অনলাইনে আয় করার অনেক উপায় আছে তার মাঝে ptc মানে অ্যাড দেখে আয় হল একটি সহজতম আয়ের উপায়। কিন্তু প্রতারিত হওয়ার সম্বাবনাও অনেক বেশি। তাই আপনাকে সঠিক সাইট নির্বাচন করতে হবে। সঠিক সাইট নির্বাচন করার জন্য আপনি উক্ত সাইটের ফোরাম ঘাটাঘাটি করেই বুঝতে পারবেন। যাক আtmp_4304-892d6-capture2be2808de0a783e0a6bee0a6bfe0a6bee0a6bfe0a6afe0a6a1e0a6be-1264989579মি আজ সেদিকে
যাচ্ছি না। তবে আমি আজ আপনাদের সামনে একটি সর্বস্বীকৃত বিশ্বস্ত সাইট নিয়ে আলোচনা
করব, যা থেকে আমিও টাকা পেয়েছি। অবশ্য আমি এ থেকে প্রথম পেমেন্ট পেজা একাউন্টে পাওয়ার পরই আপনাদেরকে জানানোর জন্য উৎসাহিত হলাম। কেননা ইতিপূর্বে আমি এ সাইট সম্পর্কে কাউকে কিছু জানানোর জন্য সাহস পাচ্ছিলাম না। এই ভয়ে যে, যাকে আমি এর কথা বলব সেই এটাকে অন্যান্য পিটিসি সাইটের মতো ভুয়া বলতে পারে। আর তখন আমার অবস্থা কেমন হবে? যাক ! এখন আমি প্রমাণ পেয়েছি এবং টাকা পাওয়ার ব্যাপারে এতে আমার আর কোন সন্দেহ নেই। তাহলে চলুন প্রথমে Neobux সম্পর্কে
কিছু তথ্য জেনে নেই।
একটি বিশ্বস্ত ptc সাইট হিসেবে ২০০৭ সাল থেকে কাজ করে আসছে । হাজার হাজার
ptc সাইট এর মাঝে Neobux প্রথম । সুতরাং যারা চিন্তা করছেন যে ptc সাইট থেকে
অনলাইনে আয় করবেন তাদেরকে বলব এই সাইট এ কাজ করুন Neobux
Neobux এর প্রায় ৩ কোটি Member আছে এবং এটিই প্রথম সারির অধিকারী। বিশ্বাস হচ্ছে না? তাহলে alexa Rank এ গিয়ে দেখেন- ওদের Rank কত? প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ৩০ কোটি টাকা !!!!!
প্রতিদিন এই সাইটে ২৫-৩০ টি অ্যাড থাকে। প্রতি অ্যাড ০.০০১ cent. বা ১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ। (১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশী টাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৩ টাকার মতো পাবেন। এখন ভাবছেন মাত্র ৩ টাকার জন্য কেন ক্লিক করতে যাব? একটু ওয়েট করেন বুঝিয়ে দিচ্ছি। PTC সাইটে এ SIGNUP করলে ওরা আপনার জন্য একটি Personal Referral link দিবে। যে link অন্য কারো সাথে মিলবে না। যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে। নিচের ছবির মত। আপনার রেফারাল যদি প্রতিদিন ক্লিক করে তাহলে আপনি ২ সেন্ট করে কামাবেন। ধরুন আপনার ৩০০ রেফারাল আছে। আর তারা প্রতিদিন ক্লিক করে। 300×2= 600 cent OR 6$. বা মাসে 180 ডলার বা মাসে ১৫০০০ হাজার টাকা।শুধু মাত্র Neobux থেকে মাসে ১৫০০০ টাকা ।
কিভাবে কাজ শুরু করবেনঃ
এখানে আপনি কাজ করতে হলে
প্রথমে আপনাকে আপনাকে সাইন আপ করতে হবে। এখানে সাইন আপ বা কাজ করার জন্য কোন ফী দিতে হনা
না। সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন।

কিভাবে সাইন আপ করবেন :-

প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন Sing Up https://www.neobux.com/?r=khan0055 । ক্লিক করলে সাইট এর হোম পেজ আসবে নিচের ছবির মতো।
tmp_4304-3dafd-capture-39060839দেখুন উপরে ডান পাসে Register লিখা আছে। সুতরাং তাতে ক্লিক করুন। ফলে নিচের মতো একটি পেজ আসবে।tmp_4304-neobux1-741389671. Username : এ বস্কে আপনার নাম দিন।

2. Password : এ বস্কে আপনার নিজের ইচ্ছে মতো একটি পাসওয়ার্ড বসিয়ে দিন। তারপর তা মনে রাখুন বা অন্য কোথায় সেব করে রাখুন, যাতে কখনো পাসওয়ার্ড ভুলে গেলে তা হতে সহজেই পেয়ে যেতে পারেন।

3. password confirmation : আপনি পূর্বের বস্কে যে পাসওয়ার্ডটি দিয়েছিলেন সেটি এই বস্কেও হুবহু দিন।

4. Email : আপনি রেগুলার যে ইমেইল ইউজ করেন সেই Address দিন।

5. Payza/PayPal Email : আপনার যদি Payza অথবা PayPal এ কোন একাউন্ট থাকে তবে এই বস্কে সেই ঠিকানাটি বসিয়ে দিন। আর যদি না থাকে তবে পূর্বের ইমেইলটি এখানেও বসিয়ে দিন। তারপর অন্য কোন সময় উক্ত ইমেইল দিয়ে Payza অথবা PayPal এ একটি একাউন্ড খুলে নিয়েন। Payza তে একাউন্ট খুলার জন্য এখানে ক্লিক করতে পারেন।

6. Referrer : এ বস্কে khan0055 লিখুন।

7. Birth Year : এ বস্কে আপনার জন্ম সন লিখুন।

8. Verification Code : পাশের বস্কে উল্টাপাল্টা লিখাগুলো যে সিরিয়ালে আছে তা হুবহু এই বস্কে বসিয়ে দিন।

9. সবশেষে কিছু লেখা আছে এবং তার পূর্বে একটি খালি ঘর আছে, তাতে ক্লিক করুন। তাহলে দেখবেন তাতে একটি টিক চিহ্ন বাসে যাবে।

10. এবার দেখুন নিচের ডান কর্ণারে Continue লিখা আছে, তাতে ক্লিক করুন।

11. এখন আপনি আপনার ইমেইল চেক করুন। দেখবেন Neobux থেকে Verify মেসেজ এসেছে এবং সেখানে একটি কোড দেয়া আছে। আপনি সে কোডটি প্রথমে মার্ক করুন। তারপর সেটা কপি (Ctrl + C চেপে) করে Neobux এর Verify পেইজে চলে যান এবং সেখানে খালি ঘরে পেষ্ট (Ctrl + V চেপে) করুন। তারপর Verification লেখার উপর ক্লিক করুন।

12. এখন আপনি মূল পেজে ফিরে জান এবং লেখার উপর ক্লিক করুন। দেখবেন কয়েকটি বস্ক আসছে।

13. তারপর আপনি উক্ত বস্কে আপনার Username ও Password দিয়ে Login লেখার উপর ক্লিক করুন।

13. ব্যাস আপনার একাউন্ট খুলার কাজ শেষ। এখন থেকে প্রতিদিন এভাবে লগিন করেন কাজ করতে থাকুন।
কিভাবে আয় করবেন :-

কয়েকটি উপায়ে আপনি Neobux থেকে আয় করতে পারবেন। সেগুলো হলো :-

ক) এড ভিজিট করার মাধ্যমে আয়।
খ) রেফারেল এর মাধ্যমে আয়।
গ) এড প্রদান করার মাধ্যমে
আয়।
ঘ) মেম্বারশিপ আপগ্রেড করার
মাধ্যমে আয়।
ঙ) মিনি জবের মাধ্যমে আয়।
ক) এড
ভিজিট করার মাধ্যমে আয় :-
Neobux এ আপনি প্রতিদিন কিছু এড পাবেন যেগুলো ভিজিট করতে হবে। তাছাড়া Neobux আনিয়মিত ভাবে কিছু এড দিয়ে
থাকে, যা লগইন অবস্থায় থাকলে আপনি ভিজিট করতে পারবেন। আপনার একাউন্টে Login করার
পর আপনাকে এড ভিজিট করতে হবে। নিচের চিত্রের দিকে লক্ষ্য করুন।tmp_4304-9e0f9-neobux2b-2byour2baccount2b2014-06-232b22-18-051257070008উপরে দেখুন View Advertisements লিখা আছে। ক্লিক করলে দেখবেন 20-30 টা এ্যাড দেয়া আছে। নিচের ছবির মতো।tmp_4304-61048-neobux4334256499এখন আপনি যে অ্যাডে ক্লিক করবেন তার মধ্যে নিচের চিত্রের মতো একটি লাল বলের ন্যায় একটি চিহ্ন আসবে।tmp_4304-95421-neobux5-665345820এখন আপনি ঐ লাল বলে ক্লিক করে করুন। তাহলে অ্যাডটি অন্য একটি Tab এ Open হবে। তারপর উক্ত অ্যাডটি ভেরিফাই হতে 5 সেকেন্ট সময় নিবে। তার নিচের মতো ছবি পাবেন।tmp_4304-9815c-neobux6-656314088এখন এই Tab এ close এ ক্লিক করে Tab টি close করে দিন। তাহলে আপনি পুনরায় পূর্বের পেজে ফিরে আসবেন। মনে রাখবেন Neobux এ দুই ধরনের Fixed Advertisements আছে। একটির কালার গোলাপি। আর অন্যটির কালার হলুদ। হলুদ অ্যাড সবসময় 4 টি থাকে। কখনোই 4 টার বেশি থাকে না। এই 4টি অ্যাডই আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই অ্যাডগুলো ক্লিক করতে কখনো ভুলবেন না। নতুবা আপনি আপনার রেফারেল বোনাস পাবেন না। তাই আমার পরামর্শ থাকবে সর্বপ্রথম এই 4টি অ্যাড-এ ক্লিক করবেন। তারপর অন্যগুলো ক্লিক করুন।

প্রতিটি অ্যাড এ ক্লিক করলে 5 সেকেন্ড সময় নিবে। এভাবে 15-20 টি অ্যাড দেখলে 5 মিনিট সময় লাগবে। আর এতে আপনার আয় হবে 0.0020 ডলার। তাহলে মাসে হবে 0.600 ডলার। কি এতো কম আয় দেখে চিন্তিত হয়ে পড়লেন? চিন্তিত হওয়ার কিছু নেই। আয় বৃদ্ধি করার জন্য সম্পূর্ণ পোষ্টটি খুব মনোযোগ দিয়ে পড়ুন।
খ) রেফারেল
এর মাধ্যমে আয় :-

Referral এর মাধ্যমে প্রচুর
পরিমানে আয় করা সম্ভব। এক্ষেত্রে দুটি পদ্ধতিতে আপনি রেফারেল করে আপনার আয়
কয়েকগুণ বাড়াতে পাড়েন। পদ্ধতি দুটি হচ্ছে :-

Direct referral : Neobux–এ ১৫ দিন
একা একা কষ্ট করে কাজ করার পর আপনি Direct referral এর মাধ্যমে
অন্যকে জয়েন করাতে পারবেন। Username এর উপর ক্লিক করার পর পেজের বাম পার্শ্বে Banners লেখার উপর ক্লিক করলে নিচের ছবির মতো একটি Referral লিংক
পাওয়া যাবে।tmp_4304-capture484951819চিত্রে আপনার লিংকগুলো ব্যবহারের উপযোগী করে দেয়া হয়েছে। তবে প্রথম লিংকটিই সব জায়গায় ব্যবহার করা যায় এবং এর ব্যবহারও খুব সহজ। কেবল এই লিংকটি এখান থেকে কপি করে আপনার কাঙ্খিত স্থানে পেষ্ট করে দিলেই হবে। তারপর এই লিংকের মাধ্যমে যারা জয়েন করবে তাদেরকে নিয়েই হবে আপনার টীম।
তারা ক্লিক করলে তাদের আয়ের একটা অংশ বোনাস হিসেবে আপনিও পাবেন। এতে তাদের একাউন্ট থেকে কোন কিছু কমতি হবে না। যারা standard member হিসেবে আছেন তারা প্রতি ক্লিকে $০.০০৫ ডলার
করে পাবেন। standard member ৩০ জন Direct referral নিতে পারবে (upgrade করলে বাড়বে। এখন আপনার যদি
৩০ জন Direct
referral থাকে এবং তারা যদি গড়ে প্রতিদিন ২টা
ক্লিক করে তাহলে টোটাল ক্লিক ৬০ টা, আয় ৩০ সেন্ট প্রতিদিন + আপনার
আয়।

Rent referrals: রেন্ট
রেফারেল হলো PTC থেকে আয় করার সবচেয়ে গুরুত্বপূর্ণ
টেকনিক। জয়েন করার পর পরই রেফারেল রেন্ট নেয়া যায়। এজন্য কোন ধরনের invest করাতে হয় না।
কিন্তু যারা এ সাইট থেকে দ্রুত আয় করতে চান তারা প্রথমেই ইনভেস্ট করে Rent referrals কিনে নিতে পারেন। তাহলে আপনার আয় দ্রুত গতিতে বৃদ্ধি পাবে।
আর যারা ইনভেস্ট না করেই আয় করতে চান তাদেরকে একটু অপেক্ষা করতে হবে। তাদেরকে নিয়মিত
ক্লিক করে বা Neobux এর অন্য কোন উপায়ে কাজ করে $০.৬০ ডলার
জমা করতে হবে। আপনার Neobux account এ যখন $০.৬০ সেন্ট
জমা হবে তখনই আপনি ৩ জন রেফারেল নিয়ে কাজ করতে পারবেন। এভাবে প্রতিবারই $০.৬০ সেন্ট
জমা হলেই ৩ জন করে রেফারেল কিনতে থাকলে আপনার আয়ও বৃদ্ধি পেতে থাকবে।Rented Referral মূলত হচ্ছে Neobex এ যারা কাজ করে, কিন্তু তাদের কোন Upline নাই। Neobex তাদেরকে বিক্রি করে দেয়। আপনি এক মাস থেকে শুরু করে 240 দিনের জন্য Rented Referral কিনতে পারবেন। তারপর ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারেন। প্রতিটি Rented Referral এর জন্য রেট হচ্ছে :-15 দিন = কোন ছাড় নেই।30 দিন = 8% ছাড়।60 দিন = 13% ছাড়।90 দিন = 20% ছাড়।150 দিন = 27% ছাড়।240 দিন = 32% ছাড়।

রেটের প্রতি লক্ষ্য করে দেখুন যে যত বেশি দিনের জন্য Rented Referral কিনবে এভারেজে তার সেন্ট কম খরচ হবে। Rented Referral যদি প্রতি দিন কাজ করে প্রতি রেফারেলের মাধ্যমে প্রতিমাসে আপনি আয় করতে পারবেন 1.20 ডলার। যদি মনে করেন Rented Referral ক্লিক করছে না বা আপনার চাহিদা অনুযায়ী ক্লিক করছে না তাহলে তাকে Recylce করে দিন। এজন্য আপনার একাউন্ট থেকে 0.07 সেন্ট কেটে নেয়া হবে। Recylce করলে আপনাকে উক্ত Referral পাল্টিয়ে আরেকটি Referral দিয়ে দিবে।

কিভাবে Rented Referral কিনবেন ?1. প্রথমে উপরের সারিতে অবস্থিত Username লেখার উপর ক্লিক করুন অথবা বাম সারিতে লিখা Summary লেখার উপর ক্লিক করুন। নিচের চিত্রের দিকে লক্ষ্য করুন।tmp_4304-37bea-download2b6-12791430292. Referral কিনার জন্য উপরের সারির নিচের সারিতে চিত্রে চিত্রে চিহ্নিত Referral লেখার উপর ক্লিক করুন।

3. এখান থেকে 3 থেকে 100 পেকেজের মধ্যে যেটি কিনার মতো আপনার বেলেন্স আছে সে অপশনটি সবুজ দেখতে পাবেন।

4. এখন আপনি উক্ত পেকেজগুলোর মধ্যে যে পেকেজগুলো সবুজ থাকবে তা হতে ইচ্ছামতো একটি পছন্দ করে তার উপর ক্লিক করুন।

5. এখন দেখবেন যে একাউন্ট থেকে খরচ করবেন তার একটি বক্স আসছে। আপনি সেখানে ক্লিক করে Main Balance অপশনটি সিলেক্ট করুন।

6. এখন আপনি Submit লেখার উপর ক্লিক করুন। ব্যাস আপনার Referral কেনা হয়ে গেল। বিশ্বাস না হলে আপনার মেইন বেলেন্স এবং Rented Referral চেক করে দেখুন। Rented Referral চেক করার জন্য আপনি পূর্বের চিত্রের ডান পার্শ্বের সারিতে Rented লেখার উপর ক্লিক করুন। আর Direct Referral চেক করতে Rented লেখার উপরে Direct লেখার উপর ক্লিক করুন।
Neobux এ রেন্ট
করার রেট :
$০.৬০ = ৩ জন (৩০ দিন
মেয়াদ)
$১ = ৫ জন
(৩০দিন)
$২= ১০ জন (৩০দিন)
$৫ = ২৫ জন।
$২০ = ১০০ জন।
৩০ দিনের মেয়াদ শেষ হয়ে
গেলে রিনিউ করা যায়।

এখন আপনি যদি ১০০ জন রেন্ট নিয়ে কাজ করেন, আর তারা
যদি গড়ে ২টা ক্লিক করে তাহলে $১ প্রতিদিন আয় করা যাবে। standard member ৩০০ জন রেন্ট নিতে পারবে (upgrade করলে বাড়বে)।
যদি রেন্ট রেফারেল ক্লিক না
করে (একটিভ না থাকে) তাহলে recycle করা যাবে। recycle চার্জ $০.০৭ প্রতি
জন। recycle করার নিয়ম হচ্ছে, প্রথমে আপনি Username ক্লিক করে বাম পার্শ্বের সারির মাঝদিকে Rented লেখার উপর ক্লিক করুন। নিচের চিত্রের দিকে লক্ষ্য করুন।tmp_4304-c26ab-capture2brcycle(2)2100754398এবার আপনি যে রেফারেলকে recycle করবেন সে লাইনের শেষ দিকের পূর্বের tmp_4304-d5f3e-capture2barrow1338373578এই চিহ্নের উপর ক্লিক করুন। এতে ক্লিক করার সাথে সাথেই নিচের চিত্রের মতো একটি পেরা আসবে।তারপর এই পেরার Yes লেখার উপর ক্লিক করুন। ব্যাস আপনাকে আর কিছু হতে হবে না। সাথে সাথেই Neobux আপনাকে Successful বিষয়ক একট বার্তা দিবে। তারপর Rented Referral চেক করে দেখুন আপনার রেফারেল যুক্ত হয়ে গেছে।

গ) এড
প্রদান করার মাদ্ধমে আয় :-
আপনার যদি কোন ওয়েবসাইট বা
ব্লগ থেকে থাকে তাহলে আপনি নির্দিষ্ট পরিমান ক্লিক এর জন্য এড প্রদান করতে পারেন।
এর মাধ্যমে অতি অল্প খরচ করে আপনার ওয়েবসাইট বা ব্লগ এর আয় প্রচুর পরিমানে
বাড়াতে পাড়েন।

ঘ) মেম্বারশিপ
আপগ্রেড করার মাদ্ধমে আয় :-
Standard মেম্বার ছাড়াও আরো চার ধরনের
মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে……
# Golden
# Emerald Sapphire
# Platinum Diamond

# Ultimate

My phone:01795186140
My blog:http://bdbetterptc.bblogspot.com

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ