Templates by BIGtheme NET
BREAKING NEWS
GMT+2 12:40

FAQ

FAQ: Frequently Asked Question

[bg_faq_start]

Ques:  vTaka এবং Taka কি?

Ans: vTaka হচ্ছে Virtual Taka . এই টাকা আপনি উথড্র করতে পারবেননা।  তবে এই টাকা দিয়ে আপনি নিম্ন বর্নিত প্রডাক্ট কিনতে পারবেন। অথবা আপনার কোন ফ্রেন্ডকে দিতে পারবেন।

  • ওয়েব হোস্টিং
  • ব্যানার এড
  • আউট সোর্সিং ট্রেনিং
  • ফরেক্স ট্রেনিং
  • সাইট ভিজিটর

এবং Taka হচ্ছে real money যা আপনি উইথড্র করতে পারবেন।

 

Ques:  কিভাবে আমরা Taka  আয় করবো ?

Ans:  এসো আয় করি ডট কম মুলত informative site. এখানে আয় করা যায় এমন অনেক সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেয়া হয় এবং কিভাবে কাজ করবেন তার বিষয়ে বিস্তারিত জানানোর চেষ্টা করা হয়।  সরাসরি এটা কোন Freelancing site নয়। তারপরও আমরা চেষ্টা করছি কিছু  কাজ এই সাইটের মাধ্যমে করানোর। কয়েকবার সেটা করা হয়েছে। বেশ কয়েকজনকে পেমেন্ট ও দেয়া হয়েছে। বেশিরভাগ কর্মীই একেবারেই নতুন এবং সঠিক ভাবে কাজ করতে না পারার কারনে প্রজেক্ট গুলো চালিয়ে যাওয়া সম্ভব হয়নি। তবে এবার আমরা নতুন কিছু প্রজেক্ট খুব শিঘ্রই লাউন্স করবো যা সবাই করতে পারবে। সেই প্রজেক্টগুলোতে অংশগ্রহনকারী সবাই টাকা আয় করতে পারবে।

 

Ques:  কিভাবে আমরা vTaka  আয় করবো ?

Ans:  এটা খুবই সহজ। আপনি এই সাইটে আপনার বন্ধুদের বা পরিচতদের invite করুন। আপনার Referral link এর মাধ্যমে যে কেউ এই সাইটে একাউন্ট করলেই আপনি পাবেন 5 vTaka.  আপনি Facebook, Google+, twitter বা অন্য যেকোন সাইটের আপনার Referral  link ছড়িয়ে দিন। শুধু তাই নয় ঐ লিংক এ ক্লিক করে যদি এই সাইটে আসে , সে একাউন্ট করুক আর না করুক আপনি পাবেন 0.10 vTaka.  নিচে বিস্তারিত দেয়া হল-

আপনি Sign UP এর জন্য পাবেন: 5 vTaka

আপনার রেফারেলে কেউ Sign UP করলে পাবেন: 5 vTaka

আপনার রেফারেলের প্রত্যেক visitor এর জন্য পাবেন: 0.10 vTaka

এই সাইটে প্রতিদিন লগিন করার জন্য পাবেন: 1 vTaka

Friendship করার জন্য পাবেন  2 vTaka

পোস্ট করার জন্য পাবেন 1 vTaka

এছাড়া PTC পেজে  লিংক এ ক্লিক এর জন্য পাবেন ১ টাকা এবং ভিডিও দেখার জন্য পাবেন ৫ টাকা

Ques:  আপনার প্রডাক্ট গুলোর কোনটাই আমার দরকার নাই তাহলে আমি vTaka দিয়ে কি করবো ?

Ans: এমন অনেক সাইট আছে যে সাইটে আপনার রেফারেলে কেউ জয়েন করলে আপনি কিছু বাড়তি ইনকাম করতে পারতেন কিন্তু আপনি কাউকে রেফার করতে পারছেন না। এসো আয় করি.কম এ প্রতিদিন নতুন 500 ভিজিটর আসে। ভাবুন তো এদের কিছু অংশ যদি আপনার রিফারেলে যায় তাহলে আপনার আয়টা কত বেড়ে যাবে। সুতরাং ব্যানার এড আপনার আয়কে অনেকগুন বাড়িয়ে দিতে পারে।

 

Ques:  আমার Referral link কোথায় পাবো?

Ans: আপনার প্রফাইলে গেলেই পাবেন। যেমন ধরুন মেঘলা আক্তারের Profile হল http://www.eshoaykori.com/members/meghla-akhter/profile/

এখন তার প্রফাইলে গেলে নিচের দিকে Referral link আছে…   http://www.eshoaykori.com/?mref=Meghla-Akhter

ঠিক একি ভাবে আপনার প্রফাইলে গেলেও আপনি আপনার Referral link পাবেন।

Untitled

Qeustion: কিভাবে টাকা উত্তলন করবো?

Ans: আপনার ব্যালেন্স ৫০০ টাকা হলে উত্তলন করতে পারবেন। তার আগে পারবেন না। বিকাশ,  ব্যাংক বা আমাদের অফিস থেকে সরাসরিও নিতে পারবেন।
[bg_faq_end]

©2016 এসো আয় করি ডট কম Developed by ABASAYA IT