এখন টাকা ইনকাম হবে আরও সহজে। বিভিন্ন ধরনের টাস্ক পুরন করে স্পেন ঘুরিয়ে প্রতিদিন আয় করুন‌ 400-500 টাকা এবং পেমেন্ট নিন সরাসরি বিকাশে Now money will be income more easily earn money every day by completing various tasks around spain 400-500 rupees and get paid directly for best development 1

আসসালামু আলাইকুম সুপ্রিয় ভাই ও বোনেরা। আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন সুস্থ আছেন।এখন টাকা ইনকাম হবে আরও সহজে। বিভিন্ন ধরনের টাস্ক পুরন করে স্পেন ঘুরিয়ে প্রতিদিন আয় করুন‌ 400-500 টাকা এবং পেমেন্ট নিন সরাসরি বিকাশে আমি আজ আপনাদেরকে একটা নতুন অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো। যার মাধ্যমে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। বর্তমান যুগে মোবাইল দিয়ে ইনকাম করা যায় এবং সেটা খুবই সহজে।

আজ আমি যে অ্যাপসের সাথে পরিচয় করিয়ে দিব সেটা দিয়ে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন ঘরে বসে। অ্যাপসটি হচ্ছে ক্যাশ ফ্লো ওয়ালেট। এই অ্যাপস এর মাধ্যমে আপনারা ঘরে বসে খুব সহজে বিভিন্ন টাস্ক পূরণ করার মাধ্যমে আয় করতে পারবেন। এবং আপনারা যেটা আয় করবেন সেটা আপনারা খুব সহজে রিচার্জ অথবা বিকাশের মাধ্যম পেমেন্ট নিতে পারবেন।

অ্যাপসটি আপনারা প্লে স্টোরে সার্চ করলে পেয়ে যাবেন।আপনার যদি কোন সমস্যা হয় ডাউনলোড করতে তাহলে আমি যে লিংক দিয়ে দিচ্ছি সেখান থেকে আপনার ডাউনলোড করে নিন। ডাউনলোড করার পর আপনার অ্যাপসটা ওপেন করে নিন আপনাদের ফোনে। অ্যাপস ওপেন করার পর আপনারা আপনাদের ইমেইল পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে নিন। সাইন আপ করার সময় আইডি রেফার কোড চাইবে আপনারা চাইলে দিতেও পারেন নাও দিতে পারেন সেটা আপনাদের ব্যাপার।

আপনারা যদি রেফার করতে চান তাহলে আপনারা কিছু বোনাস পেয়ে যাবেন। রেফার কোড টি হচ্ছে 735269 । এটা যদি আপনারা ইউজ করেন তাহলে আপনারা ফ্রিতে কিছু পয়েন্ট পেয়ে যাবেন যার মাধ্যমে আপনাদের কিছু ইনকাম হয়ে যাবে। আর ইউজ না করলে কোন পয়েন্ট পাবেন না সেটা আগেই বলে রাখি। এই অ্যাপসটি হয়তো আপনাদের প্লে স্টোরে সার্চ করলে সরাসরি আসতে না পারে তাহলে আমার দেয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ