কিভাবে ১ টা সাইট থেকে প্রতিমাসে 36,240 টাকা আয় করতে পারবেন দেখে যান। সম্পূর্ণ বাংলা টিউটরিয়াল See how you can earn36,240 rupes per month from 1site.complete best bangla tutorial 1

36,240 টাকার রহস্য কি?

কিভাবে ১ টা সাইট থেকে প্রতিমাসে 36,240 টাকা আয় করতে পারবেন দেখে যান। 1 Bitcoin = 453$ = 453*80 = 36,240tkহ্যাঁ বর্তমান বিশ্বে বিটকয়েনের চাহিদা বাড়ছে সেই সাথে বিটকয়েনের মূল্যও দিন দিন বেড়ে যাচ্ছে।2020 সালের মধ্যে 1 Bitcoin = 1000$+ হবে। আর বিটকয়েন সাইটগুলো স্কেম করেনা। তাই বিটকয়েন আয় অনেক ভালো একটা পদ্ধতি। আর মাসে 36 হাজার টাকা আয় করতে হলে তো কিচু কষ্ট করতে হবে এমনটি অনেক সময়ও দিতে হবে তাই না?

১ টা সাইট থেকে কিভাবে?

হ্যাঁ ১টা সাইট থেকেই আয় করতে পারবেন। মূলত আমি যে সাইট দিবো সেটি একটি Rotator. এই সাইটের ভিতরেই প্রায় 30+ Bitcoin Earnings সাইট আছে। সাধারণত: ১ টা বিটকয়েন সাইট প্রতি 10 মিনিট বা 30 মিনিট পরপর Satoshi দিয়ে থাকে। সেই ক্ষেত্রে এই রোটেটর ব্যাবহার করলে এটার পর আরেকটা সাইট আসবে এবং পর্যায় ক্রমে প্রতিটি সাইট ভিজিট হবে এবং আয় হবে। Play this rotator to claim 66,220 satoshi Hourly! if you play all faucet at the time, you can earn 1,589,281 satoshi Daily

এই সাইট থেকে প্রতিমাসে 1 Bitcoin আয় করা সম্ভব?

হ্যাঁ সম্ভব কয়েকটি Logic দেখুন:

  1. যেহেতু এই সাইটে 30 টার মত বিটকয়েন আয়ের সাইট আছে এবং 24 ঘন্টা রোটেট করে আয় করা যায়। যেমন: 1 টা সাইটে 200 Satoshi দিলো 10 মিনিট পর আবার দিবে। যেহেতু এখানে অনেক সাইট আপনি আরেকটা সাইটে গেলেন ওই টাও নিলেন তারপর আরেকটা সাইটে এভাবে রোটেটর ব্যবহার করে 24 ঘন্টা আয় করতে পারবেন।
  2. কিন্তু এখানে 200, 300 Satoshi দিয়ে কি ১ মাসে ১ বিটকয়েন হবে? হবেনা। তো কি করতে হবে? Rabbit ধরতে হবে। আপনি বিভিন্ন সাইট ব্রাউজ করার সময় একটা Rabbit আসবে সেটা ধরতে পারলে 1000 থেকে 4000 পর্যন্ত satoshi পাওয়া যায়। প্রতিদিন 20 – 50 বার ধরতে পারলেই আপনি Success. নিচে Rabbit ধরার সিস্টেম শিখাবো সেটাই গোপন ব্যাপার।
  3. Multiplier এবং Lottery এই দুইটি কিন্তু কাজের এই গুলো Expert দের কাজ। আপনি কয়েক মাস কাজ করারপর Expert হলে এই কাজে হাত দিবেন। Multiplier এ অটো Betting আপনার আয়কে স্থায়ী করবে। তখন আরো বেশি আয় হবে।

বিটকয়েনের টাকা হাতে পাবো কিভাবে?

  1. E-pay রোটেটরে কাজ করে বিটকয়েন গুলো Coinbase এ নিবেন
  2. Coinbase থেকে Goldux এক্সেঞ্জারের মাধ্যমে Payza তে ডলার হিসেবে নিতে পারবেন। তারপর Payza থেকে সোজা ব্যংকে হা হা হা
  3. Coinbase থেকে মোবাইলে রিচার্জ ও করে নিতে পারবেন এটা পরবর্তি টিউটরিয়ালে দেখাবো।

আমার ট্রিকটি ব্যবহার করতে যা যা লাগবে:

  1. 1 টা Computer + Net Connection
  2. একটা Email একাউন্ট Click here to register
  3. Payza একাউন্ট (Bitcoin dollar হিসেবে পাবার জন্য) >> Click here to register
  4. Coinbase একাউন্ট (Payza এর মত শুধু Bitcoin জমা হবে) >> Click here to register
  5. E-pay একাউন্ট (কাজ করতে হবে এখানে) >> Click here to register
  6. Goldux একাউন্ট (Coinbase থেকে Payza তে $$ ট্রান্সফার করার জন্য) >> Click here to register

কাজ করার পদ্ধতি গুলো:

মোবাইল দিয়ে কাজ করতে পারবেন কিন্তু ১ মাসে 1 Bitcoin আয় করতে পারবেন কিনা সেটা বলতে পারবোনা। তবে আয় করতে পারবেন এটা ঠিক।

  1. যাদের Payza একাউন্ট নাই তারা খূলে নিন ২ মিনিট লাগবে Payza >> Click here to register
  2. যাদের Coinbase নাই তারা খূলে নিন ২ মিনিট লাগবে Coinbase একাউন্ট >> Click here to register
  3. Coinbase একাউন্ট খুলে Email থেকে ভেরিফাই করে নিন তাপর লগইন করুন
  4. ডান পাশের Wallet address এ ক্লিক করে আপনার Bitcoin address টা কপি করে ফেলুন।

5. এবার E-Pay তে ঢুকুন >> http://epay.infoপ্রথম বড় বক্সে আপনার Bitcoin address টা পেষ্ট করে Login/quick register এ ক্লিক করুন > পরের পেজে New user দিয়ে একাউন্ট খুলুন।

6. বাম পাশের Free BTC তে ক্লিক করে ডান পাশের ‍Start Browsing Faucets এ ক্লিক করুন।

7. এবারই আসল কাজ:Browsing করার সময় নতুন ট্যাব ওপেন হবে। তারপর সকল সাইটে একটা বক্স থাকবে সেখানে আপনার Bitcoin Adress দিবেন।নিচে একটা Captcha আসবে সেটা দিয়ে তারও নিচে দেখবেন Claim / Next / Spine ইত্যাদি লেখা থাকবে সেটাতে ক্লিক করবেন। সাথে সাথে Satoshi পেয়ে যাবেন এবং সেটা Epay তে জমা হবে।

8. একটা সাইটে কাজ শেষ হলে পরের সাইটে যেতে ডান পাশে উপরে লেখা থাকবে View Next Site সেখানে ক্লিক করবেন।তারপর নতুন আরেকটি সাইট আসবে একই ভাবে কাজ করবেন। অনেক সময় এই রকমও আসতে পারে Reveal দিলে যে লেখা আসবে বক্সে সেটা দিবেন।

9. এবার আসুন মশাই আসল কাজে 100, 200 Satoshi ইনকাম করার জন্য এত আয়োজন করলাম?নিচের ছবির মত যখন আসবে Stop হয়ে যাবেন এই Rabbit টাকে থরতে পারলে একে বারে 2000 ‍Satoshi নগদ পাবেন। দেখুন:

Rabbit ধরার নিয়ম:a) একদম ব্রাউজারের নিচে চলে আসবেন। উপরে কিন্তু আসবেন না।b) ডান – বাম পাশের গুগল এড গুলোকে কেটে দিবেন >> Add এর ডান পাশে Cross চিহ্ন থাকবে তাতে ক্লিক করে >> Add coverts the page এ ক্লিক করুন এড চলে যাবে ফাকা হয়ে যাবে। এবার সহজেই ধরতে পারবেন।

c) সব সময় বাম পাশে মাউস তাক করে রাখবেন Rabbit এসে বসলেই মাইস দিয়ে চাপ দিবেন। কাজ হলে পেজ রিলোড নিবে। যে ভাবেই পারবেন ধরবেন কিন্তু ১ সপ্তাহ শুধু Practice করবেন হাল ছাড়বেন না। তারপর খুব সহজেই ধরতে পারবেন।আমি আজ অনেক বার ধরেছি দেখুন:

10. Epay >> Account >> Payout এ গিয়ে Automatic payout এ টিক দিয়ে দিন। তাহলে অটো আপনার Coinbase এ বিটকয়েন ওরা পাঠিয়ে দিবে।
Minimum cashout
E-Pay Minimum cashout: 13000 Satoshi (Weekly)Coinbase Cashout: Any Amount (Any time)Goldux Exchange: 0.01000000 Bitcoin or 1$+ (Any time2-4 minute)

শেষ কথা:

মূল কাহিনিটা হলো Rabbit ধরা। Rabbit কিন্তু একবার আসবেনা বারবার আসবে বিভিন্ন সাইটে বিভিন্ন রংয়ের। কিছু আছে ধরাই যায় না। অনেক চালাক। 24 ঘন্টা যতবার রোটেট করবেন ততবার পাবেন। যখন সময় পান এটা ধরা শুরু করবেন। আর হ্যাঁ আয় করে কিন্তু সবটাকা হাতে পাবেন ভয় পাবেন না।আমি পথ দেখাইলাম আপনি নিজের বুদ্ধি ও বিবেক খাটিয়ে কোন সমস্যা হলে সমাধান করবেন। মাসে ১ বিটকয়েন আয় করা সম্ভব এটা মানবেন।আমাকে কোন প্রশ্ন না করে জানাবেন যে আপনি কয়বার ধরতে পারছেন এবং কত বিটকয়েন আয় করছেন।ধন্যবাদ

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ