এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

আয় হব্বে এবার সার্ভে থেকে মাথা গরম মামা!!!

আসসালামু আলাইকুম বন্ধুরা
আমি মেহেদী হাসান খান (সাঈম)
আশা করি সবাই ভাল আছেন
এটা আমার (এসো আই করির) ১৪তম পোষ্ট
 আর আশা করি আপনাদের ভাল লাগবে 
আজ যেই মশলাদার আয় এর source নিয়ে এসেছি তা হয়ত এর আগেউ নাম শুনেছেন কিন্তু এবার সেই মাধ্যম টি এনেছি আমি এক নিউ মাধ্যমে মাথাই নষ্ট ওয়ে এটা !!!
 অনেকে যারা নতুন তারা হয়ত ভাব বেন যে এটা কি? কিভাবে এতিতে কাজ করে সত্যি কি সম্ভব এখানে আয় করা? এই রকম হাজার হাজার প্রশ্ন আশবে আপনাদের দের মাথায় যা একদম স্বাভাবিক তহ সেই প্রশ্ন গুলির আওশান ঘটান যাক নাকি? … 

অনলাইন সার্ভে কি?

এমএনসি (বহুজাতিক সংস্থা) তাদের পণ্য বিক্রি বৃদ্ধি করে তাদের ব্যবসা বৃদ্ধি করতে চায়।

তারা যে কোন পণ্যতে তারা যেসব লোকদের যোগদান করান তাদের পণ্যের সেল বৃদ্ধি করার জন্য।

অনলাইন জরিপের মাধ্যমে জনগণের কাছ থেকে কিছু অল্প কাজের বিনিময় তারা একটি নতুন পণ্য তৈরি করে বা যেই পণ্য গুলি আছে সেই পণ্যগুলি উন্নত করার মাধ্যমে আয় হয়ে থাকে। এই ভাবে তারা একটি পণ্য তৈরি করার পর কিছু হাল্বেকা কাজ এর বিনিময় আমাদের আয় এর শুজক করে দিচ্ছে এখানে।

অনলাইন সার্ভে থেকে অর্থ উপার্জন কিভাবে?

এমএনসি একটি মার্কেট রিসার্চ কোম্পানি …(অনলাইন জরিপ সাইট হিসাবে পরিচিত) তাদের পণ্য গুলি সচল করার জন্য অনলাইন সার্ভের এই কাজ এর সৃষ্টি করেছে …

এই বাজার গবেষণা সংস্থাগুলির ডাটাবেজে লক্ষ লক্ষ সদস্য রয়েছে যারা এই বহুজাতিক সংস্থার জন্য সার্ভে তৈরি প্রদান এর জন্য প্রস্তুত।

কিন্তু এই জরিপগুলি সম্পন্ন করার জন্য সময় লাগবে যাতে এই সদস্যদের জরিপের দৈর্ঘ্যের উপর নির্ভর করে প্রতিটি জরিপ পূরণ করার জন্য $ 1 থেকে $ 20 পর্যন্ত অর্থ প্রদান করে।

আপনি এই অনলাইন জরিপ সাইটের সদস্য হতে পারেন,এবং  নিয়মিত সার্ভে এবং টুকটাক কাজ এর মাধ্যমে একটি ভালো অঙ্কের মাসিক আয় করতে পারেন।

নিচের লিঙ্ক টিতে যান আমার দেওয়া ছবি টি দেখুন কত্ত সহজ প্রসেস …

link: https://www.clixsense.com/?3918430 

এটা ১ম পার্ট ছিল এই ক্লিক সেস্ন এর উপরে এর ২য় পার্ট টি খুব তাড়াতাড়ি পোস্ট করব ইনশা আল্লাহ্‌ !!!

আসসালামু আলাইকুম বন্ধুরা
ভাল থাকবেন,,, 

 

 

Comments (No)

Leave a Reply