ১০০০ ReCaptcha Solve করলে আপনি পাবেন ১ ডলার।

বাধ্যবাদকতা
১। একাধিক একাউন্ট খোলা যাবে না।
২। একটি মাত্র আইপি এড্রেস ব্যবহার করতে হবে।
৩। জিমেল একাউন্ট ব্যবহার করা সবচেয়ে নিরাপদ ও ফ্রেজিবল।
৪। একসাথে ২টি উইনডোতে বা ট্যাবে কাজ যাবে না।
৫। ক্যাপচা এন্ট্রি টাইট করার সময় বেশি ভূল করলে সাময়িক সময়ে জন্য আপনার একাউন্ট অফ করে রাখা হয়। কত সময়ের জন্য আপনাকে একাউন্ট অফ করে রাখা হয়েছে নোটিশ আসলে পড়ে নিন। একাউন্ট সাধারণত দুই চার ঘন্টার বেশি অফ করে রাখা হয় না। এটি মূলত আপনাকে রেস্ট দিচ্ছে।

আজ আর নয়, কারো কথাউ বুজতে অসুভিধা হলে অবশ্যই জানাবেন।

Facebook তে আমি

অথবা কল করুন +8801762154964

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ