এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ফেসবুক ব্যবহার করে অনলাইনে সহজে আয় করার উপায় আর পেমেন্ট ১০০% নিশ্চিত। আমি পেরেছি আপনিও পারবেন।

আমরা সবাই Facebook, Google Plus, Twitter, YouTube ব্যবহার করি। আজ আমি আপনাদেরকে দেখাব কিভাবে Facebook, Google Plus, Twitter, YouTube ব্যবহার করে  অনলাইনে ইউরো আয় করা যায়। বোঝার সুবিধার্থে আমি এই বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনা করব। আজকাল আমাদের সবারই Facebook, Google Plus, Twitter, YouTube এ Account আছে এবং আমরা প্রতি নিয়তই সেগুলো ব্যবহার করে থাকি। আর এই  Social Media সাইটগুলো Facebook, Google Plus, Twitter, YouTube  দ্বারা  Like, Follow, Share এর মাধ্যমে খুব সহজে অনলাইনে Money earn করা যায়।
এবার step by step  account করা ও কাজ  করার সহজ নিয়ম দেখুন।
প্রথমে একাউন্ট করার জন্য এই লিংক এ ক্লিক করুন। তারপর Create an Account বারে ক্লিক করুন। এরপর যে পেজ আসবে সেখানে প্রয়োজনীয় তথ্য দিয়ে Create an Account ক্লিক করলেই আপনার একাউন্ট তৈরির কাজ শেষ। নিচের দেওয়া ছবি দেখুন।
এবার আপনার একাউন্টের সাথে Facebook, Google Plus, Twitter Acount যুক্ত করারর জন্য নিচের ছবির গুলো দেখুন এবং নিয়ম মত কাজ করুন।
উপরের ছবিতে চিহ্নিত Facebook একটি অফশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে কিছুক্ষন পর একটি Facebook পেজ আসবে। সেখানে আপনার ফেসবুক আইডি ও পাসওয়ার্ড দিলেই এই সাইটের সাথে আপনার ফেসবুক এড হয়ে যাবে। অনুরূপভাবে অন্যান্য গুলো। আপনি যখন Faccbook, Twitter, Google plus Account যুক্ত করবেন অনেক Credits পাবেন এবং প্রতিটি Credits: 4.00 করে হবে।
এখন Facebook Credits গুলো ক্লিক করলে একটি faccbook page আসবে, সেখানে Like, Follow তে ক্লিক করে Credits earn করতে হবে। Page complete হলে update এ ক্লিক করতে হবে। তাহলে আপনার একাউন্ট এ  Credits/ Cash show করবে। অনুরূপভাবে আপনি Google Plus, Twitter একাউন্ট যুক্ত করে নিয়ে বেশি Credits earn করতে পারবেন।
যখন আপনার একাউন্টে 3000 Credits=15 EUR হবে তখন আপনি Paypol or Payza এর মাধ্যমে Cash out করতে পারবেন।

Comments (No)

Leave a Reply