ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 1

আপনি যদি এমন কোনও ওয়ার্ডপ্রেস প্লাগইন খুঁজছেন যা আপনাকে আপনার ওয়েবসাইটের ব্যাকআপ বা পুনরুদ্ধার করতে সহায়তা করে তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমাদের দেওয়া প্লাগিনগুলির তালিকাটি গঠিত এক্সএনএমএক্স সেরা প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইন যা আপনাকে এই বিভিন্ন প্রক্রিয়া সম্পর্কিত বিভিন্ন কার্য সম্পাদন করতে সহায়তা করবে।

তবে এর আগে, আসুন একসাথে আবিষ্কার করি একটি ওয়ার্ডপ্রেস ব্লগ 7 পদক্ষেপ ইনস্টল করার জন্য কিভাবে et কিভাবে আপনার ব্লগে ওয়ার্ডপ্রেস থিম অনুসন্ধান, ইনস্টল এবং সক্রিয় করবেন.

তারপরে, আমরা এখানে কেন ফিরে আসছি।

1। ব্যাকআপ এবং পুনরুদ্ধার

ব্যাকআপ এবং পুনরুদ্ধারএকটি ওয়ার্ডপ্রেস প্লাগইন যা আপনাকে স্থানীয় সার্ভারে বা যেমন বিভিন্ন ক্লাউড সার্ভারগুলিতে আপনার ওয়েবসাইটের ব্যাকআপ নির্ধারণ করতে সহায়তা করবে ড্রপবক্স, গুগল ড্রাইভ এবং অ্যামাজন এস 3। আপনি কেবলমাত্র একটি ক্লিকের মাধ্যমে বিদ্যমান পুনরুদ্ধার পয়েন্টগুলি থেকে ডাটাবেস সহ আপনার সম্পূর্ণ ওয়েবসাইটটি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 2

আপনার ওয়েবসাইট, ডাটাবেস এবং আপনার সমস্ত ব্যাকআপ ডাউনলোড করাও সম্ভব হবে। এই ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনাকে সাহায্য করবে একটি সহজ, সুরক্ষিত এবং নির্ভরযোগ্য উপায়ে ব্যাকআপ পরিচালনা ও পুনরুদ্ধার প্রক্রিয়াগুলি পরিচালনা করুন.

আরও পড়ুন কিভাবে একটি গ্রিড বিন্যাসে আপনার ওয়ার্ডপ্রেস প্রকাশনা প্রদর্শন করতে

এর প্রধান বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: ওয়েবসাইটটির সম্পূর্ণ ব্যাকআপ, অ্যামাজন এসএক্সএনএমএক্স-এ ব্যাকআপ, গুগল ড্রাইভ, ড্রপবক্স, ডিস্ক স্পেস ম্যানেজার, পুরানো ব্যাকআপগুলি স্বয়ংক্রিয়ভাবে মোছা, আপনার ওয়েবসাইটের সম্পূর্ণ পুনরুদ্ধার, মাল্টিসাইট সমর্থন ইত্যাদি

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

2.নিনজা লগইন

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 3

এই প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইনটি আপনাকে আপনার লগইন পৃষ্ঠাটি কাস্টমাইজ করতে দেয়। এটি কেবল আপনার লগইন ফর্মটি কাস্টমাইজ করার চেয়ে বেশি। আপনি পুরো পৃষ্ঠাটি কাস্টমাইজ করতে, এর রঙ পরিবর্তন করে, একটি পটভূমি চিত্র যুক্ত করতে, একটি লোগো এবং আরও অনেক কিছু যুক্ত করতে পারেন।

এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি হ’ল: ক্যাপচা সহ লগইন এবং নিবন্ধকরণের সুরক্ষা, স্বয়ংক্রিয় এবং ম্যানুয়াল আইপি নিষিদ্ধকরণ নিষ্ঠুর সাথে আপনাকে আক্রমণ করা, সমস্ত সংযোগ-সম্পর্কিত ক্রিয়াকলাপের বিশদ লগ, ভূমিকা উপর ভিত্তি করে ব্যবহারকারীদের পুনর্নির্দেশ এবং ব্যবহারকারীর নাম, সমস্ত লগইন ইভেন্টের জন্য ইমেল বিজ্ঞপ্তিগুলির প্রাপ্তি, সহজেই ব্যবহারযোগ্য গ্রাফিকাল ইন্টারফেস, বিস্তারিত ডকুমেন্টেশন এবং আরও অনেক কিছু।

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

3. মাল্টি প্লাগইন ইনস্টলার

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 4

মাল্টি প্লাগইন ইনস্টলার এমপিআই নামে পরিচিত এটি একটি ওয়ার্ডপ্রেস প্লাগইন যার লক্ষ্য একইসাথে বেশ কয়েকটি প্লাগইন ইনস্টল করে সময় বাঁচাতে সহায়তা করা। আপনি আমাকে জিজ্ঞাসা করবেন কেন এই প্লাগইন এই তালিকার অংশ? নোট করুন যে পরবর্তীকর্তারা এর প্যাকেজে একটি ব্যাকআপ প্লাগইন এবং একটি পুনরুদ্ধার প্লাগইন অফার করে যা আপনার ব্লগটিকে ব্যাক আপ এবং পুনরুদ্ধার করতে পারে।

এটি সম্পূর্ণরূপে আপনার ব্লগ সংরক্ষণ করার জন্য উত্সর্গীকৃত একটি প্লাগইন নয়, আপনি যদি একই সাথে বেশ কয়েকটি প্লাগইন ইনস্টল করতে চান তবে এটি একটি আদর্শ সহচর হবে।

আরও দেখুন: কিভাবে Google মেঘ উপর ওয়ার্ডপ্রেস ইনস্টল

এতে উত্সর্গীকৃত পৃষ্ঠাগুলি একবার দেখে আপনার দেওয়া অন্যান্য প্লাগইনগুলির তালিকা পেতে পারেন CodeCanyon.

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

4.Malcare

MalCare একটি দৈনিক স্বয়ংক্রিয় ম্যালওয়ার বিশ্লেষণ পরিষেবা। সুরক্ষা প্ল্যাটফর্মটি ওয়ান-ক্লিক ম্যালওয়্যার ক্লিনআপ পরিষেবা এবং চলমান ওয়েবসাইট সুরক্ষা সরবরাহ করে কোন মিথ্যা ইতিবাচক।

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 5

বৈশিষ্ট্য হিসাবে, এটি অন্যদের মধ্যে উপলব্ধ: ম্যালওয়ারের প্রাথমিক সনাক্তকরণএমনকি সন্ধান করা সবচেয়ে শক্ত, স্বয়ংক্রিয় এক-ক্লিকের ক্লিনআপ, আপনার সার্ভারকে ওভারলোড করে না এমন ম্যালওয়ারের জন্য স্ক্যান করা, ওয়েবসাইটে অ্যাক্সেস সুরক্ষা, একটি ওয়েব অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল, আপনার ওয়েবসাইটের সুরক্ষিত এবং বিস্তৃত ব্যাকআপগুলি, রিয়েল-টাইম ম্যালওয়ার সনাক্তকরণ, স্ক্যানের জন্য কাস্টম কীওয়ার্ড, বিশ্লেষণ করতে থিম, প্লাগইন এবং অন্যদের নির্বাচন, বিস্তারিত প্রতিবেদন এবং আরও অনেক কিছু

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

5। ব্যবহারকারী মাইগ্রেশন জুমলা ওয়ার্ডপ্রেস

আপনি একটি ওয়েবসাইট আছেজুমলাখুব বড় সংখ্যক ক্লায়েন্ট সহ এবং আপনার একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটও রয়েছে। আপনি আপনার ব্যবহারকারীদের জুমলা ওয়েবসাইট থেকে ওয়ার্ডপ্রেসে অনুলিপি / মাইগ্রেট করতে চান এবং অবশ্যই আপনি নিজে এটি করতে পারবেন না কারণ আপনার শত বা হাজারো ব্যবহারকারী রয়েছে।

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 6

ব্যবহারকারী মাইগ্রেশন জুমলা ওয়ার্ডপ্রেসআপনার জন্য প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইন। আপনাকে কেবল এটি ইনস্টল করতে হবে, কয়েকটি বিকল্প চেক করতে হবে এবং মাইগ্রেটে ক্লিক করুন।

এছাড়াও আমাদের নিবন্ধ পড়ুন আপনার গুগল র্যাঙ্কিং হার না করে কিভাবে ব্লগার থেকে ওয়ার্ডপ্রেস থেকে মাইগ্রেট করুন

এটি ইনস্টল করা এবং ব্যবহার করা খুব সহজ, কারণ সবকিছু প্রায় স্বয়ংক্রিয়ভাবে হয়ে যায়। বা এটির জন্য বিশেষ দক্ষতার প্রয়োজন হয় না।

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

৪. সুপার ব্যাকআপ এবং ক্লোন – স্থানান্তরিত করুন

ওয়ার্ডপ্রেস প্লাগইন সুপার ব্যাকআপ এবং ক্লোন – স্থানান্তরিত করুন আপনি আপনার ওয়েবসাইট সংরক্ষণ করতে পারবেন। প্রকৃতপক্ষে, আপনার ওয়েবসাইটে কাজ করা সবসময় একটি দীর্ঘ এবং জটিল প্রক্রিয়া, এবং কোনও খারাপ কনফিগারেশন বা হ্যান্ডলিংয়ের ত্রুটির কারণে আপনি যদি আপনার কাজ হারিয়ে ফেলেন তবে এটি লজ্জার বিষয় হবে।

ওয়ার্ডপ্রেস প্লাগইনের জন্য সুপার ব্যাকআপ ক্লোন মাইগ্রেট

আমাদের নিবন্ধটি দেখুন একটি ব্লগে টুইট পরিচালনা করার জন্য 4 ওয়ার্ডপ্রেস প্লাগইন

এই ওয়ার্ডপ্রেস প্লাগইন একটি নির্ভরযোগ্য ব্যাকআপ সমাধান যা আপনাকে আপনার ডেটা হারাতে এড়াতে সহায়তা করবে। এর প্রধান বৈশিষ্ট্যগুলি হ’ল:

একটি স্বজ্ঞাত ড্যাশবোর্ড, ব্যাকআপের একাধিক উদাহরণ রাখার ক্ষমতা, অন্য সার্ভারে স্থানান্তর করা হচ্ছে, ব্যাকআপ পুনরুদ্ধার, স্বয়ংক্রিয় নির্ণয়, দুর্দান্ত গ্রাহক সমর্থন, মাল্টিসাইটের জন্য সমর্থন, ইত্যাদি …

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

7। WooSquare

প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইনের উদ্দেশ্য WooSquare থেকে স্থানান্তর এবং ডেটা সিঙ্ক্রোনাইজ করুন (বিক্রয়, গ্রাহক, চালান, পণ্য জায়) প্লাগইনগুলির মধ্যেবিক্রয় স্কয়ার সিস্টেম পয়েন্টetকমার্স.বর্গক্ষেত্রপণ্য বিক্রি প্রক্রিয়া সহজতর যে একটি বিনামূল্যে বিন্দু ওয়ার্ডপ্রেস প্লাগইন।

Woosquare প্রো ওয়ার্কোম ওয়ার্সের জন্য স্কোয়ার

প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইন WooSquare অতএব ডেটা বিক্রির প্রক্রিয়া এবং এর মধ্যে সংহতকরণকে সহজ করেকমার্সএবং গ্রাহকরা যারা ব্যবহারSবিক্রয় quare পয়েন্টউভয় পক্ষের তালিকা সামঞ্জস্য না করে তাদের লেনদেনের জন্য।

আবিষ্কার করুন আপনার ওয়ার্ডপ্রেস ব্লগ এর মাইগ্রেশন সুবিধার জন্য 3 টিপস

এই প্লাগইনটি গ্রাহকের আদেশের পাশাপাশি পণ্যের বিবরণে আপডেটগুলি সিঙ্ক্রোনাইজ করে।

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

8.আকু অটো ব্যাকআপ প্রো

ওয়ার্ডপ্রেস প্লাগইন আপনার ওয়েবসাইট ব্যাকআপ এবং পুনরুদ্ধার করতে 7

আকু অটো ব্যাকআপ প্রোডাটাবেস, ফাইল এবং ফোল্ডারগুলির ব্যাকআপ আনতে অনুমোদিত একটি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইন। এটি ইনিয়মিত ব্যাকআপ নিন এবং ডেটা ক্ষতি হ’ল আপনি সেগুলি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন।

অ্যাকু অটো ব্যাকআপ প্রো প্লাগইন প্রক্রিয়াটি সহজ, আপনার কেবলমাত্র একটি সময়সূচী ব্যবধান এবং আপনি যে কপিগুলি সঞ্চয় করতে চান তা নির্ধারণ করতে হবে।

আবিষ্কার করুন কিভাবে আপনার ওয়ার্ডপ্রেস ব্লগে Google+ Hangout এ সেবা সংহত করতে

অ্যাকু অটো ব্যাকআপ প্রো-তে, ব্যাকআপগুলি সম্পাদনের জন্য দুটি পদ্ধতি উপলব্ধ: লিনাক্স হোস্টিং “শেল_এক্সেক” অনুমতি সক্ষম করেছে এবং উইন্ডোজ হোস্টিং, কেবল ম্যানুয়াল বিকল্প উপলব্ধ। নেওয়া সমস্ত ব্যাকআপগুলি জিপ ফর্ম্যাটে সংরক্ষণ করা হবে।

এছাড়াও দেখুন কিভাবে ফাইল এবং ফোল্ডার ওয়ার্ডপ্রেস পরিচালনা করতে

এর প্রধান বৈশিষ্ট্যগুলি হ’ল: আপনার ডাটাবেস ব্যাক আপ, আপনার ফাইল এবং ফোল্ডারগুলি, স্বয়ংক্রিয় ব্যাকআপ ফাংশনটির উপলব্ধতা, সময়সূচী ব্যাকআপগুলি, জিপ ফর্ম্যাটে ফাইলগুলি ব্যাক আপ করা, ব্যাকআপটি কনফিগার করা, এক বা একাধিক পুরানো ব্যাকআপ মোছা এবং আরও অনেক কিছু ।

ডাউনলোড | ডেমো | ওয়েব হোস্টিং

অন্যান্য প্রস্তাবিত সংস্থানসমূহ

আপনার ওয়েবসাইট এবং ব্লগের নিয়ন্ত্রণ এবং নিয়ন্ত্রণে আরও যেতে আমরা আপনাকে নীচের সংস্থাগুলির সাথে পরামর্শ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

  • কিভাবে ওয়ার্ডপ্রেস এক ক্লিক সঙ্গে একটি ডাটাবেস অপ্টিমাইজেশন
  • ওয়ার্ডপ্রেসে লগইন করার পরে কীভাবে ব্যবহারকারীদের পুনর্নির্দেশ করবেন
  • কোনও ওয়ার্ডপ্রেস ওয়েবসাইটে কীভাবে এইচটিএমএল সাইটম্যাপ যুক্ত করা যায়
  • আপনার গ্রাহকদের সংখ্যা বাড়াতে এক্সএনএমএক্সএক্স ওয়ার্ডপ্রেস প্লাগইন

উপসংহার

ভাল খবর! এই তালিকা জন্য এটি সেরা প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগইন যা আপনাকে আপনার ওয়ার্ডপ্রেস ব্লগের পুনঃস্থাপন এবং ব্যাকআপ তৈরি করতে সহায়তা করবে।

তবে, আপনি আমাদের সাথে পরামর্শ করতে পারেন সম্পদ, আপনার যদি ইন্টারনেট সাইট তৈরির প্রকল্পগুলি পরিচালনা করতে আরও উপাদানগুলির প্রয়োজন হয়, তবে আমাদের গাইডের সাথে পরামর্শ করে ওয়ার্ডপ্রেস ব্লগ তৈরি বা এক ডিভি: সর্বকালের সেরা ওয়ার্ডপ্রেস থিম.

আপনার সম্পর্কে আমাদের বলতে ভুলবেন না commentaires, এই নিবন্ধে প্রস্তাবনা এবং পরামর্শ। অধিকাংশ ক্ষেত্রে আপনার বিভিন্ন সামাজিক নেটওয়ার্কে এই নিবন্ধটি ভাগ করুন.

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ