আপনার কি ০.০০৫ বিটকয়েন আছে? তাহলে পোস্টটি আপনার জন্যে 1

আসসালামু আলাইকুম
আজ হাজির হলাম একেবারে ভিন্নভাবে। অনেকে আছেন যারা কাজ করতে করতে হয়রান হয়ে গেছেন। কিছু বিটকয়েন হয়তো জমিয়েছেন কিন্তু তা নিতান্তই ক্ষুকদ্র। আপনি কাজ করার মানুষিকতা হারিয়ে ফেলেছেন অথবা সময় করতে পারছেন না কাজ করার। অথবা একটা সাইট খুজছিলেন যেখানে আপনার বিটকয়েন গুলা ডিম দিবে। মানে আপনার বিটকয়েন ডাবল হবে। হ্যা, আপনাকেই বলছি। আপনার একাউন্টে কি ০.০০৫ বিটিসি সমপরিমান বিটকয়েন আছে??? তা হলে পোস্টটি আপনার জন্যে।

আপনি এই ০.০০৫ বিটিসি মাত্র ৩০ দিনে ডাবল করতে পারেন। অনেকে হয়তো আমাকে বকা দিয়া বলবেন, মাসুদ, টাকা কি গাছে ধরে? অথবা, টাকা কি তোর বাপ দিবো?? আমি বলবো, না ভাই। টাকা গাছেও ধরে না, আমার বাপেরও ঠেকা নাই আপনারে টাকা দিতে যাইবো। তবে একটা সাইটের খোজ আমি এখন দিবো যেটা আপনার বিটিসি ডিম পাড়াতে পারবে। মানে আপনার বিটিসি ডাবল করবে। আমি নিজেও করি। যদি মনে করেন যে টাকা পাবেন না তাহলে এখন বলে রাখি, ভাই টাকা আপনি না পেলে আমি আমার বাপের পকেট থেকে দিবো। গ্যারান্টি চান?? কি গ্যারান্টি দিতে হবে বইলেন আমি দিতে রাজি আছি। তবে একটা শর্ত। টাকা যদি সত্যিই ডাবল হয় তাইলে গ্যারান্টি হিসেবে যা নিবেন তা ডাবল দিতে হবে। আবার অনেকে বলবেন, আরে মিয়া, অনেক সাইট দেখছি যারা ১ দিনে ৭০০% রিটার্ন দেয়। তাদের বলবো, ভাইয়া, ৭০০% দরকার নাই। আমাকে ঐসব সাইট থেকে শুধু আমার ডিপোজিট করা টাকাটাই তুইলা দিয়েন যদি পারেন। তাইলেই বুঝবো আপনি লিজেন্ড। কথা না বাড়াই। কাজে আসি।

প্রথমে এখানে একটা একাউন্ট খুলেন।

তারপর একটা বাটন আপনাকে খুজে নিতে হবে সেটা হলো ” Buy a new Card “….

পেয়ে গেলে তো ভালোই, নাইলে আপনার কপাল পোড়া। না ভাই আপনার টাকা যাবে না, আপনার ভাগ্য যাবে। যাক, যদি পান তাইলে ঐ বাটনে ক্লিক করার আগে একটা কাজ করতে হবে। আপনার যেই টাকা গুলা অযথা পরে আছে সেগুলা ডিম পাড়াতে এই সাইটে ডিপোজিট করতে হবে। ডিপোজিট বাটন খুজে পেতে মনে হয় কষ্ট হয় নাই?? না। আচ্ছা এখন সেখানে একটা এড্রেস পাবেন। সেই এড্রেসে আপনার ০.০০৫ বিটিসি ( এটা সর্বনিম্ন। আপনি ২ বিটিসি পর্যন্ত করতে পারবেন। আপনার ইচ্ছা) পাঠিয়ে দিন। একাউন্টে বিটিসি চলে এলে ঐযে “buy a new card” বাটনে ক্লিক করুন। এখন আপনি আপনার একাউন্টে যা বিটকয়েন আছে মানে আপনার সাধ্যের মধ্যে একটা কার্ড কিনুন। ভাই যদি ভয় পান তাইলে থাক। আপনার টাকা আপনি উঠিয়ে নিতে পারবেন তখনি। আর যদি চান দিম পাড়ুক তাইলে কার্ড কিনুন। গ্যারান্টি তো আমি দিলাম এ। আমারে কোই পাইবেন?? আমার ফেসবুক আইডি ঘাইটা দেখেন কই পাওয়া যাইবো। কার্ড কিনা শেষ হইলে নাকে তেল দিয়া ঘুমান। আর ৩০ দিন পর উইঠা টাকা টা উঠাতে ভুইলেন না। এলার্ম দিয়া রাইখেন ৩০ দিন পরের। যাতে ঘুম থেকা উঠতে সমস্যা না হয়!!! বেশি কথা না কই। আজ এই পর্যন্ত। আর আপনার কাছে ০.০০৫ বিটিসি না থাকলে কি করবেন?? ভাই একটু কষ্ট কইরা ০.০০১ বিটিসি কামান। আমি আপনারে পথ দেখাইয়া দিমু। আমার ফেসবুক আইডিতে যোগাযোগ কইরেন কোনো সমস্যা হইলে বা আমারে খুজতে হইলে।

By MD Masud Sikdar

Nothing to say now!

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ