নতুন সাইট থেকে সহজেই আয় করুন BTC, LTC, DOGE

আমি আজকে আপনাদের একটা নতুন সাইটের সংগে পরিচয় করিয়ে দিতে চাই । এটি মূলত একটি faucet সাইট যেখান থেকে আপনারা BTC, LTC, ETH, DOGE সহ আরো অনেক ধরনের Cryptocurrency আয় করতে পারবেন ।

বর্তমানে World Market এ অনেক ধরনের Cryptocurrency চলমান অবস্থায় আছে । তার মধ্যে সবচেয়ে বেশি প্রচলিত Bitcoin, তারপরে আছে Litecoin, Ethereum, Dogecoin এবং আরো অনেক যাদের নাম খুব কমই শোনা যায় । যারা জানেন তারা তো জানেনই, যারা জানেন না তাদের জন্য বলে রাখি প্রতিটা Cryptocurrency এর দামই সময়ের সাথে সাথে উঠানামা করে । আর এর সব দাম উঠানামার আপডেট আপনারা সবসময় রাখতে পারেন এই লিঙ্ক থেকে । আজ কোন একটা কয়েন এর দাম যাই থাকুক না কেন, ভবিষ্যতে তার দাম কোথায় যাবে তা কেউই নিশ্চয়তা দিতে পারবে না। এখন যেই কয়েনের দাম কম সেইটা আপনি যত সহজে বেশি পরিমানে Earn করে রাখতে পারবেন, পরবর্তীতে দাম বেড়ে গেলে স্বাভাবিকভাবেই তা আর ততটা সহজে পারবেন না । তাই আমার মনে হয় যেই কয়েন ই হোক , Earn করে জমিয়ে রাখলে একসময় তা ঠিকই কাজে আসবে ।

আমি যেই সাইট এর কথা বলতে চাই , সেখান থেকে কি কি Earn করা সম্ভব দেখুন ঃ

যাই হোক কাজের কথায় আসি । যেকোন Cryptocurrency জমানোর জন্য কোন না কোন Wallet প্রয়োজন । একদম শুরুর দিকে যখন Bitcoin পপুলারিটি পাওয়া শুরু করে, সেই সময় থেকেই সবচেয়ে পপুলার Wallet হল Coinbase . কিন্তু Coinbase শুধুমাত্র Bitcoin, Bitcoin Cash, Ethereum আর Litecoin সাপোর্ট করে । তাহলে অন্য কয়েন জমাবো কোথায় ! আমি সাজেস্ট করব Coinpayments. এইটা সাজেস্ট করার কারন হল এই Wallet অলমোস্ট সব ধরনের Cryptocurrency ই সাপোর্ট করে । উপরের ছবিতে যেই কয়টা Address পূরন করা দেখছেন সেইগুলা এই Coinpayments Wallet এরই । Coinpayments এর আরো একটা সুবিধা হচ্ছে এইখানে আপনি চাইলেই এক Currency থেকে অন্য Currency তে Exchange করে ফেলতে পারবেন সাইটের মধ্যে থেকেই ।

Coinpayments এ Account খুলতে ক্লিক করুন এখানে …

Account খুলা হয়ে গেলে Login করে নিচের মত Your Wallet > BTC Options > Deposit/Receive এ ক্লিক করবেন ।

তারপর Add New Deposit Address এ ক্লিক করলেই আপনার Bitcoin Address রেডি হয়ে গেল…

এখন এই Address এ Bitcoin পাঠালে তা আপনার Account এ চলে আসবে।

একইভাবে প্রথম ছবিতে যেই কয়টা Currency দেখছেন সবগুলোর জন্য Address Generate করে ফেলুন। এই Address গুলো আমরা ব্যবহার করব পরবর্তী Step এ …

এখন আপনাদের লাগবে একটা Faucethub অ্যাকাউন্ট । কারন ওই সাইটের পেমেন্ট আপনি পাবেন Faucethub এর মাধ্যমে । যাদের আছে তারা কন্টিনিউ করেন ।

যাদের Faucethub অ্যাকাউন্ট নেই তারা খুলে নিন এই লিঙ্ক থেকে .

এখন Faucethub এ Login করে নিচের মত Wallet Addresses এ গিয়ে আপনার সব Address সেট করে নিন ।

Select a Currency তে ক্লিক করে একটা একটা করে Currency সিলেক্ট করুন, তারপর আপনার Coinpayments Wallet বা আপনার অন্য কোন Wallet থেকে ওই Currency এর যেই Deposit Address জেনারেট করেছিলেন সেইটা কপি করে এনে Address Field এ বসিয়ে দিন । তারপর Link This Address ক্লিক করুন । সবগুলা Add করে হয়ে গেলে আপনার Faucethub Account রেডি । কোথাও না বুঝলে কমেন্টে বলুন, হেল্প করব ।

এবার চলুন এত কিছু যেই সাইট এর জন্য করলাম সেইখানে …

Registration করে ফেলুন এই লিঙ্ক থেকে

লগিন করার পর এখানে আসবে –

তারপর Wallet এ ক্লিক করুন …

এই পেজ আসবে । Faucethub এ যেই Address গুলো Add করেছেন সেই Address গুলো এখানে বসিয়ে সেভ দিয়ে দিন । ব্যাস, অ্যাকাউন্ট সেটাপ শেষ । Back To Dashboard ক্লিক করে হোম এ চলে যান ।

এখানে যেকোন Currency এর Claim বাটনে ক্লিক করে একটা বা কখনো দুইটা captcha পূরন করলেই আপনার Currency পেয়ে যাবেন । একেকটা Claim এর পর ৫ মিনিট Wait time. তখন আপনি অন্য Currency ট্রাই করেন । এভাবে একটার পর একটা Cycle করে Claim করতে থাকেন । দিনে টোটাল ১০০ টা ক্লেইম করতে পারবেন । তাছাড়া Auto Faucet ও আছে যেখানে আপনি Start করে Browser Tab ওপেন রাখলেই প্রতি মিনিটে আয় হতে থাকবে কোন কিছু না করেই…

এখন আপনি বলতে পারেন Zcash, Peercoin এইগুলা Earn করে কি করব ?

এখন হয়ত এইগুলার দাম কম, ভবিষ্যতে বাড়তেও তো পারে । দাম যদি না ও বাড়ে লস নাই । কেন সেইটা Exchange অপশনে ক্লিক করলেই বুঝবেন ।

এখান থেকে আপনি এক Currency থেকে অন্য Currency তে কনভার্ট করে ফেলতে পারবেন সহজেই । আপনি যদি শুধু Dogecoin চান, তাহলে সব কয়েন গুলো Dogecoin এ কনভার্ট করে ফেলবেন ।

এখন কয়টা Address Link করবেন সেইটা আপনার ব্যপার ।

এবার আসি Payment এর বিষয়ে । Withdraw বাটনে Click করলে নিচের মত আসবে –

দেখতেই পাচ্ছেন কোনো Minimum Withdraw Limit নাই, Transaction এর জন্য কোন চার্জ ও নাই । যেকোন সময় আপনি Withdraw করতে পারেন । Process ক্লিক করলেই Payment চলে যাবে আপনার Faucethub এ …

দেখুন Withdraw দিতে দিতেই চলে এসেছে ।

Faucethub একটা Trusted Site . সুতরাং একবার এখানে Payment চলে আসলে আর চিন্তার কারন নেই । এখান থেকে আপনি আপনার Wallet এ Currency ট্রান্সফার করে নিতে পারবেন ।

টিপ্সঃ  কোনো সাইট Trusted কি না জানতে এইভাবে Google Search করবেন ।

যেকোন সাইটে ইনকামের চেষ্টা করার আগে Beermoney Forum এ Search দিয়ে Recent কমেন্টগুলো দেখে শিউর হয়ে তবেই লেনদেন করবেন । এতে ধোঁকা খাওয়ার চান্স অনেক কমে যাবে আপনাদের ।

আপাতত এইটুকুই । এটা আমার প্রথম পোস্ট , তাই ভালোমত বুঝাতে না পারলে ক্ষমার দৃস্টিতে দেখবেন, প্রশ্ন করবেন ; সাহায্য করার চেষ্টা থাকবে ।

ধন্যবাদ সবাইকে। ভাল থাকবেন ।

Comments (No)

Leave a Reply