সরাসরি Youtube থেকে সরাসরি Download 100%

আসসালামু আলাইকুম, আশাকরি সকলেই ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে খুব ভাল আছি। ‘এসো আয় করি’ নামক ওয়েবে এটিই আমার প্রথম পোস্ট এবং আশারাখি আপনাদের সহায়তা পেলে উৎসাহিত হব এবং নিয়মিত হতে পারব। আরেকটি কথা যেহেতু এটি আমার প্রথম পোস্ট সেহেতু ভুল হওয়াটা অস্বাভাবিকের কিছু নয়। ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

আমার এই পোস্টের টাইটেল অনুযায়ী সরাসরি Youtube থেকে সরাসরি Download 100% কার্যকর করতে যে ট্রিকসটি কাজে লাগাতে হবে সেটি খুবি সহজসাধ্য ব্যাপার, যা যে কেউ-ই খুব অল্প সময়ের মধ্যেই করতে পারবে।

 

প্রকৃতপক্ষে ইউটিউব ভিডিও সংরক্ষণের এক সুবিশাল প্ল্যাটফর্ম।তাছাড়া  ইউটিউব হল একটি ভিডিও শেয়ারিং সাইট, যার মাধ্যমে যেকোন ইউজার নিজের ভিডিও আপলোড করতে পারে একইসাথে অন্যদের আপলোড করা ভিডিওগুলোও দেখতে পারে। এই সাইটটি ২০০৫ সালে প্রথম মুক্ত ওয়েবসাইট হিসেবে যাত্রা করে।ইউটিউবের শ্লোগান হল “broadcast yourself”। এক পরিসংখ্যানে দেখা গেছে যে The total number of people who use YouTube – 1,300,000,000. 300 hours of video are uploaded to YouTube every minute! Almost 5 billion videos are watched on Youtube every single day. In an average month, 8 out of 10 18-49 year-olds watch YouTube.  তাহলে বুঝেন বিষয়টা!

এবার কাজের কথায় আসি , আমরা যারা প্রযুক্তিপ্রেমি আছি আমরা সকলেই ইলেকট্রনিক ডিভাইস এবং নেট কানেকশনের সাথে জড়িত। যার কারণে আমরা কমবেশি  সবাই www.youtube.com সাইটটির সাথে পরিচিত। বর্তমান সময়ে যে এই সাইটির সাথে এখনো যোগাযোগ রক্ষা করতে ব্যর্থ সহজ কথায় সে প্রযুক্তির পথে হাটছে না। উক্ত সাইটটির সাথে পরিচিত থাকার করণে আমরা অনেক সময়-ই  উক্ত সাইটটি ব্রাইজ করে নানারকম ভিডিও দেখে থাকি । অনেক সময় এমন কিছু ভিডিও দেখি যেগুলো খুব ভাল লাগার দরুন নিজেরে পার্সোনাল স্টোরেজে রেখে দিতে মন চায়। কিন্তু সেখানেই বাধ্যবাধকতা! কেননা আমরা সরাসরি ইউটিউব থেকে কিছুই ডাউনলোড দিতে পারি না। তাছাড়া ডাউনলোড দিতে গেলেও অনেককিছুর দরকার হয়। মোবাইলে ডাউনলোড দিতে গেলে বেশিরভাগ ক্ষেত্রে আমরা videmate ব্যবহার করে থাকি, কম্পিউটারে করতে গেলে কতরকম সপটওয়্যার আর এক্সটেনশন যে ব্যবহার করতে তা বলে শেষ করতে পারব না।

এসব কাঠখড় ঝামেলা পোহাতেই আমার এই পোস্ট। আমি এমন একটি সহজ ট্রিকসের কথা বলবো  যার মাধ্যমে আপনি খুব সহজেই সরাসরি Youtube থেকে সরাসরি Download 100% করতে পারবেন।

সরাসরি Youtube থেকে সরাসরি Download 100% করতে আপনাকে যা যা করতে হবে-

 

১) www.youtube.com এ যান।

২) যে কোন একটি ভিডিও সিলেক্ট করুন।

৩) যে ভিডিওটি সিলেক্ট করে ওপেন করেছেন সেই ভিডিওটির লিংক বারে গিয়ে উক্ত লিংকে www. এর পর ss এক্সটেনশনটি যোগ করে দিন। যেমনঃ www.ssyoutube/………………….?

৪) ss যোগ করে লিংকটি ওপেন করলেই নিচের ছবিটির মত একটি পেজ আসব

easy to easy download from youtube.

 

৫) এবার আপনি আপনার ফরমেট বা কোয়ালিটি অনুয়াযী ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজেই।

 

 

এই ছিলো আমার ইউটিউব থেকে ডাউনলোড করার সবচেয়ে সহজ সমাধান। যার জন্যে কোন সপটওয়্যারের প্রয়োজন নেই । খুব সহজে এবং অল্প সময়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে এই ট্রিকসটি কাজে লাগান।

 

সবশেষে আবারো বলছি এটি আমার প্রথম পোস্ট আশা করব ভুলগুলো ক্ষমার দৃষ্টিতেই দেখবেন। পোস্টটি কাজে দিলে কিছু সময়ের চেষ্টা বিফলে যাবে না। ধন্যবাদ সবাইকে ভাল থাকুন , সুস্থ থাকুন। আসসালামু আলাইকুম।

Comments (No)

Leave a Reply