ফ্রিল্যান্সিং এ এবার সফল হোন এইসাইটগুলোতে কাজ করে আপনার এন্ড্রোয়েড বা পিসি দিয়ে 1

আসলামুআলাইকুম
কেমন আছেন সকলেই।আশা করি সকলেই ভালো আছেন।পোস্টটি শুরু করার আগে বলতে চাই প্লিজ পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পরবেন।
আমি আজকে কয়েকটি নতুন ফ্রিল্যান্সিং সাইট নিয়ে আলোচনা করব।যেগুলো রিয়েল সাইট এবং নিয়মিত পেমেন্ট করে। আমি বলব যে আপনারা পোস্টটি পড়ার সাথে সাথে যেই লিংকগুলো পাবেন সেগুলো কপি করে কোথাও পেস্ট করে রেখে দিবেন তাহলে আপনাদের সুবিধা হবে।কারণ আপনারা যদি পোস্টটি পড়ার সাথে সাথে যেকোনো একটি লিংকে ক্লিক করেন তাহলে ভালোভাবে পোস্টটি বুঝতে পারবেন এবং যেকোন সময় আপনি লিংকগুলো ব্রাউজ করতে পারবেন। এই সাইট গুলোর মধ্যে একটি সাইট হলো বিটকয়েন সাইট,একটি হলো ক্লিকসাইট আর একটি হলো এপ।এগুলোর মধ্য আপনাকে একটি বিটকয়েন সাইটে ও এপে কোনো কাজ করতে হবে অনলি একাউন্ট খুলে রাখলেই বিটকয়েন ও ডলার মাইনিং হতে থাকবে।আর এপটি শুধু আপনাকে ফোন/পিসিতে ইনস্টল করে রেখে দিলে মাঝে মাঝে কিছু নোটিফিকেশন যাবে আপনি শুধু কেটে কেটে দিবেন।এভাবেই আপনার ইনকাম হতে থাকবে।একটা কথা বলে রাখি আমি প্রথমে সাইট গুলোতে কাজ করার ভিডিও দিবো তারপর সেই সাইটে একাউন্ট খোলার লিংক দিবো।আর একটা কথা বলে রাখি আপনার যদি কয়েন বেসে একাউন্ট না থাকে তাহলে নিচের ভিডিওটি দেখে কয়েনবেস একাউন্ট খুলে নিন।
কয়েনবেসে একাউন্ট খুলুন এই ভিডিওটি দেখে
ভিডিওটির ডিসক্রিপশন বক্সে কয়েনবেসে একাউন্ট খোলার জন্য লিংক দেওয়া আছে।আপনারা যারা নতুন পড়তেছেন তাদেরকে উদ্দেশ্য করে বলতেছি আপনরা এই পোস্টে যতগুলো হলুদ রঙের লেখা দেখতে পাবেন সেগুলোই মূলত সাইটগুলোর লিংক।নিচের ভিডিওটি দেখে কয়েনবেসে একাউন্ট খুলে নিন।
এবার আসি মূল আলোচনায়।
প্রথমে যেই সাইটটি নিয়ে আলোচনা করব সেটি হলো একটি ইন্ডিয়ান সাইট এটি বাংলাদেশে আসার মাত্র ২-৩ মাস হলো। কিন্তু এটি নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে।এতে আপনারা ৭ লেভেল পর্যন্ত রেফার কমিশন পাবেন।এই সাইট সম্পর্কিত আর কিছু লিখছি না।নিচে ভিডিও এবং সাইট লিংক দিয়ে দিচ্ছি। আপনারা প্রথমে ভিডিওটি দেখবেন এবং পরে একাউন্ট ক্রিয়েট করবেন।
ভিডিও লিংক:-এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন
সাইটে একাউন্ট খোলার লিংক:-এই সাইটে একাউন্ট খুলুন এখান থেকে
দ্বিতীয় সাইটটি হলো একটি আমেরিকান সাইটটি। আসলে এইখানে শুধু সাইটটি থেকে একাউন্ট খুলে আপনার ফোনে শুধু একটি এপ রাখে দিলেই ইনকাম হতে থাকবে।এইখানেও লেভেল ৭ পর্যন্ত আপনারা রেফার কমিশন পাবেন।বেশি লিখলে আপনাদের পড়তে মন চাবে না তাই নিচের ভিডিওটি দেখে একাউন্ট খুলে নিন আর কোনো কাজ ছাড়াই ইনকাম শুরু করুন।
ভিডিও লিংক:-https://youtu.be/7gSlGzK3tLkএখানে ক্লিক করে ভিডিওটি দেখুন
সাইটে একাউন্ট খোলার লিংক:-এখানে ক্লিক করে সাইটটিতে একাউন্ট খুলুন

এবার যেই সাইটটি নিয়ে আলোচনা করব সেটি হলো একটি বিটকয়েন মাইনিং সাইট।আমরা হয়তো বা জানি প্রতিনিয়ত-ই বিটকয়েন এর দাম বৃদ্ধী পাচ্ছে।এক বছর আগে ১ বিটকয়েন সমান ১-২ লক্ষ টকা ছিল। কিন্তু বর্তমানে এর দম অর্থ্যাৎ ১ বিটকয়েন সমান ৬-৭ লক্ষ টাকা।আপনারা যদি আমার কথা বিশ্বাস না করেন তাহলে গুগলে সার্চ দিয়ে দেখতে পারেন।আপনি হয়তো ভাবতে পারেন এই সাইট কেন আমাকে ফ্রি বিটকয়েন দিবে।হ্যাঁ তারা আপনাকে প্রতিদিন ফ্রি ৩০০০০ সতোশি দিবে যদি আপনি তাদের সাইটে একাউন্ট খুলে রাখেন। আর আপনার ০.০০৬ বিটকয়েন বা ৩৮২৪ টাকা হলে আপনি এই সাইট থেকে উইথড্র দিতে পারবেন।এখানে কোনো কাজ নেই কিন্তু আপনি এইখানে ওদের দেওয়া বিভিন্ন প্লেন কিনতে পারেন আপনার মাইন করা কয়েন থকে এতে আপনার মাইনিং আরো বাড়ে যাবে।নিচের ভিডিওটি দেখুন পেমেন্ট প্রুফ ও আছে ভিডিওটিতে।
ভিডিও লিংক:- এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন
সাইটে একাউন্ট খোলার লিংক:-এখানে ক্লিক করে সাইটটিতে একাউন্ট খুলুন
আজ আর বেশি কিছু লিখছি না।আমার সাথেই থাকুন কারণ এর পরের টিউনে আমি আরো তিনটি আর্নিং এপ নিয়ে আলোচনা করব ভিডিও ও পেমেন্ট প্রুফসহ।কোনো প্রয়োজনে বা সমস্যা হলে আমাকে ফেসবুকে মেসেজ দিন অথবা ফোন করুন নিচে দেওয়া নম্বর থেকে।
ফেসবুকে মেসেজ দিন এখানে ক্লিক করে
ফোন নম্বর:- 01784575915 (ফোনে না পেলে মেসেজ দিবেন)
ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।আর সবসময় positive thinking(পজিটিভ থিংকিং) করুন এবং ধৈর্য ধারণ করুন তাহলে ফ্রিল্যান্সিং এ সফল হতে পারবেন বলে আমি মনে করি।
ধন্যবাদ

By AKM KABIR

আমি সত্য বলি। আমি কোনো ভুয়া সংবাদ দেই না। trust me.

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ