‘কুইজগিরি’ অ্যাপে কুইজ খেলে টাকা আয় করুন 1
কুইজগিরি’ অ্যাপে কুইজ খেলে টাকা আয় করুন “আসসালামু আলাইকুম,, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন।
সেই কামনাই করি সবাইকে Esho Ay kori এ স্বাগতম! বরাবরের মতোই আপনাদের সামনে আমি আবার হাজির হয়েছি একটি নতুন পোষ্ট নিয়ে। আজকে আমি আপনাদেরকে বিশ্বস্ত একটি আর্নিং অ্যাপ শেয়ার করব যেখান থেকে আপনারা কিছু টাকা আয় করার পাশাপাশি অনেক কিছু জানতে পারবেন।

বিশেষ করে শিক্ষার্থীরা এই অ্যাপটি ব্যবহার করার মাধ্যমে অনেক কিছু জানতে পারবেন ও কিছু টাকা আয় করতে পারবেন। এটি একটি বিশ্বস্ত অ্যাপ।আর সবচেয়ে বড় কথা হলো এটি বিকাশ এর একটি অ্যাপ তাই ১০০% বিশস্ত। প্রথমে আপনি নিচের ডাউনলোড লেখাটি ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করে নিবেন। ক্লিক: অ্যান্ড্রয়েড- ‘ডাউনলোড ‘ আই ও এস- ‘ডাউনলোড ‘

অ্যাপটি ডাউনলোড করার পর অন্যান্য অ্যাপ এর মতো নেই এখানে শুধুমাত্র আপনি আপনার একটি ফোন নম্বর দিয়ে সাইন আপ করে নিতে পারবেন। প্রথমে আপনি আপনার একটি ফোন নম্বর দিবেন এবং সেই নম্বরে তারা একটি ভেরিফিকেশন কোড পাঠাবে এবং সেই কোডটি লিখে, আপনার নাম আর যদি আপনার ইচ্ছা হয় তাহলে আপনার সম্পর্কে কিছু তথ্য দিয়ে অ্যাকাউন্ট খুলে নিবেন। একাউন্ট খোলা হয়ে গেলে আপনি অ্যাপের ভিতরে অনেক কুইজ দেখতে পারবেন।

Brain Food
অফারSponsored by Esho Ay Kori
গ্রাথোর ডটকম থেকে লেখালেখি করে আপনিও ইনকাম করুন। [সবার জন্য উন্মুক্ত]।

আমি যথাসম্ভব এই অ্যাপটি সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত জানাবো। এখানে আপনি লাইভ কুইজ, উইকলি কুইজ, টুর্নামেন্ট আরো অনেক ভাবে কুইজ খেলে আয় করতে পারবেন। এখানে প্রতিদিন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কে ১০০ টাকা মোবাইল রিচার্জ দেওয়া হয়। সাপ্তাহিক কুইজ- প্রতি সপ্তাহের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কয়েকজনকে বিজয়ী হিসেবে নগদ অর্থ সহ আরো কিছু আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। Online Earning Tips

টুর্নামেন্ট- অ্যাপটিতে সব সময় কোন না কোন টুর্নামেন্ট আয়োজন করা হয়ে থাকে। টুর্নামেন্ট এর জন্য মোট ৫০ মিনিট সময় থাকে, একটি ইউজারা এএকবারই খেলতে পারবেন।
টুর্নামেন্ট সাধারণত কোন একটা বিষয়ের উপর হয়ে থাকে এবং সেই টূর্নামেন্টে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কয়েকজনকে নগদ অর্থ সহ কিছু আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়। এই টুর্নামেন্ট কিছু কয়েন মাধ্যমে খেলতে হবে।

কুইজগিরি’ অ্যাপে কুইজ খেলে টাকা আয় করুন

এছাড়া আপনি আপনার মেধা যাচাই করতে পারবেন বিসিএস মডেল টেস্ট এই অপশনটি খেলে এবং কয়েন অর্জন করতে পারেন যার মাধ্যমে টূর্নামেন্ট খেলতে পারবেন।

চ্যালেঞ্জ ফ্রেন্ড- এছাড়া এখানে আপনি আপনার ফ্রেন্ড দের কে চ্যালেঞ্জ করে কয়েন অর্জন করতে পারবেন। আর বর্তমানে এখানে একটি অফার চলতেছে তা হলো -সাবস্ক্রিপশনে 1GB ডাটা বোনাস সাথে হাজারো পুরস্কার!

আশা করি আমার এই পোস্টটি আপনাদের ভালো লেগেছে। এটি একটি বিশ্বস্ত অ্যাপ তাই আপনি এখানে নির্দ্বিধায় কুইজ খেলে আয় করতে পারেন।পোস্টটি ভাল লাগলে অবশ্যই অন্যদের মাঝে শেয়ার করবেন। ধন্যবাদ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ