পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting

পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting আমাদের ইনকামিং নিত্য নতুন অ্যাপ এর মধ্য বর্তমানে এই অ্যাপটি রয়েছে ইনকামের সেরা।এখানে যে কোনো ক্যাটাগরির মানুষ কাজ করতে পারবে।কেননা আমরা Facebook সবাই ব্যাবহার করে থাকি এখানে শুধু ফেইসবুক এর মতো Like, Comment, Post and Follow দিয়েই প্রচুর পরিমানের উপার্জন করা সম্ভব।

পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting 1

মোট কথা হলো এটি একটি সোশ্যাল মিডিয়া বর্তমান অবস্থায় এখানে ইনকামের জন্য ইউজার রয়েছে প্রচুর লাইক দিলেও উপার্জন করা যায় এবং পোষ্ট দাতার পোস্টে লাইক পেলেও উপার্জন করা যায় তাই পোস্ট করে রেখে দিলেও ইনকাম হতে থাকবে।

বর্তমানে সেরা ইনকামের দিক দিয়ে শীর্ষ স্থানে রয়েছে এই অ্যাপটি এখানে কোনো VPN ব্যাবহার করার প্রয়োজন পরে না।আপনি সরাসরি ভিপিএন ছাড়া ব্যাবহার করতে পারবেন।নিচে রেজিস্টার লিঙ্ক দিয়ে দিচ্ছি আশাকরি আপনি আমার রেজিস্টার লিঙ্ক দিয়েই রেজিস্টার করবেন তাহলে আমি আপনার রেফার বোনাস পাবো আপনিও বোনাস পেয়ে যাবেন।

অ্যাপ(Apps) লিঙ্কঃ sohojaffilietes

আপনি এই লিংকটি কপি করে Chrome browser এ পেস্ট করে অ্যাপটি ডাউনলোড করুন।

Apps টি রেজিস্টার কিভাবে করব?

Apps টি ডাউনলোড হওয়ার পর আপনি যখন ক্লিক করবেন আপনার সামনে একটি পেইজ চলে আসবে উপরে Facebook দেওয়া থাকবে এবং নিচে Google দেওয়া থাকবে।আপনি Google সিলেক্ট করে নিবেন তারপর আপনার একাধিক গুগল আইডি সামনে show করবে তারপর আপনার ইচ্ছেমতো একাউন্ত সিলেক্ট করে নিবেন।

পরবর্তী ধাপঃ

১। আপনার সম্পূর্ণ নাম বসিয়ে দিবেন।

২। আপনার ইউজার নাম বসিয়ে দিবেন।

৩। কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করে নিবেন।

৪। USD দেওয়া থাকলে আপনি Continue তে ক্লিক করে দিবেন

আপনার অ্যাকাউন্ট সম্পন্ন হয়ে যাবে ইনশাআল্লাহ্‌।

পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting 2

কাজ এবং উপার্জন কিভাবে করবে?

কাজ এখানে আহামরি কিছু নেই আপনি এখানে লাইক দিবেন প্রতিটি লাইকের জন্য ৫০ পয়েন্ট পেয়ে যাবেন।আপনি এখানে পোস্ট করবেন আপনাকে যতজন লাইক করবে প্রতিটি লাইকের জন্য আপনি ৫০ পয়েন্ট করে পেতে থাকবেন এবং যে লাইক দিবে আপনাকে সেও ৫০ পয়েন্ট পাবে আপনাকে লাইক দিয়ে।

তারপর আপনি চ্যাট করেও উপার্জন করে নিতে পারেন আপনি একাধিক বেক্তির সাথে চ্যাট করে উপার্জন করতে পারেবেন।

তাছারা ফলোওয়ার সংখ্যা বৃদ্ধি করে ইনকাম করতে পারবেন।মোট কথা আপনি এখানে প্রতিটা ধাপে ধাপে উপার্জন করে নিতে পারবেন।তাই আপনি যদি কাজ করেন প্রতিদিন খুব ভালো একটা উপার্জন নিতে পারবেন এইখান থেকে আপনি চাইলে এখনি রেজিস্টার করে ফেলতে পারেন।

রেফার করে কি ইনকাম করা যায় ?

এখানে রেফার ইনকামটা দিচ্ছে তারা প্রচুর পরিমানের আপনি যদি আপনার রেফার লিংকটি আপনার বন্ধুদের সাথে সেয়ার করেন তাহলে আপনার বন্ধু যদি রেজিস্টার করে আপনি পেয়ে জাবেন ২৫০০০ হাজার পয়েন্ট। এবং রেফার লিঙ্ক এ ক্লিক করে যদি রেজিস্টার না করে আপনি পেয়ে যাবেন ১৫০০০ হাজার পয়েন্ট তাই যারা শুধু রেফার করেও ইনকাম করতে চান তারা চাইলে খুব ভালো পরিমানের উপার্জন নিতে পারবেন এইখান থেকে।

পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting 3

পেমেন্ট কিভাবে নিবো?

এই অ্যাপ থেকে মাত্র 0.19$ সেন্ট হলেই পেমেন্ট নিয়ে নিতে পারবেন coinbase এর মাধ্যমে। Perfect Money তে জদি নিতে চান তাহলে আপনার মিনিমাম 1.04$ ডলার (USD) থাকতে হবে। Amazon এ নিতে গেলে মিনিমাম 0.69$ সেন্ট থাকতে হবে।

Advcash এ মিনিমাম 1.04$ ডলার (USD) হলে নিতে পারবেন। Paypal মিনিমাম 1.04$ ডলার (USD) হলে নিতে পারবেন। Binance এ 1.04$ ডলার (USD) হলে নিতে পারবেন এবং PAYEER এ 0.19$ সেন্ট হলে নিয়ে নিতে পারবেন।

পোস্ট.লাইক.কমেন্ট করেই মাসে ইনকাম করুণ ৫০$ থেকে ৩০০$ ডলার/Earn $50 to $300 a month by posting, liking, and commenting 4

আপনার মূল্যবান সময় দিয়ে পরার জন্য আপনাকে ধন্যবাদ।

(নিজের খেয়াল রাখবেন পরিবারের খেয়াল রাখবেন)

আল্লাহ্‌ হাফেজ।

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ